• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • মার্চে বেশ কয়েকটি মডেলে আকর্ষণীয় ছাড় দিচ্ছে Maruti Suzuki, জেনে নিন সবিস্তারে

মার্চে বেশ কয়েকটি মডেলে আকর্ষণীয় ছাড় দিচ্ছে Maruti Suzuki, জেনে নিন সবিস্তারে

মার্চে বেশ কয়েকটি মডেলে আকর্ষণীয় ছাড় দিচ্ছে Maruti Suzuki, জেনে নিন বিশদে!

মার্চে বেশ কয়েকটি মডেলে আকর্ষণীয় ছাড় দিচ্ছে Maruti Suzuki, জেনে নিন বিশদে!

এন্ট্রি লেভেল Alto মডেল থেকে শুরু করে Vitara Brezza-সহ একাধিক মডেলে রয়েছে ক্যাশ ডিসকাউন্ড, কর্পোরেট ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস।

  • Share this:

#Maruti Suzuki: এবার আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হল গাড়ি প্রস্তুতকারী সংস্থা Maruti Suzuki। এন্ট্রি লেভেল Alto মডেল থেকে শুরু করে Vitara Brezza-সহ একাধিক মডেলে রয়েছে ক্যাশ ডিসকাউন্ড, কর্পোরেট ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস। তবে শুধুমাত্র Ertiga মডেলে কোনও ছাড় দেওয়া হচ্ছে না। গাড়ি প্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, মার্চ মাসের শেষ পর্যন্ত বৈধ থাকবে এই অফার। এবার দেখে নেওয়া যাক কোন কোন মডেলে মিলছে কত ছাড়!

Maruti S-Presso

মডেলটিতে সব মিলিয়ে ৫২,০০০ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। এর মধ্যে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। গাড়িতে ১.০-লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে। রয়েছে ফাইভ স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স।

Maruti Suzuki Celerio

গাড়িতে প্রায় ৪৭,০০০ টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন ক্রেতারা। এর মধ্যে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

Maruti Suzuki Alto

সংস্থার এই এন্ট্রি লেভেল গাড়িতে প্রায় ৪২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এর মধ্যে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ও ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে। মার্চ মাস পর্যন্ত বৈধ থাকছে অফার।

Maruti Suzuki Swift

এই মডেলেও ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে। মার্চ মাসের শেষ পর্যন্ত বৈধ থাকছে এই অফার।

Maruti Suzuki Eeco

মোট ৩৭,০০০ টাকার বিশেষ ছাড় মিলছে এই মডেলে। এর মধ্যে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস রয়েছে।

Maruti Suzuki Vitara Brezza

গাড়িতে থাকছে ১.৫-লিটার পেট্রোল ইঞ্জিন। সঙ্গে রয়েছে ম্যানুয়াল ও টর্ক কনভার্টার গিয়ার বক্স অপশন। এক্ষেত্রে ক্রেতারা ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাচ্ছেন। এর মধ্যে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

Maruti Suzuki Dzire

Maruti Suzuki Dzire গাড়িতে প্রায় ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এর মধ্যে ৮,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

Maruti Suzuki Wagon R

এই মডেলে দুই ধরনের ইঞ্জিন অপশন রয়েছে। এক্ষেত্রে ১.০- লিটার ও ১.২ - লিটার পেট্রোল ইঞ্জিন থাকছে Maruti Suzuki Wagon R গাড়িতে। সঙ্গে রয়েছে ম্যানুয়াল ও AMT গিয়ারবক্স অপশন। মডেলে ৩০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে ৮,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে।

Maruti Suzuki Baleno

Baleno মডেলের প্রতিটি ভ্যারিয়েন্টে ১৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। রয়েছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ও ৪,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট। তবে Sigma ভ্যারিয়েন্টে অতিরিক্ত ৫,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Maruti Suzuki Ciaz

মডেলে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। সঙ্গে রয়েছে ২০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস ও ১০,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

Published by:Subhapam Saha
First published: