Home /News /business /
Lottery Sambad Result 10.02.2022: লটারিতে ঘরে টাকা আসবে সহজে! দেখে নিন জনপ্রিয়তম লটারি খেলার আপডেট

Lottery Sambad Result 10.02.2022: লটারিতে ঘরে টাকা আসবে সহজে! দেখে নিন জনপ্রিয়তম লটারি খেলার আপডেট

Nagaland State Lottery Dear Padma Morning

Nagaland State Lottery Dear Padma Morning

Lottery Sambad Result 10.02.2022: নাগাল্যান্ড লটারির টিকিটের দাম মাত্র ৬ টাকা। এই খেলাটি পরিচালনা করে ডিরেক্টরের অব নাগাল্যান্ড স্টেট লটারিস।

  • Share this:

    #কলকাতা: নাগাল্যান্ড ১৩টি রাজ্যের মধ্যে অন্যতম যেখানে লটারি আয়োজন করা আইনত অপরাধ নয়। নাগাল্যান্ডের মর্নিং লটারি খুবই জনপ্রিয়। নাগাল্যান্ডের আশেপাশে মানুষ ও বিভিন্ন রাজ্যের মানুষ নিজেদের ভাগ্য পরীক্ষা করার ক্ষেত্রে এই সূবর্ণ সুযোগ পান এই লটারির মাধ্যমে। নাগাল্যান্ড লটারির টিকিটের দাম মাত্র ৬ টাকা। এই খেলাটি পরিচালনা করে ডিরেক্টরের অব নাগাল্যান্ড স্টেট লটারিস (Lottery Sambad Result 10.02.2022)।

    কত, কী পুরস্কার

    এই লটারিতে মাত্র ৬ টাকার টিকিট কেটে কেউ পেয়ে যেতে পারেন ১ কোটি টাকা। এই খেলার দ্বিতীয় পুরস্কারের পরিমাণ ৯ হাজার টাকা, তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার ২৫০ টাকা ও পঞ্চম পুরস্কার ১২০ টাকা। এ ছাড়া ৯হাজার ৫০০ টাকার সান্ত্বনা পুরস্কারও আছে। প্রতিদিন সকাল ১১.৫৫ মিনিটে ডিয়ার পদ্মা মর্নিং লটারি সংবাদের ফল প্রকাশিত হয়। এই খেলার ফল দেখা যাবে nagalandlotteries.in/lotterysambad.com - এ।

    নাগাল্যান্ড স্টেট লটারি ডিয়ার গঙ্গা হয় প্রতি সোমবার সকালে, ও ফল প্রকাশিত হয়  বেলা ১টায়, প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড স্টেট লটারি ডিয়ার তিস্তা হয় প্রতি মঙ্গলবার সকালে, ও ফল প্রকাশিত হয় বেলা ১টায়, প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড স্টেট লটারি ডিয়ার তোর্ষা হয় প্রতি বুধবার সকালে, ও ফল প্রকাশিত হয়  বেলা ১টায়, প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড স্টেট লটারি ডিয়ার পদ্মা হয় প্রতি বৃহস্পতিবার সকালে, ও ফল প্রকাশিত হয় বেলা ১টায়, প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড স্টেট লটারি ডিয়ার হুগলি হয় প্রতি শুক্রবার সকালে, ও ফল প্রকাশিত হয়  বেলা ১টায়, প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড স্টেট লটারি ডিয়ার কোসাই হয় প্রতি শনিবার সকালে, ও ফল প্রকাশিত হয়  বেলা ১টায়, প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    নাগাল্যান্ড স্টেট লটারি ডিয়ার দামোদর হয় প্রতি রবিবার সকালে, ও ফল প্রকাশিত হয় বেলা ১টায়, প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Lottery, West Bengal lottery result

    পরবর্তী খবর