বিশেষ এডিশনের ‘হন্ডা সিটি’ এল বাজারে, সঙ্গে হন্ডার উপহার আরও দুটি নতুন গাড়ি

বিশেষ এডিশনের ‘হন্ডা সিটি’ এল বাজারে, সঙ্গে হন্ডার উপহার আরও দুটি নতুন গাড়ি
Honda City 20th Anniversary Edition

হন্ডা কারস ইন্ডিয়া (HCIL) বাজারে আনল একটা নয়, দু’টো নয় একেবারে তিন তিনটে নতুন এডিশনের গাড়ি ৷

  • Share this:

#কলকাতা: দেখতে দেখতে ২০ বছরে পা দিয়েছে হন্ডার জনপ্রিয় মডেলের গাড়ি হন্ডা সিটি ৷ আর তাতেই গ্রাহকদের জন্য দারুণ কিছু উপহার নিয়ে আসল সংস্থা ৷ হন্ডা কারস ইন্ডিয়া (HCIL) বাজারে আনল একটা নয়, দু’টো নয় একেবারে তিন তিনটে নতুন এডিশনের গাড়ি ৷

নয়া এই গাড়ির সম্ভারের মধ্যে রয়েছে হন্ডা সিটি ২০ অ্যানিভার্সারি এডিশন , হন্ডা অ্যামেজ এবং হন্ডা WR-V। এই সমস্ত গাড়ি গুলিতে সেফটির বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। খুব শীঘ্রই ভারতের বাজারে আসছে এই গাড়িগুলি। আকর্ষণীয় ফিচারের এই গাড়িগুলি দেশের বাজারে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করবে বলেই দাবি সংস্থার। 'S(O)' ভ্যারিয়েন্ট মডেলে এই তিনটি গাড়ি মিলবে।

কলকাতায় খুব তাড়াতাড়ি আসছে এই গাড়িগুলি ৷ তিনটে গাড়ির মধ্যে অ্যামেজ এবং WR-V Edge মডেলের গাড়িগুলিতে আরও বেশি আকর্ষণীয় ফিচার থাকবে ৷ গাড়ির সামনে এবং দু’পাশের ডিজাইনেও নতুনত্ব রয়েছে ৷ দিল্লিতে পেট্রোল চালিত নতুন এডিশনের হন্ডা সিটি গাড়িগুলির দাম ধার্য হয়েছে ১৩লক্ষ ৭৪হাজার ৫৩২টাকা। অপরদিকে, ডিজেলচালিত গাড়ির দাম ১৩লক্ষ ৮২হাজার ৩৮২টাকা।

Honda Cars

হন্ডা অ্যামেজের দাম ৬ লক্ষ ২৯ হাজার ৯০০টাকা। অপরদিকে, ডিজেলচালিত গাড়িগুলির দাম ৭ লক্ষ ৮৩ হাজার ৪৮৬ টাকা। হন্ডা WR-V Edge ইতিমধ্যেই ভারতের বাইরে অন্যান্য বিভিন্ন দেশে পাওয়া যাচ্ছে ৷ দিল্লিতে এই গাড়ির দাম স্থির হয়েছে ৮,০১,০১৭ টাকা (পেট্রল ) এবং ডিজেল চালিত WR-V Edge দাম ধার্য করা হয়েছে ৯,০৪,৬৮৩ টাকা।

Loading...

Honda Amaze Pride Edition Honda Amaze Pride Edition

Honda WR-V Edge Edition Honda WR-V Edge Edition

First published: 01:04:08 PM Jan 15, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर