corona virus btn
corona virus btn
Loading

লঞ্চের ৫ দিনের মধ্যেই দারুন সাড়া, ৫০০০ বুকিং Nissan Magnite SUV-র

লঞ্চের ৫ দিনের মধ্যেই দারুন সাড়া, ৫০০০ বুকিং Nissan Magnite SUV-র

দিন পাঁচেক আগে দেশের বাজারে লঞ্চ করেছিল Nissan Magnite SUV। এর মধ্যেই ভারতীয় গ্রাহকদের অভূতপূর্ব সাড়ায় আপ্লুত গাড়িপ্রস্তুতকারী সংস্থা Nissan India

  • Share this:

#নয়াদিল্লি: দিন পাঁচেক আগে দেশের বাজারে লঞ্চ করেছিল Nissan Magnite SUV। এর মধ্যেই ভারতীয় গ্রাহকদের অভূতপূর্ব সাড়ায় আপ্লুত গাড়িপ্রস্তুতকারী সংস্থা Nissan India। কারণ মাত্র পাঁচদিনের মধ্যেই গাড়িটির বুকিং ছুঁয়েছে ৫০০০-এর গণ্ডি। ইতিমধ্যেই গাড়িটি সম্পর্কে ৫০,০০০ বারের বেশি খোঁজখবর নেওয়া হয়েছে ভারতীয় গ্রাহকদের তরফে।

একাধিক ভ্যারিয়েন্টে মিলছে এই Nissan Magnite। এ ক্ষেত্রে বিগ, বোল্ড SUV গাড়িটির দাম শুরু হচ্ছে ৪,৯৯,০০০ টাকা থেকে। গাড়ির টপ ভ্যারিয়েন্টের দাম হচ্ছে ৯,৫৯,০০০ টাকা। তবে এই ৪,৯৯,০০০ টাকার স্পেশ্যাল ইন্ট্রোডাক্টরি প্রাইসের অফার থাকছে ৩১ ডিসেম্বর পর্যন্ত। গাড়িপ্রস্তুতকারী সংস্থার কথায়, বুকিং স্টেটাস অনুযায়ী গাড়ির টপ ভ্যারিয়েন্ট অর্থাৎ XV ও XV Premium ভ্যারিয়েন্ট সব চেয়ে বেশি জনপ্রিয় হয়েছে। ৬০ শতাংশেরও বেশি বুকিং হয়েছে XV ও XV Premium ভ্যারিয়েন্টে। অন্য দিকে, ৩০ শতাংশের বেশি বুকিং হয়েছে CVT Automatic ভ্যারিয়েন্টে। উল্লেখযোগ্য বিষয়টি হল, নতুন এই Nissan Magnite-এর বুকিংয়ের ৪০ শতাংশই হয়েছে ডিজিটাল মাধ্যমে।

গাড়িপ্রস্তুতকারী সংস্থার বক্তব্য, করোনা (Covid 19) পরিস্থিতি থেকে পেরিয়ে মানুষজন যে ধীরে ধীরে নিউ নর্মালে অভ্যস্ত হয়ে উঠছেন, এটা তার প্রমাণ। এই প্যানডেমিকে (Pandemic) সমস্ত দিক মাথায় রেখে আরও ঢেলে সাজানো হয়েছে www.nissan.in। ভার্চুয়াল শোরুম, ভার্চুয়াল টেস্ট ড্রাইভ-সহ একাধিক ফার্স-ইন-ইন্ডাস্ট্রি ডিজিটাল টুলের ব্যবস্থা করা হয়েছে, আর সেই পরিষেবাকে কাজে লাগিয়েছেন মানুষজন। এর জেরে প্রায় ৪০ শতাংশ বুকিংই হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্মে। এই পুরো বিষয়ের মধ্য দিয়ে দেশের বাজারে গাড়িপ্রস্তুতকারী সংস্থাগুলির বিশ্বাস আরও মজবুত হয়েছে। তা ছাড়া গ্রাহকরা একটি গ্লোবাল SUV ভ্যারিয়েন্টের সন্ধানে ছিলেন, যা নিরাপদ-সুরক্ষিত হওয়ার পাশাপাশি স্টাইলিশ ও অত্যাধুনিক ফিচার সম্পন্ন হবে। এই চাহিদা মেটাতে সক্ষম Nissan Magnite SUV। একই বক্তব্য স্পষ্ট হয়ে উঠেছে Nissan Motor India-এর ম্যানেজিং ডিরেক্টর রাকেস শ্রীবাস্তব।

প্রসঙ্গত, ২ ডিসেম্বর লঞ্চ করেছে এই গাড়ি। গাড়ির ইন্টিরিয়র বেশ আকর্ষণীয়। থাকছে ৮ ইঞ্চি ফ্লোটিং টাচ স্ক্রিন ডিসপ্লে, ৭ ইঞ্চি TFT ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ভয়েস রেকগনিশন, রিয়ার ভিউ ক্যামেরা। রয়েছে LED bi প্রোজেক্টর হেডল্যাম্প, ৩৬০ ডিগ্রি ভিউ মনিটর। Nissan Magnite SUV-এ রয়েছে ১৬ ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল। এ ক্ষেত্রে পেট্রোল ইঞ্জিন থাকছে গাড়িতে। সঙ্গে রয়েছে ৫ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স। তবে টার্বো পেট্রোল ইঞ্জিনে থাকছে CVT অটোমেটিক গিয়ারবক্স।

Published by: Rukmini Mazumder
First published: December 8, 2020, 5:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर