প্রকাশ্যে এল Jeep Wrangler Magneto ইলেকট্রিক SUV-এর লুক, জেনে নিন খুঁটিনাটি!

প্রকাশ্যে এল Jeep Wrangler Magneto ইলেকট্রিক SUV-এর লুক, জেনে নিন খুঁটিনাটি!

প্রকাশ্যে এল Jeep Wrangler Magneto ইলেকট্রিক SUV-এর লুক, জেনে নিন খুঁটিনাটি!

জেনে নেওয়া যাক নতুন Jeep Wrangler Magneto ইলেকট্রিক SUV-এর খুঁটিনাটি!

  • Share this:

#কলকাতা: Jeep Wrangler Magneto: সোমবার (২২ মার্চ) প্রকাশ্যে এল Jeep Wrangler Magneto-এর ইলেকট্রিক SUV ভার্সনের লুক। গাড়ি প্রস্তুতকারী সংস্থার তরফেই নতুন মডেলটি সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে। এক্ষেত্রে ইলেকট্রিক ভার্সনে চলবে নতুন Jeep Wrangler Magneto। ছোটো একটি টিজারও প্রকাশ্যে এসেছে। সেই সূত্রেই গাড়ির ডিজাইন নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। কেমন দেখতে হয়েছে এই নতুন মডেল? লঞ্চ করবে কবের দিকে? আসুন জেনে নেওয়া যাক নতুন Jeep Wrangler Magneto ইলেকট্রিক SUV-এর খুঁটিনাটি!

Jeep Wrangler Magneto-এর খুঁটিনাটি:

গাড়ির ডিজাইন: গাড়ির বাইরের লুক বেশ আকর্ষণীয়। হোয়াইট ও ব্রাইট ব্লু কালার অপশন মাথায় রেখে গাড়ির বডি তৈরি করা হয়েছে। বাইরের কালার স্কিম অনুযায়ী সাজানো হয়েছে ইন্টিরিয়র।

ইঞ্জিন: Jeep-এর এই নতুন ইলেকট্রিক ভেহিকেল মডেলে একটিঙ্গমোটর পাওয়ারট্রেন ইঞ্জিন রয়েছে। যা ২৮৫ hp ও ৩৭০ Nm পর্যন্ত ক্ষমতা সরবরাহ করতে পারে। সঙ্গে রয়েছে সিক্স স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স।

ব্যাটারি ও চার্জিং: এই Jeep Wrangler Magneto ইলেকট্রিক SUV মডেলে ফোর প্যাক ব্যাটারি সিস্টেম রয়েছে। এর ক্ষমতা ৭০ kWh। ব়্যাপিড চার্জিংয়ের জন্য ব্যাটারির মধ্যে একটি ৮০০ V হার্ডওয়্যার রয়েছে। রয়েছে ওয়াটারপ্রুফ ফিচারও।

ফিচার: গাড়ির টেলগেটও বেশ আকর্ষণীয়। নতুন মডেলে একটু আলাদা ভাবে ডিজাইন করা হয়েছে টেলগেটটি। গাড়ির আলো ও বনেটের ক্ষেত্রেও একটু পরিবর্তন আনা হয়েছে। এক্ষেত্রে গাড়িতে ২.০ ইঞ্চি লিফ্ট কিট রয়েছে। গাড়ির চাকা ১৭ ইঞ্চি। এর পাশাপাশি ৩৫ ইঞ্চি মাড-টেরেন টায়ারও বেশ আকর্ষণীয়। গাড়ির সেভেন স্লট গ্রিলের পিছনে রোল কেজ ও LED লাইট বারেও পরিবর্তন আনা হয়েছে।

গাড়ি লঞ্চের তারিখ: শোনা যাচ্ছে, এই বছরের শেষের দিকে বা আগামী বছর অর্থাৎ ২০২২ সালের শুরুর দিকে বাজারে আসতে পারে এই গাড়ি।

Zigwheels-এর প্রতিবেদন সূত্রে খবর, বর্তমানে নতুন একটি সেভেন সিটার SUV ও নেক্সট জেনারেশন Grand Cherokee মডেলের উপরে কাজ করছে গাড়ি প্রস্তুতকারী সংস্থা। খুব শীঘ্রই লঞ্চ করতে চলেছে এই মডেল। তবে তার আগে বাজারে আসবে Jeep Wrangler Magneto ইলেকট্রিক।

First published: