corona virus btn
corona virus btn
Loading

Wagon-R থেকে Dzire, বছরের শুরুতে আবারও একাধিক গাড়িতে দুর্দান্ত অফার নিয়ে হাজির Maruti Suzuki!

Wagon-R থেকে Dzire, বছরের শুরুতে আবারও একাধিক গাড়িতে দুর্দান্ত অফার নিয়ে হাজির Maruti Suzuki!

দেখে নেওয়া যাক কোন কোন গাড়িতে মিলছে কী কী ছাড়-

  • Share this:

#নয়াদিল্লি: একের পর এক অফার নিয়ে ২০২০-র শেষে হাজির হয়েছিল একাধিক গাড়িপ্রস্তুতকারক সংস্থা। সেই তালিকায় নাম ছিল Maruti Suzuki-রও। ২০২০ শেষে এবার ২০২১-এও নিজেদের বেশ কিছু গাড়ির উপরে ছাড় দিচ্ছে সংস্থা। জানা গিয়েছে, সেল চলবে এই মাসের শেষ পর্যন্ত।

GaadiWaadi.com-এর রিপোর্ট অনুযায়ী, ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস ও কর্পোরেট ডিসকাউন্ট-সহ একাধিক ছাড় থাকছে এই সেলে।

দেখে নেওয়া যাক কোন কোন গাড়িতে মিলছে কী কী ছাড়-

Maruti Alto

Maruti Suzuki-র সব চেয়ে জনপ্রিয় গাড়ি Maruti Alto। এই হ্যাচব্যাক গাড়িটিতে বর্তমানে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট মিলছে। ১৫ হাজার টাকা এক্সচেঞ্জ অফার মিলছে। পাশাপাশি কর্পোরেট ছাড় মিলছে ৪ হাজার টাকা পর্যন্ত।

Maruti S-Presso

Maruti K-10-এর আপডেটেড মডেল। K-10-এর বদলে ২০১৯-তে বাজারে এসেছে Maruti S-Presso। মাইক্রো SUV লুক দেওয়া এই গাড়িটিতে ক্যাশ ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার মিলিয়ে ছাড় মিলতে পারে ২০ হাজার টাকা। এছাড়াও কারও কর্পোরেট ডিসকাউন্ট থেকে থাকলে ৪ হাজার টাকা পর্যন্ত সেখান থেকেও ছাড় মিলবে।

Maruti Ertiga

Maruti Suzuki-র অন্যতম জনপ্রিয় গাড়ি Maruti Ertiga। জানুয়ারি মাসে এই গাড়ি কিনলে কর্পোরেটে ছাড় মিলবে ৪ হাজার টাকা। এই গাড়িতে কোনও ক্যাশ ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ অফার নেই। কর্পোরেট অফারটিও পাওয়া যাবে ডিলারের কাছে থাকা স্টকের উপরে ভিত্তি করে।

Maruti Dzire

Maruti-র এই সেডান গাড়িটিতে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৮ হাজার টাকা। কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৪ হাজার টাকা পর্যন্ত। এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা।

Maruti Eeco

Maruti Eeco-তে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা। এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা। এছাড়াও কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৪ হাজার টাকা পর্যন্ত।

Maruti Swift

Maruti-র অন্যতম জনপ্রিয় গাড়ি। আপাতত এর থার্ড জেনারেশনটিই বাজারে উপলব্ধ। তবে, জানা যাচ্ছে, ২০২১-এ নতুন কিছু ফিচার দিয়ে এই গাড়ি নতুন করে বাজারে আসতে পারে। Maruti Swift-এ বর্তমানে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা। কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৪ হাজার টাকা পর্যন্ত ও এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা।

Maruti Celerio

Maruti-র বাজেট গাড়ির মধ্যে অন্যতম Maruti Celerio। এই গাড়িটিতে গত বছরও একাধিক ছাড় মিলেছে। এই বছর অর্থাৎ জানুয়ারির সেলে এই গাড়িতে ক্যাশ ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ বোনাস মিলিয়ে ছাড় মিলছে ২০ হাজার টাকা।

Maruti Vitara Brezza

২০১৬ সালে লঞ্চ করে Maruti Vitara Brezza। এবং BS6-সহ এই গাড়ি ২০২০ সালে পেট্রোল ইঞ্জিনে বাজারে আসে। এই গাড়িতে বর্তমানে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা। এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা ও কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৪ হাজার টাকা পর্যন্ত।

জানা যাচ্ছে, এই গাড়িটির আপডেটেড মডেল নিয়েও কাজ শুরু হয়েছে। লঞ্চ করতে পারে ২০২২ সালে।

Maruti Wagon-R

এই গাড়িটির জনপ্রিয়তা নিয়ে কিছু বলার প্রয়োজন পড়ে না। Maruti-র অন্যতম বেস্ট সেলার Maruti Wagon-R। এটিতে ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ৮ হাজার টাকা। এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে ১৫ হাজার টাকা ও কর্পোরেটে ছাড় মিলছে ৪ হাজার টাকা পর্যন্ত।

Published by: Simli Raha
First published: January 9, 2021, 1:52 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर