corona virus btn
corona virus btn
Loading

HONOR 9X Review: পপ আপ ফোনের মধ্যে সব থেকে সস্তা HONOR 9X ফোন

HONOR 9X Review: পপ আপ ফোনের মধ্যে সব থেকে সস্তা HONOR 9X ফোন
  • Share this:

#কলকাতা: HONOR আবার একবার স্মার্টফোনের জগতে প্রযুক্তির মান উন্নত করেছে। 2020 তে দুরন্ত শুরু করে এই সংস্থাটি এখন তাদের জনপ্রিয় x সিরিজ এ নতুন হনোর 9X সংযোজন করেছে। এই ফোনটির অসাধারণত্ব হলো এটির তিনটি ক্যামেরা যার মুখ্য ক্যামেরাটি 48এমপি র। ক্যামেরার সাথে এটির নকশাটি আকর্ষক। এর আকর্ষক পেছনের প্যানেল টিতে x খোদাই করা আছে, যেটি সামগ্রিক ভাবে এটির আকর্ষণ বাড়িয়ে দিয়েছে। এই আকর্ষণীয় ফোনটির মালিকানা, আমরা নিশ্চিন্ত আপনার সামাজিক সূচক কে এক ধাপ বাড়িয়ে দেবেই। এর বিশেষত্ব গুলিও এর নকশার মতই অসাধারণ আর আকর্ষক এবং আমাদের সুযোগ হয়েছিল এই ফোনে টি ব্যবহার করে দেখার।

এবং আমরা আগ্রহী আপনাদেরও দেখানোর এর বিশেষত্ব গুলি। আসুন তাহলে দেখা যাক--

HONOR 9X এর ডিসপ্লে বা প্রদর্শন এর জায়গাটি সম্পূর্ণ এবং একটি ঝকঝকে নকশা এটিকে অত্যন্ত উচ্চ মানের একটি চেহারা দেয়। পিছনের প্যানেল টি তে থাকা x ডিজাইন এর দর্শন কে আরো বাড়িয়ে দেয়। এই ফোন টি তে আছে1080*2340পিক্সেল এর রেজোলিউশন সাথে আছে 6.59 এর পুরো hd এর প্রদর্শন ব্যবস্থা বা ডিসপ্লে।

এই ধরনের ডিসপ্লে দর্শক এবং যারা খেলতে ভালোবাসেন মোবাইল ফোনে তাদের জন্য নির্বিঘ্নে খেলার সুযোগ করে দেয়। শুধু এটাই নয়, যারা সেলফি বা নিজস্বঈ তুলতে ভালোবাসেন, তাদের জন্য রয়েছে উঠে আসা বা পপ আপ ক্যামেরার প্রযুক্তি। HONOR 9X এ আছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বা ai । যেটি ভিডিওগুলি কে প্রাণবন্ত করে, আলো এবং অন্ধকার বুঝে ছবির মান আরো উন্নত করে। চোখকে আরাম দেওয়ার জন্য এটিতে আছে আরাম দায়ক একটি ধরণ যেটি নীল আলো গুলিকে ছেঁকে নিয়ে চোখের ক্ষতি এবং কষ্ট কমায় এবং এটিকে মান্যতা দিয়েছে tuv rheinland প্রসেসর এবং সফটওয়ার - HONOR 9X এ আছে কিরীন 710 ফ ওকটা কোর প্রসেসর যেটি এটিকে দ্রুত করেছে এবং একাধারে অনেক গুলো কাজ করার উপযুক্ত করেছে। প্রত্যেক দিনের নানান কাজের জন্য আছে 4জিবি রাম এবং 128 জিবি র অন্তর্নিহিত মেমোরি। এটার সাথে যুক্ত হয়েছে টার্বো 3.0 আর দুর্দান্ত সমস্ত বৈশিষ্ট্য যেটি এটির মূল্য অনুযায়ী গ্রাফিক্স এবং অন্যান্য কারিগরি র সাথে সবথেকে ভালো অভিজ্ঞতা দেবে। এই মুহূর্তে এটি চলছে এমুই 9.1.00তে কিন্তু খুব শিগগিরই অ্যান্ড্রয়েড 10 এ উন্নীত হতে চলেছে। ব্যাটারি এটির 400 mah সাথে আছে দ্রুত চার্জিং এর সুবিধা যাতে আপনার আনন্দ কখনোই ব্যাহত না হয়৷

ক্যামেরা - যে কোনো গ্রাহক কে আকৃষ্ট করার জন্য ক্যামেরা একটি অত্যন্ত গুরুত্পূর্ণ অঙ্গ, এবং হণোর সেটা মাথায় রেখে কাজ করেছে। 16 এমপি সেলফি ক্যামেরা ছাড়াও এটিতে আছে তিনটি ক্যামেরা যেটির মুখ্য ক্যামেরাটি 48এমপি র। এই তিনটি ক্যামেরার ব্যবস্থা সাহায্য করে সমস্ত কিছু পুঙ্খানপুঙ্খভাবে ধরে রাখতে, এবং অনেক টা জুম করলেও ছবির মনোগ্রাহী বৈশিষ্ট্য নষ্ট হয় না। 8এমপি র বিশেষ প্রশস্ত লেন্স দেবে আপনাকে 120 ডিগ্রী র দৃশ্য এবং 2এমপি র গভীরতা যুক্ত ক্যামেরা আপনার প্রতিকৃতি অসাধারণ ভাবে ধরবে বকেহ এর সাহায্যে। এটিতে আরো আছে 16 এমপি র পপ আপ ক্যামেরা যেটি এটিকে পরিষ্কার এবং ঝকঝকে সেলফি তোলার ক্ষমতা। নিখুঁত ব্যক্তিত্ব চেনার ক্ষমতা, হোনোর ফোনগুলো ধুলি কণা মুক্ত এবং জলের ছিটের ক্ষমতা সম্পন্ন। সব মিলিয়ে এই ফোন আপনাকে দেবে দারুণ পরিষ্কার ছবি এবং ছবি তোলার অনুভূতি।

দাম - এইবার কথা বলা যাক HONOR 9X। এর দামের সম্পর্কে। এত উন্নত মানের প্রযুক্তিগত ফোন হওয়া সত্বেও এই সংস্থার ফোনগুলো অত্যন্ত সাস্রয়ী। দু রকমের বিকল্পে পাওয়া যায় এই ফোনগুলি। 4জিবি ram এবং 128জিবি অভ্যন্তরীণ মেমোরি সম্পন্ন ফোন এর দাম 13,999 টাকা। এর ওপর এটি খুব শিগগিরই 12,999 টাকায় পাওয়া যাবে সামনেই যে সেল আসছে তাতে। এছাড়াও বিশেষভাবে 10% ছাড় দেওয়া হচ্ছে এই বিশেষ মডেল টির ওপর icici ব্যাংক এর ক্রেডিট কার্ড এর ওপর এবং কোটাক মাহিন্দ্রা ব্যাংক এর ডেবিট এবং ক্রেডিট কার্ড এর ওপর। এছাড়াও যদি এই বিশেষ প্রদান বা সেল এর সময় কেনেন, আপনি পাবেন একটি বিশেষ রিচার্জ ভাউচার জিও র পক্ষে থেকে 2200 টাকার যেটি আপনি 44 টি রিচার্জ করতে পারেন 50টাকার রিচার্জ এ।

রায় - HONOR 9X, একটি অসাধারণ ফোন এবং যেটি দেবে আপনাকে সম্পূর্ণ দেখার অনুভূতি। আর যারা চিত্র গ্রাহক বা ছবি তুলতে ভালো বাসেন তাদের জন্য এই ফোনটি শ্রেষ্ঠ। সব কিছু মিলিয়ে এটির নকশা এবং প্রযুক্তিগত দিক থেকে এটি আকর্ষক এবং ব্যবহার উপযোগী। সুতরাং আর সময় নষ্ট না করে কিনে ফেলুন এই অত্যাধুনিক এবং অসাধারণ ফোনটি৷

(এটি একটি বিজ্ঞাপন কপি)

Published by: Pooja Basu
First published: January 16, 2020, 10:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर