• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • Alto থেকে Brezza, অবিশ্বাস্য ছাড়ে মিলছে একাধিক মডেল, দুর্দান্ত অফার দিচ্ছে Maruti Suzuki

Alto থেকে Brezza, অবিশ্বাস্য ছাড়ে মিলছে একাধিক মডেল, দুর্দান্ত অফার দিচ্ছে Maruti Suzuki

যদি Maruti Suzuki-র কোনও গাড়ি কেনার পরিকল্পনা থাকে, তা হলে এই মাসেই পেতে পারেন সবচেয়ে ভালো অফার।

যদি Maruti Suzuki-র কোনও গাড়ি কেনার পরিকল্পনা থাকে, তা হলে এই মাসেই পেতে পারেন সবচেয়ে ভালো অফার।

যদি Maruti Suzuki-র কোনও গাড়ি কেনার পরিকল্পনা থাকে, তা হলে এই মাসেই পেতে পারেন সবচেয়ে ভালো অফার।

  • Share this:

#নয়াদিল্লি: গত বছর করোনা ও লকডাউনের জেরে বিরাট ক্ষতির মুখে পড়তে হয় অটোমোবাইল সেক্টরকে। প্রায় সব গাড়ি প্রস্তুতকারক সংস্থারই গাড়ি বিক্রি বন্ধ হয়ে যায়। পরে লকডাউন শেষ হলে ধীরে ধীরে গাড়ি বিক্রি শুরু হলেও সে ভাবে লাভের মুখ দেখেনি কেউ। এই পরিস্থিতিতে গত বছরের শেষের দিকে একাধিক সংস্থার নিজেদের বেশ কিছু মডেলের উপরে ছাড় ও বিশেষ অফার দিয়েছে। চলতি বছর শুরুতেও যা বহাল ছিল। এই তালিকায় বাদ যায়নি Maruti Suzuki।

এই গাড়ি প্রস্তুতকারক সংস্থা নিজেদের একাধিক গাড়ির উপর ছাড় দিয়েছে। অফার ছিল জানুয়ারির শেষ পর্যন্ত। এবার আবারও ছাড় দিচ্ছে সংস্থা। যদি Maruti Suzuki-র কোনও গাড়ি কেনার পরিকল্পনা থাকে, তা হলে এই মাসেই পেতে পারেন সবচেয়ে ভালো অফার।

জেনে নিন এই গাড়ি প্রস্তুতকারক সংস্থা কোন কোন গাড়িতে কী কী ছাড় দিচ্ছে-

Alto

দেশের অন্যতম জনপ্রিয় এবং সব চেয়ে বিক্রিত গাড়ি Maruti Suzuki Alto। দাম শুরু হয় ৩ লক্ষ টাকা থেকে। এই গাড়িতেই এবার ছাড় দিচ্ছে সংস্থা। মিলছে ১৭ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। রয়েছে ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট।

Celerio

Celerio ও Celerio X এই দুই গাড়িও বাজেট রেঞ্জের অন্যতম জনপ্রিয় গাড়ি। এতে ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট। পাশাপাশি মিলছে ১৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট।

Dzire

এই গাড়িতে ২০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট মিলছে। এর ZXi ও ZXi+-এ ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Eeco

Eeco গাড়িতেও ছাড় দিচ্ছে এই সংস্থা। পাওয়া যাচ্ছে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট।

Ertiga

চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত থাকছে এই অফার। এই গাড়িতে কোনও ক্যাশ ডিসকাউন্ট, বা এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে না। শুধু ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

S-Presso

অন্যতম জনপ্রিয় বাজেট গাড়ি। দেখতে অনেকটা সেডানের মতো। এই গাড়িতে ১৪ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাবে। ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে ও ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Swift

Maruti Suzuki-র সব চেয়ে জনপ্রিয় গাড়ি Swift। এই গাড়িতে বর্তমানে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। পাশাপাশি ২০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস ও ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এর পাশাপাশি এর LXi মডেলে ৩০ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। বাকি অফারগুলি এই মডেলের ক্ষেত্রে একই থাকছে।

Vitara Brezza

এই গাড়ির ZXi ও ZXi+ মডেলে কোনও ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে না। এই দু'টি মডেল ছাড়া এই গাড়ির বাকি মডেলে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। ক্যাশ ডিসকাউন্ট ছাড়া সব মডেলেই ২০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও ৩ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Wagon-R

এর CNG ভ্যারিয়েন্টে ১৩ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। পেট্রোল ভ্যারিয়েন্টে ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এছাড়াও কর্পোরেট আছে ৩ হাজার ও এক্সচেঞ্জ অফার রয়েছে ১৫ হাজার টাকা।

Published by:Shubhagata Dey
First published: