corona virus btn
corona virus btn
Loading

স্টেট ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া বাঁধল Paytm, আসছে নতুন Paytm SBI Card, অফারগুলো জানুন!

স্টেট ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া বাঁধল Paytm, আসছে নতুন Paytm SBI Card, অফারগুলো জানুন!
SBI paytm credit card

এই দীপাবলীতেই কার্ডগুলি পেয়ে যাবেন গ্রাহকরা। এ ক্ষেত্রে Paytm অ্যাপ থেকে এক মিনিটেরও কম সময়ে কার্ডের জন্য নিজেদের নাম রেজিস্টার করাতে পারেন তাঁরা।

  • Share this:

#মুম্বই: এ বার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধল Paytm। আর সেই সূত্রেই দুই সংস্থার তরফে যৌথ ভাবে লঞ্চ করা হচ্ছে দু'টি নতুন ক্রেডিট কার্ড। এ ক্ষেত্রে Paytm SBI Card, Paytm SBI Card SELECT নামে দু'টি ক্রেডিট কার্ড পাচ্ছেন গ্রাহকরা। দু'টি কার্ডই Visa প্ল্যাটফর্মে ব্যবহার করা যাবে। কিন্তু কবে থেকে পাওয়া যাবে এই কার্ড? কী কী সুবিধা রয়েছে? জেনে নিন।

এই দীপাবলীতেই কার্ডগুলি পেয়ে যাবেন গ্রাহকরা। এ ক্ষেত্রে Paytm অ্যাপ থেকে এক মিনিটেরও কম সময়ে কার্ডের জন্য নিজেদের নাম রেজিস্টার করাতে পারেন তাঁরা। তবে আরও আগে কার্ড পেতে হলে নির্দিষ্ট নিয়ম মেনে আবেদন করতে হবে নির্বাচিত গ্রাহকদের। এ ক্ষেত্রে ১ নভেম্বর থেকে Paytm অ্যাপে যে ওয়েটিং লিস্ট রয়েছে, সেখানে যুক্ত হতে হবে গ্রাহকদের। সদ্য লঞ্চ হওয়া এই দু'টি নতুন ক্রেডিট কার্ডে থাকছে ইনস্যান্ট ওয়ান-টাচ সার্ভিস। অর্থাৎ কোনও সমস্যা হলে দ্রুত সমাধান পেয়ে যাবেন গ্রাহকরা। অনলাইন ট্রানজাকশনের ক্ষেত্রে কোনও সমস্যা হলে আপনি মুহূর্তেই কার্ডটি ব্লক করে দিতে পারেন। পরে আবার আনব্লকও করতে পারেন। হারিয়ে গেলে সহজেই কার্ড ব্লক করে দিতে পারেন। ডুপ্লিকেট কার্ড ইস্যু ও আউটস্ট্যান্ডিং ক্রেডিট লিমিটসহ একাধিক পরিষেবাও দ্রুত পাওয়া যাবে। গ্রাহকদের নিরাপত্তার কথা ভেবেই আরও সুবিধা দেওয়া হয়েছে। এ ক্ষেত্রে কনটাক্টলেস পেমেন্ট বা আন্তর্জাতিক স্তরের কোনও ট্রানজাকশনের সময় যে কোনও ধরনের আর্থিক প্রতারণার হাত থেকে বাঁচতে কার্ড সুইচ অফ অপশনের বিশেষ সুবিধা দেওয়া হচ্ছে। এ ছাড়াও একটি পার্সোনালাইজড স্পেন্ড অ্যানালাইজার অপশন থাকবে। যা গ্রাহকদের খরচের মূল্যায়ণ ও ভবিষ্যতের খরচের বিষয়ে নানা প্ল্যান দিতে সাহায্য করবে।

কার্ড হোল্ডারদের জন্য থাকছে একাধিক অফার। Paytm Mall থেকে কোনও জিনিস কিনলে বা Paytm অ্যাপে সিনেমা কিংবা কোথাও ঘুরতে যাওয়ার টিকিট বুক করলে ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। এ ক্ষেত্রে Paytm SBI Card SELECT গ্রাহকরা ৫ শতাংশ পর্যন্ত ও Paytm SBI Card গ্রাহকরা ৩ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এ ছাড়াও Paytm SBI Card ব্যবহার করে Paytm অ্যাপে অন্যান্য কিছু কিনলে গ্রাহকরা ২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। Paytm-এর তরফে জানানো হয়েছে, প্রথম দুই বছরের জন্য Paytm SBI Card SELECT গ্রাহকরা পাবেন প্রায়োরিটি পাস মেম্বারশিপ। একই সঙ্গে প্রতি বছর চারবার অন্তর্দেশীয় বিমানবন্দরের লাউঞ্জ ঘোরার সুযোগও পাবেন।

এগুলির পাশাপাশি বার্ষিক ৬০০০ টাকা পর্যন্ত গিফ্ট ভাউচার পেতে পারেন Paytm SBI Card SELECT গ্রাহকরা। অন্য দিকে, বার্ষিক ১ লক্ষ টাকার রিটেল স্পেন্ডে Paytm ফার্স্ট মেম্বারশিপ ভাউচার পাবেন Paytm SBI Card গ্রাহকরা। একই সঙ্গে ১ শতাংশ ফুয়েল সারচার্জ ও সাইবার ফ্রড ইনসিওরেন্সের সুবিধা পাবেন কার্ড হোল্ডাররা। এ ক্ষেত্রে Paytm SBI Card গ্রাহকরা পাবেন ১ লক্ষ টাকার সাইবার ফ্রড ইনসিওরেন্স এবং ২ লক্ষ টাকার সাইবার ফ্রড ইনসিওরেন্স পাবেন Paytm SBI Card SELECT গ্রাহকরা।

Published by: Pooja Basu
First published: November 5, 2020, 8:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर