• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • HDFC Bank Festive Treats: এই দীপাবলিতে বড় জিনিস কিনুন ছোট EMI দিয়ে

HDFC Bank Festive Treats: এই দীপাবলিতে বড় জিনিস কিনুন ছোট EMI দিয়ে

HDFC Bank Festive Treats: দেখুন কীভাবে এই ব্যাঙ্ক তার গ্রাহকদের ছোটখাট EMI দিয়ে বড় জিনিস কেনার স্বপ্ন সফল করে তুলেছে

HDFC Bank Festive Treats: দেখুন কীভাবে এই ব্যাঙ্ক তার গ্রাহকদের ছোটখাট EMI দিয়ে বড় জিনিস কেনার স্বপ্ন সফল করে তুলেছে

HDFC Bank Festive Treats: দেখুন কীভাবে এই ব্যাঙ্ক তার গ্রাহকদের ছোটখাট EMI দিয়ে বড় জিনিস কেনার স্বপ্ন সফল করে তুলেছে

  • Share this:

    আলোর উৎসব আসন্ন, এবং আমরা তার তোড়জোড় শুরুও করে দিয়েছি, তাই যদি আপনার পরিবারের জন্য দারুণ দেখতে সোফা-সেটটি কিনতে চান, বা যে গাড়ির স্বপ্ন আপনি রোজ রাতে দেখেন অথবা নিজের মনের মতো একটা বাড়ি তৈরির যে ইচ্ছা সারা জীবন ধরে দেখেছেন, সেগুলি যদি সত্যি করতে চান তাহলে এটাই হল সেরা সময়! এই ধরনের বড় কেনাকাটার জন্য খরচও হয় বড়সড়, তবে HDFC Bank Festive Treats সাথে থাকলে আর চিন্তা করতে হবে না।

    এর থিম, করো হার দিল রোশন, এর সাথে তাল মিলিয়ে HDFC ব্যাঙ্ক নিয়ে এসেছে অটো লোন, টু-হুইলার লোন, হোম লোন, পার্সোনাল লোনের উপরে দারুণ সব অফার, যাতে সকলের জন্য এই আনন্দের উৎসব হয়ে ওঠে আরও বেশি উজ্জ্বল এবং আনন্দময়। আপনার প্রতিটি কেনাকাটার সাথে, আপনি প্রতিটি ব্যবসাকে বড় হয়ে ওঠার পথে সাহায্য করবেন, এবং তাদের কাছেও এই উৎসবের মরসুম হয়ে উঠবে অতি সুন্দর।

    দেখুন কীভাবে এই ব্যাঙ্ক তার গ্রাহকদের ছোটখাট EMI দিয়ে বড় জিনিস কেনার স্বপ্ন সফল করে তুলেছে:

    কার লোন: এই বছর পছন্দের ফোর-হুইলার গাড়ি কিনতে চান? কোনও ঝামেলা ছাড়াই আপনার স্বপ্নকে সত্যি করুন HDFC Bank কাস্টম ফিট কার লোন –এর সাথে। সুদের হার শুরু হচ্ছে মাত্র ৭.৫০% থেকে এবং শূন্য ফোরক্লোজার চার্জ*, তাই আর গাড়ি কেনার তারিখ পিছিয়ে দেওয়ার দরকার নেই। এখন আপনার গাড়ির জন্য ১০০% পর্যন্ত ফান্ডিং পেতে পারেন!

    হোম লোন: যদি আপনি বরাবর নিজের মনের মতো বাড়ির স্বপ্ন দেখে থাকেন, তাহলে এই দীপাবলিতে সেই স্বপ্ন সত্যি করে ফেলুন HDFC Bank হোম লোন–এর হাত ধরে! এখানে সুদের হার শুরু হচ্ছে বছরে মাত্র ৬.৭০% থেকে, এবং তার সাথে রয়েছে স্পেশাল প্রসেসিং ফি, ফলে আপনার জমানো টাকায় হাত পড়বে না। ইতিমধ্যে হোম লোন নিয়েছেন এমন গ্রাহকরাও প্রয়োজনে টপ-আপ লোন নিতে পারেন এই সময়ে।

    • টু-হুইলার লোন: পছন্দের টু-হুইলারে চেপে কখনও শেষ না হওয়া পথে পাড়ি দেওয়ার স্বাধীনতা ও আনন্দের কোনও তুলনা হয় না। HDFC Bank-এর টু-হুইলার লোন–এর সাথে, আপনি লোন পাবেন ৪% পর্যন্ত কম সুদের হারে, তাছাড়াও পাবেন প্রসেসিং ফি-এর উপরে ৫০% পর্যন্ত ছাড় এবং এমনকি ১০০% পর্যন্ত ফান্ডিং পাওয়ার সুযোগও থাকছে!

    • বিজনেস লোন: ব্যবসা বাড়ানোর কথা ভাবতে হলে দীপাবলি হল আদর্শ সময়, কারণ এই সময়ে বিক্রির পরিমাণ অনেকটাই বেড়ে যায়। তাই যদি আপনার ব্যবসা বাড়ানোর কথা ভাবেন এবং তার জন্য কিছু আর্থিক সাহায্যের দরকার হলে বেছে নিন HDFC Bank বিজনেস লোন-কে, কারণে এখানে পাবেন প্রসেসিং ফি-এর উপরে ৫০% ছাড়। তাই আপনার ব্যবসার জন্য সঠিক সিদ্ধান্ত নিন এবং এই উৎসবের মরসুমে নিজের শ্রীবৃদ্ধি নিশ্চিত করুন।

    • পার্সোনাল লোন: অবশেষে প্রিয়জনদের সাথে টানা কয়েক দিনের জন্য ছুটি কাটাতে যাচ্ছেন অথবা নিজের বাড়ি নতুন সাজে সাজিয়ে তুলতে চাইছেন, যা-ই চাইবেন সেটাই সত্যি করে তুলবে HDFC Bank পার্সোনাল লোন। রয়েছে ৪০ লাখ টাকা পর্যন্ত কোল্যাটারাল-ফ্রি লোন পাওয়ার সুবিধা। এর জন্য ন্যূনতম কিছু ডকুমেন্টেশান প্রয়োজন এবং সুদের হার শুরু হচ্ছে মাত্র ১০.২৫% থেকে।

    • ইজি EMI: যদি লোন নেওয়ার কথা শুনে আপনার কপালে ভাঁজ পড়ে থাকে, তাহলে একদম দুশ্চিন্তা করবেন না, কারণ রয়েছে EMI-এর সুবিধা! HDFC Festive Treats আপনাকে সাহায্য করবে ইলেকট্রনিক্স, ডিউরেবলস, এবং লাইফস্টাইল প্রোডাক্ট কেনাকাটা করার ক্ষেত্রে কোনও রকম ঝামেলা ছাড়াই ইজি EMI বিকল্প প্রদান করার মাধ্যমে। HDFC ব্যাঙ্কের গ্রাহকরা নো-কস্ট EMI-এর সুবিধা নিতে পারেন এবং ক্যাশব্যাক জেতার মাধ্যমে এই মরসুমে নিজেদের সঞ্চয় বাড়িয়ে তুলতে পারেন।

    • সিকিওরিটির বিনিময়ে লোন এবং গোল্ড লোন: চিন্তা-মুক্ত ফাইন্যান্সিংয়ের ভাবনাকে সত্যি করে তুলেছে এখানকার সিকিওরিটির বিনিময়ে লোনের সুবিধা, যা শুরু হচ্ছে ৯.৯০% সুদের হার থেকে। গ্রাহকরা ৫ লাখ টাকার বেশি পর্যন্ত গোল্ড লোন নিতে পারেন ৯% সুদের হারের বিনিময়ে, এর জন্য লাগবে ০.২% প্রসেসিং ফি এবং ন্যূনতম ডকুমেন্টেশান। সবচেয়ে ভালো ব্যাপার হল, লোন বিতরণ হবে ৪৫ মিনিটের মধ্যে।

    অবশ্যই, লোনের সাথে HDFC Bank-এর Festive Treats অফারে অন্তর্ভুক্ত রয়েছে ডেবিট এবং ক্রেডিট কার্ড, PayZapp এবং SmartBuy (স্মার্টবাই)-ও. গ্রাহকরা স্মার্টফোন, ইলেকট্রনিক্স, গয়না, ভ্রমণ এবং বিনোদনের মতো নানা ক্ষেত্রে প্রযোজ্য ১০,০০০+ অফার থেকে বেছে নিতে পারেন ও সেরা ডিল পেতে পারেন। তাই এখনই কেনাকাটা শুরু করুন!

    যদি আপনি এখনও HDFC Bank-এর গ্রাহক না হন, তাহলে খুব সহজে এখানে ইনস্ট্যান্ট সেভিংস অ্যাকাউন্ট খুলতে পারেন এবং বিভিন্ন আকর্ষণীয় অফারের সুবিধা গ্রহণ করতে পারেন, কারণ এই সমস্ত অফার চালু থাকবে নভেম্বরের মাঝামাঝি পর্যন্ত। HDFC Bank-এর সেভিংস অ্যাকাউন্ট এবং তার সুবিধাগুলি সম্পর্কে আরও বিশদে জানতে চান? তাহলে ক্লিক করুন এখানে

    Published by:Ananya Chakraborty
    First published: