আজ রিলায়েন্সের ৪৩তম বার্ষিক অধিবেশন, কখন শুরু, কী ভাবে অংশ নেবেন অধিবেশনে

এদিন বৈঠেক প্রথম বক্তব্য রাখবেন সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি নিজেই।

ওয়াকিবহাল মহলের দাবি, এদিনের বৈঠকে মূল আলোচ্য বিষয় হতে চলেছে খুচরো ব্যবসা বাড়ানোর লক্ষ্যে সংস্থার পরিকল্পনা।

  • Share this:

    #মুম্বই: ১৫ জুলাই বুধবার রিলায়েন্স ইন্ডাস্ট্রি বার্ষিক সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হতে চলেছে দুপুর ২টোয়। করোনা সংক্রমণের কথা মাথায় রেখে এবারের অধিবেশন হবে ভার্চুয়াল পদ্ধতিতে। ৫০০ টি জায়গা থেকে এক লক্ষেরও বেশি শেয়ারহোল্ডার এই মিটিংয়ে যোগ দিতে পারবেন রিলায়েন্সেরই নিজস্ব প্ল্যাটফর্ম থেকেই। এদিন বৈঠেক প্রথম বক্তব্য রাখবেন সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি নিজেই।

    এই অধিবেশন সম্পর্কিত যে কোনও তথ্যের জন্য এবং শেয়ারহোল্ডার, বিনিয়োগকারী, সংবাদমাধ্যম এবং সাধারণ মানুষকে সহায়তা করার জন্য রিলায়েন্স হোয়াটসঅ্যাপ চ্যাটের ব্যবস্থা করেছে।। এর জন্য, সংশ্লিষ্ট ব্যক্তিকে কেবল ফোনে +91 79771 11111নম্বরটি সেভ করতে হবে । উক্ত নম্বরে 'HI' টাইপ করে পাঠালেই এই অধিবেশনে যুক্ত হওয়া যাবে। এই চ্যাটবক্সটি ২৪ ঘণ্টাই কাজ করবে

    ওয়াকিবহাল মহলের দাবি, এদিনের বৈঠকে মূল আলোচ্য বিষয় হতে চলেছে খুচরো ব্যবসা বাড়ানোর লক্ষ্যে সংস্থার পরিকল্পনা। আসতে পারে ARAMCO ডিল প্রসঙ্গও। সব মিলিয়ে মনে করা হচ্ছে, ডিজিটাল ব্যবসায় অংশীদারি, নতুন প্রযুক্তির সম্ভাবনা, ব্যবসাবৃদ্ধির সুসংহত পরিকল্পনা জানাবে দেশের অগ্রণী সংস্থার শীর্ষকর্তারা। সমস্ত জিও প্ল্যাটফর্মগুলি সম্পর্কে সংস্থার ভবিষ্যত পরিকল্পনাও উঠে আসতে পারে এই মিটিং থেকে।

    Published by:Arka Deb
    First published: