corona virus btn
corona virus btn
Loading

জনপ্রিয়তা বাড়ছে Helo অ্যাপের, সঠিক হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করলেই কামাল

জনপ্রিয়তা বাড়ছে Helo অ্যাপের, সঠিক হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করলেই কামাল
  • Share this:

#কলকাতা: সম্প্রতি কলকাতায় হয়ে গেল Helo এন্টারটেনমেন্ট ক্রিয়েটার্স মিট আপ। মধ্য কলকাতার এক ব্যাঙ্কোয়েট হলে আয়োজিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহরের সোশ্যাল মিডিয়ার সেলেবরা। ছিলেন Helo টিমের সদস্যরাও।

VJ Arsi

অন্যান্য সোশ্যাল মিডিয়ার মতোই Helo একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এই মুহূর্তে Helo অ্যাপে মাসে ইউজার সংখ্যা প্রায় ৪০ মিলিয়ন ৷ সাধারণদের পাশাপাশি এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে সমাজের বিভিন্ন স্তরের সেলেব্রেটিরা। রয়েছেন সাংবাদিক এবং বিভিন্ন সংবাদসংস্থার Helo পেজও । যেখানে প্রতিটি মুহূর্তে আপলোড হচ্ছে স্থানীয় এবং দেশ-বিদেশের নানা খবর। এই মুহূর্তে ভারত ছাড়াও আরও বেশ কয়েকটি দেশে চালু হয়েছে Helo।

50

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইমন মৈত্র, তিয়াশা রায়, ভিজে আর্শী, গায়ক তন্ময় সাধক, দেব চৌধুরী থেকে শুরু করে সিনে সিরিজ সেন্ট্রাল, বাংলা সিনেমা প্রেমী পেজের প্রতিনিধিরা ৷ যারা Helo-তে যোগ দিয়েই ভালমতো সাড়া ফেলেছেন ৷ তাঁদের ফলোয়ার্স সংখ্যাও অনেক বেশি ৷

52

এই মুহূর্তে ১৪টি ভাষায় Helo অ্যাপ ইনস্টল করা যায় ৷ গুগল প্লে স্টোর, অ্যাপেল প্লে স্টোরে থেকেও আপনি এই অ্যাপ ইনস্টল করতে পারবেন। এই অ্যাপে ৭৫ শতাংশ ইউজারের বয়সসীমা ৩০ এর মধ্যে। ট্রেন্ডিং হ্যাশট্যাগ থেকে শুরু করে ভাল কিছু পোস্টের মাধ্যমেই এখানে প্রতি মাসে সেরা ইউজারকে আকর্ষণীয় পুরস্কারও দেওয়া হয়।

First published: May 30, 2019, 9:17 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर