Home /News /business /
আগামী চারদিন বিনামূল্যে পরিষেবা, বন্যা বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়াতে অভিনব অঙ্গীকার Jio-র

আগামী চারদিন বিনামূল্যে পরিষেবা, বন্যা বিধ্বস্ত মানুষের পাশে দাঁড়াতে অভিনব অঙ্গীকার Jio-র

Reliance Jio-র পক্ষ থেকে ওইসব এলাকার মানুষদের আগামী ৪ দিনের জন্য আনলিমিটেড কলের অফার দেওয়া হয়েছে। এই অফারটি শুধুমাত্র বন্যা বিধ্বস্ত অঞ্চলের মানুষদের জন্যই প্রযোজ্য।

  • Share this:

    #কলকাতা: আগামী চারদিন বিনামূল্যে আনলিমিটেড কলের অফার দেবে Reliance Jio। সঙ্গে থাকছে দৈনিক ১.৫ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধাও। মেঘালয়, মিজোরাম এবং অরুণাচল প্রদেশের সাম্প্রতিক বন্যাকবলিত অঞ্চলের মানুষদের সাহায্যার্থে এই পরিষেবা দিচ্ছে Jio। Reliance Jio-র পক্ষ থেকে ওইসব এলাকার মানুষদের আগামী ৪ দিনের জন্য আনলিমিটেড কলের অফার দেওয়া হয়েছে। এই অফারটি শুধুমাত্র বন্যা বিধ্বস্ত অঞ্চলের মানুষদের জন্যই প্রযোজ্য।

    Jio উত্তর-পূর্ব ভারতের বন্যা বিধ্বস্ত অঞ্চলের মানুষের কাছে এই সাহায্য পৌঁছে দিয়ে জানিয়েছে, ‘গত কয়েকদিন আবহাওয়া অত্যধিক বিধ্বস্ত থাকায় আপনার পরিষেবা ব্যহত হয়েছে। তাই আপনার নম্বরে একটি চার দিনের আনলিমিটেড প্ল্যান অ্যাকটিভ করা হয়েছে’। উত্তর-পূর্ব ভারতে সাম্প্রতিক বন্যা পরিস্থিতি ইতিমধ্যেই অনেকের প্রাণ কেড়ে নিয়েছে, বন্যায় ভেসে গিয়েছে অসংখ্য বাড়ি-ঘর, খাদ্য, পানীয় জলের সংকট দেখা দিয়েছে, বিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থায় নাজেহাল ওই রাজ্যের সাধারণ মানুষ। এই কঠিন সময়ে Jio মানবিক ভাবে তার গ্রাহকদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

    আরও পড়ুন- সারা বছর মেলে না ঠিকই, কিন্তু দোকানের ফ্রোজেন মটরশুঁটি নিরাপদ তো? সত্যিটা জানলে চমকে যাবেন

    ওই তিনটি রাজ্য ছাড়াও অসমের পরিস্থিতিও ক্রমশ আয়ত্তের বাইরে চলে গিয়েছে। অসমের ৩৬টি জেলার মধ্যে ৩২টি জুড়ে প্রায় ৫৫ লক্ষ মানুষ ক্ষতিগ্রস্ত হওয়ায় রাজ্যের বন্যা পরিস্থিতি এখনও ভয়াবহ অবস্থায় রয়েছে। কিছু এলাকায়, নেটওয়ার্ক বিচ্ছিন্ন হয়ে গিয়েছে, সাধারণ মানুষ একে অপরের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। কিছু এলাকায় রেড অ্যালার্ট জারি হওয়ায় মানুষ বাড়ি থেকে বেরোতে না পারার কারণে রিচার্জ করাতে পারছেন না, যেখানে অন্যান্য এলাকায় গ্রাহকরা যাতায়াতের সীমাবদ্ধতার কারণে রিচার্জ করাতে পারছেন না। এই অবস্থায় জিও-র এই প্ল্যান গ্রাহকদের সহায়তা করবে বলেই মনে হয়।

    আরও পড়ুন- একবার দেখলে বুঝবেন না ঠিক কী, জাদু-ছবির মজায় মজেছে নেটদুনিয়া

    উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য মেঘালয়, মিজোরাম এবং অরুণাচল প্রদেশের বন্যা পরিস্থিতি আরও ভয়াবহ আকার ধারণ করেছে। ওই রাজ্যের অধিকাংশ জেলা নেটওয়ার্ক সীমানার বাইরে চলে গিয়েছে, যেখানে নেটওয়ার্ক রয়েছে সেখানে সাধারণ মানুষ বাড়ি থেকে বাইরে যেতে পারছেন না। Jio জানিয়েছে, ‘বিভিন্ন জেলা জুড়ে ক্ষতিগ্রস্ত আমাদের এক মিলিয়নেরও বেশি  গ্রাহকরা বিপদসীমার উর্ধ্বে রয়েছেন। এর মধ্যে কিছু কিছু এলাকায় রেড অ্যালার্ট জারি হওয়ায় মানুষ বাইরে বেরোতে পারছেন না। তাই আমরা গ্রাহকদের চারদিনের আনলিমিটেড প্ল্যানের অফার দিয়েছি।’ এই প্ল্যানটি Jio-র প্রতিকূল অবস্থার মধ্যে থাকা গ্রাহকদের জন্য এক সময়োপযোগী মানবিক সাহায্যের প্রতীক।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Jio, Reliance Jio

    পরবর্তী খবর