corona virus btn
corona virus btn
Loading

Honda-র নয়া বাইকে ধামাকা অফার, মিলতে পারে ৪৩ হাজার টাকা অবধি ছাড়, সঙ্গে দুরন্ত EMI অপশন

Honda-র নয়া বাইকে ধামাকা অফার, মিলতে পারে ৪৩ হাজার টাকা অবধি ছাড়, সঙ্গে দুরন্ত EMI অপশন
Honda H'ness-CB350. (Photo: Honda)

উৎসবের মরশুমে Honda H'ness CB-350-এ বড়সড় ছাড়, দেখে নিন এক নজরে!

  • Share this:

উৎসবের মরশুম এ বার কিছু ফিকে, সন্দেহ নেই! তা বলে এ দেশের কেনাকাটায় কিন্তু কোনও ছাপ পড়েনি, বরং তা যেন একটু হলেও বেড়েছে করোনাকালে। অন্য দিকে, সংক্রমণের কথা মাথায় রেখে বাড়ছে নিজস্ব যানবাহনের বিক্রি। যে তালিকায় টু-হুইলার রয়েছে অনেকটা জায়গা নিয়ে। ফলে নির্মাতারাও বাজারে হাজির করছেন হরেক মডেল!

এই যেমন সদ্য লঞ্চ হয়েছে Honda H’ness CB-350। পাশাপাশি Honda মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের তরফে বাড়ানো হয়েছে Bigwing রেঞ্জের ডিলারশিপও। জাপানের এই গাড়িপ্রস্তুতকারী সংস্থা দু'টি স্টোর খুলেছে মুম্বই ও বেঙ্গালুরুতে। সেই সূত্র ধরেই এ বার নতুন বাইক H’ness CB-350-এ প্রায় ৪৩,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে গাড়িপ্রস্তুতকারী সংস্থা। আসুন জেনে নেওয়া যাক বিশদে।

Honda মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের তরফে জানানো হয়েছে, রিটেল ফিনান্সের জন্য ICICI ব্যাঙ্কের সঙ্গে পার্টনারশিপ করেছে সংস্থা। এ ক্ষেত্রে একটি সীমিত সময়ের জন্য গাড়ির অনরোড প্রাইসের উপর প্রায় ১০০ শতাংশ ফিনান্সের সুবিধা পাবেন গ্রাহকরা। এ ছাড়া সুদের হার শুরু হবে ৫.৬ শতাংশ থেকে। এর জেরে গ্রাহকদের প্রায় ৪৩,০০০ টাকা পর্যন্ত বাঁচবে। এর পাশাপাশি একটি EMI সুবিধাও রয়েছে। Honda এই গাড়ির জন্য মাসিক ৪,৯৯৯ টাকার EMI অপশন দিচ্ছে।

এ বিষয়ে Honda মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর যাদবিন্দর সিং গুলেরিয়া জানিয়েছেন, সেপ্টেম্বরে বাজারে এসেছে Honda H’ness CB-350। বাইকটি লঞ্চ হওয়ার পর ক্রেতাদের তরফে ভালোই সাড়া মিলেছে। ক্রেতাদের এই চাহিদার কথা ভেবে ভবিষ্যতে প্রিমিয়াম মোটরসাইকেল রেঞ্জে নতুন মডেল আনার পরিকল্পনা করা হচ্ছে। তবে একই সঙ্গে এই উৎসবের মরশুমে গ্রাহকদের স্বাচ্ছন্দ্য-চাহিদার বিষয়টিও খুব গুরুত্বপূর্ণ। আর সে কথা মাথায় রেখেই এই অফার দেওয়া হচ্ছে। পুজোর সময় গাড়ি কেনার পাশপাশি প্রায় ৪৩,০০০ টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন গ্রাহকরা। এর থেকে আর ভালো কী হতে পারে ?

উল্লেখ্য, আসন্ন মার্কি Honda BigWing টপলাইনে থাকছে Honda-র সমস্ত প্রিমিয়াম মোটরসাইকেল। এই প্রিমিয়াম মোটরসাইকেল রেঞ্জে থাকছে H’ness CB-350, 2020 CBR1000RR-R Fireblade, 2020 CBR1000RR-R Fireblade SP এবং 2020 Africa Twin-সহ বেশ কয়েকটি মডেল।

Published by: Debalina Datta
First published: October 31, 2020, 12:38 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर