Home /News /business /

Paytm Rent Payment: ভাড়ার খরচ মেটাতে Paytm-এর রেন্ট পেমেন্ট সার্ভিস, কী ভাবে কাজ করবে এই নয়া ফিচার?

Paytm Rent Payment: ভাড়ার খরচ মেটাতে Paytm-এর রেন্ট পেমেন্ট সার্ভিস, কী ভাবে কাজ করবে এই নয়া ফিচার?

Paytm Rent Payment: Paytm তাদের গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে নিয়ে এসেছে এই নতুন রেন্ট পেমেন্ট সার্ভিস।

  • Share this:

#নয়াদিল্লি: ডিজিটাল পেমেন্ট অ্যান্ড ফিনান্সিয়াল সার্ভিসিং কোম্পানি Paytm লঞ্চ করেছে একটি নতুন সার্ভিস। Paytm-এর এই নতুন সার্ভিসটি হল রেন্ট পেমেন্ট সার্ভিস (Paytm Rent Payment)। বাড়ি ভাড়া ছাড়াও এখন থেকে Paytm-এর এই নতুন রেন্ট পেমেন্ট সার্ভিসের মাধ্যমে করা যাবে গাড়ি ভাড়ার পেমেন্ট, ফার্নিচার ভাড়ার পেমেন্ট, কোনও উৎসবের বাড়ি ভাড়ার পেমেন্ট, ক্যাটারিং পেমেন্ট, ডেকরেটরের পেমেন্ট, গেস্ট হাউজের পেমেন্ট, সোসাইটি মেনটেনেন্স পেমেন্ট ইত্যাদি। এখন থেকে এই সকল ধরনের পেমেন্ট করা সম্ভব Paytm-এর নতুন রেন্ট পেমেন্ট সার্ভিসের (Paytm Rent Payment) মাধ্যমে। Paytm তাদের গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে নিয়ে এসেছে এই নতুন রেন্ট পেমেন্ট সার্ভিস। এর ফলে Paytm-এর গ্রাহকেরা ঘরে বসে তাদের মোবাইলের Paytm অ্যাপের মাধ্যমে মিটিয়ে ফেলতে পারবে বিভিন্ন ধরনের রেন্টের পেমেন্ট। বর্তমানে ভারতে বিভিন্ন ধরনের ডিজিটাল পেমেন্ট অ্যাপ রয়েছে। তাই নিজেদের অ্যাপকে আরও জনপ্রিয় করে তুলতে Paytm-এর তরফে লঞ্চ করা হয়েছে নতুন এই সার্ভিস।

ক্যাশব্যাক অফার

Paytm অ্যাপের মাধ্যমে রেন্ট পেমেন্ট করলে Paytm কোম্পানি তাদের ইউজারদের ১০ হাজার ক্যাশব্যাক পয়েন্ট অবধি সুনিশ্চিত ক্যাশব্যাকের সুবিধা দিচ্ছে (Paytm Rent Payment offers)। এছাড়াও রেন্ট পেমেন্ট করার জন্য অন্যদের Paytm অ্যাপ ব্যবহার করার রেফার করলে পাওয়া যাবে ১০ হাজার ক্যাশব্যাক পয়েন্টের সুবিধা।

আরও পড়ুন -ডিসেম্বরের শেষ ১০ দিনের মধ্যে ছ'দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখুন দিনগুলি

Paytm অ্যাপের মাধ্যমে রেন্ট পেমেন্ট করার উপায়

স্টেপ ১ - এর জন্য সবার প্রথমেই আপডেট করতে হবে Paytm অ্যাপ।

স্টেপ ২ - এর পর ওপেন করতে হবে Paytm অ্যাপ। এরপর যেতে হবে রিচার্জ অ্যান্ড বিল পেমেন্টস (Recharge & Bill Payments) সেকশনে।

স্টেপ ৩ - এর পর পে ইয়োর হোম বিলস (Pay Your Home Bills) অপশনে ক্লিক করতে হবে। এবার সেখানে দেখা যাবে রেন্ট অন ক্রেডিট কার্ডের (Rent On Credit Card) অপশন।

স্টেপ ৪ - এর পর রেন্ট অন ক্রেডিট কার্ড অপশনে ক্লিক করতে হবে।

আরও পড়ুন - Indian Railways-এর বড় ঘোষণা, ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল থাকবে এই ৬২টি ট্রেন.....

স্টেপ ৫ - এর পর বেনেফিসিয়ারির ব্যাঙ্ক অ্যাকাউন্টের ডিটেল এবং ইউপিআই আইডি এন্টার করতে হবে।

স্টেপ ৬ - এর পর ভাড়ার অঙ্ক এন্টার করতে হবে।

স্টেপ ৭ - এর পর সিলেক্ট করতে হবে পেমেন্ট মোড। এর পর ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, Paytm ওয়ালেট, ইউপিআই, Paytm পোস্টপেড এবং নেটব্যাঙ্কিং ইত্যাদির মাধ্যমে পেমেন্ট জমা করতে হবে।

স্টেপ ৮ - রেন্টের ভাড়ার টাকা বেনেফিসিয়ারির ব্যাঙ্ক অ্যাকাউন্টে ২ থেকে ৩ দিনের মধ্যে জমা করা হবে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Paytm

পরবর্তী খবর