Home /News /business /
Lottery Sambad Result For Today 29.03.2022: আজ কার ভাগ্যে জ্যাকপট ? জেনে নিন লটারির রেজাল্ট

Lottery Sambad Result For Today 29.03.2022: আজ কার ভাগ্যে জ্যাকপট ? জেনে নিন লটারির রেজাল্ট

Lottery Sambad Result For Today 29.03.2022: রেজাল্ট চেক করা যায় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ৷ প্রকাশিত হয়েছে আজ, মঙ্গলবার দুপুর ১টায় ৷

  • Share this:

    #কলকাতা: নাগাল্যান্ড স্টেট লটারি হল একটি অত্যন্ত জনপ্রিয় লটারি (Lottery Sambad Result 29.03.2022)। ভারতের সব রাজ্যের মধ্যে নাগাল্যান্ড হল এমন একটি রাজ্য যাদের আইনি লটারির খেলা চালানোর অথরিটি রয়েছে। নাগাল্যান্ড স্টেট লটারি চালনা করে ডিরেক্টরেট অফ নাগাল্যান্ড স্টেট লটারিজ। নাগাল্যান্ড লটারির এক একটি টিকিটের মূল্য মাত্র ৬ টাকা। এক একটি টিকিটের মূল্য মাত্র ৬ টাকা হলেও নাগাল্যান্ড লটারির পুরস্কার মূল্য ১ কোটি টাকা (Nagaland State Lottery Sambad Results for March 29, 2022) ।

    আরও পড়ুন-সূর্যাস্তের পরে নখ কাটা কুসংস্কার নয়, এর পিছনে লুকিয়ে রয়েছে অন্য কারণ!

    নাগাল্যান্ড স্টেট লটারির প্রথম পুরস্কারের মূল্য হল ১ কোটি টাকা। দ্বিতীয় পুরস্কারের মূল্য হল ৯০০০ টাকা, তৃতীয় পুরস্কারের মূল্য হল ৫০০ টাকা, চতুর্থ পুরস্কারের মূল্য হল ২৫০ টাকা, পঞ্চম পুরস্কারের মূল্য হল ১২০ টাকা। এছাড়াও কনসোলেশন বা বিশেষ পুরস্কারের মূল্য হল ৯,৫০০ টাকা।নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার তিস্তা লটারির (Nagaland State Lottery Dear Teesta Morning) রেজাল্ট চেক করা যায় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে nagalandlotteries.in/lotterysambad.com ৷ প্রকাশিত হয়েছে আজ, মঙ্গলবার দুপুর ১টায় ৷

    এ ছাড়াও নাগাল্যান্ড স্টেট লটারির বিভিন্ন ধরনের লটারি রয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক নাগাল্যান্ড স্টেট লটারির বিভিন্ন ধরনের লটারি -

    - নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার গঙ্গা (Dear Ganga) পরিচালিত হয় প্রতি সোমবার সকালে, রেজাল্ট ঘোষণা করা হয় দুপুর ১টায়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    - নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার তিস্তা (Dear Teesta) পরিচালিত হয় প্রতি মঙ্গলবার সকালে, রেজাল্ট ঘোষণা করা হয় দুপুর ১টায়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    আরও পড়ুন-নেই আলো, এমনকী জলের ব্যবস্থাও, তাও এই কুঁড়েঘরের দাম উঠেছে ২ কোটি টাকা!

    - নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার তোর্সা (Dear Torsha) পরিচালিত হয় প্রতি বুধবার সকালে, রেজাল্ট ঘোষণা করা হয় দুপুর ১টায়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    - নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার পদ্মা (Dear Padma) পরিচালিত হয় প্রতি বৃহস্পতিবার সকালে, রেজাল্ট ঘোষণা করা হয় দুপুর ১টায়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    - নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার হুগলি (Dear Hooghly) পরিচালিত হয় প্রতি শুক্রবার সকালে, রেজাল্ট ঘোষণা করা হয় দুপুর ১টায়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    - নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার কোসাই (Dear Kosai) পরিচালিত হয় প্রতি শনিবার সকালে, রেজাল্ট ঘোষণা করা হয় দুপুর ১টায়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    - নাগাল্যান্ড স্টেট লটারির ডিয়ার দামোদর (Dear Damodar) পরিচালিত হয় প্রতি রবিবার সকালে, রেজাল্ট ঘোষণা করা হয় দুপুর ১টায়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Lottery, West Bengal lottery result

    পরবর্তী খবর