গাড়ি এখন ভীষণ সস্তা, বিশাল ডিসকাউন্ট দিচ্ছে Maruti Suzuki

ফের বিপুল পরিমাণ ডিসকাউন্ট নিয়ে এল Maruti Suzuki, গাড়ি কেনা এই সুযোগ ফসকাবেন না!

এবার মূলত Nexa এবং Arena ডিলারশিপেই সীমাবদ্ধ ডিসকাউন্ট

  • Share this:

#কলকাতা: গত বছর থেকেই দেশের অটোমোবাইল সেক্টরের বেচা-কেনা নিয়ে একের পর এক সমীক্ষা প্রকাশ্যে এসেছে। করোনাকালে জনপরিবহনে সংক্রমণের সম্ভাবনা অনেক বেশি, তাই গাড়ি কেনার চাহিদা কিছুটা হলেও বেড়েছে। কিন্তু এক্ষেত্রে ক্রেতাদের অনেকেই বেছে নিচ্ছেন সেকেন্ডহ্যান্ড গাড়ি। স্ই দিক থেকে দেশের গাড়ি প্রস্তুতকারী সংস্থাগুলো এই বাজার ধরার জন্য মাঝে মাঝেই নানা রকমের ডিসকাউন্টের কথা ঘোষণা করে চলেছে। Maruti Suzuki-ও তার ব্যতিক্রম নয়। গত বছর থেকে শুরু করে চলতি বছরের শুরুর দিকে বেশ কয়েকবার সংস্থার তরফে নানা মডেলে ডিসকাউন্টের কথা ঘোষণা করা হয়েছে। এবার মূলত Nexa এবং Arena ডিলারশিপেই সীমাবদ্ধ ডিসকাউন্ট; তা কী রকমের এবং টাকার অঙ্ক কত, জেনে নেওয়া যাক এক ঝলকে!

Nexa

Maruti Suzuki Ignis-এ এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ১৫,০০০ টাকার, কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৩০০০ টাকার এবং ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১২,৫০০ টাকা পর্যন্ত।

Baleno মডেলে এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ১০,০০০ টাকার, কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৩০০০ টাকার এবং ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১২,৫০০ টাকা পর্যন্ত।

Maruti Suzuki S-Cross

Ciaz-এর মতো প্রিমিয়াম সেডান মডেলে এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ১৫,০০০ টাকার, কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৫০০০ টাকার এবং ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০,০০০ টাকা পর্যন্ত। Ciaz-এর XL6 ভ্যারিয়েন্টে শুধু ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Arena

Maruti Suzuki-র হ্যাচব্যাক Swift-এর সব মডেলে পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট।

Wagon R মডেলে Maruti Suzuki দিচ্ছে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৮,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এই মডেলেরই CNG ভার্সনে একটি অতিরিক্ত ৫,০০০ টাকার ছাড়ের কথাও ঘোষণা করেছে সংস্থা।

এন্ট্রি-লেভেল Eeco মডেলে পাওয়া যাচ্ছে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট।

LXi ট্রিম হ্যাচব্যাক মডেলে শুধু ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Vitara Brezza মডেলের ZXI+ এবং ZXI ভ্যারিয়েন্টেও পাওয়া যাচ্ছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এই মডেলেরই VXI এবং LXI ভার্সনে ক্যাশ ডিসকাউন্টের পরিমাণ অবশ্য ১০,০০০ টাকা।

Published by:Rukmini Mazumder
First published: