TVS বাইকে দুরন্ত Offer! অতি অল্প ডাউনপেমেন্টে কিনে ফেলুন TVS Apache RTR 160

TVS Apache RTR 160

একই সঙ্গে এই বাইকে (TVS bike offer) সাশ্রয় করতে পারবেন ৮হাজার টাকা৷

  • Share this:

    #নয়াদিল্লি: টিভিএস মোটর ইন্ডিয়া তার সর্বাধিক জনপ্রিয় Apache RTR 160 তে দুর্দান্ত অফার নিয়ে এসেছে। মাত্র ২৩৯৯৯ টাকার ডাউন পেমেন্ট করে এই স্পোর্টস বাইকটি আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন। একই সঙ্গে এই বাইকে সাশ্রয় করতে পারবেন ৮হাজার টাকা৷ টিভিএস মোটর ইন্ডিয়া, মার্চ মাসে অ্যাপাচি আরটিআর 160 এর আপডেটেড ভার্সন চালু করেছে। সেই থেকে এই বাইকের একটি বিশেষ চাহিদা রয়েছে। জেনে নেওয়া যাক TVS Apache RTR 160-র বিশেষত্ব।

    দু’চাকা প্রস্তুতকারক TVS motor মার্চ মাসে তাদের বাইক অ্যাপাচি আরটিআর 160 4 ভি এর (Apache RTR 160 4V) 2021 সংস্করণ চালু করেছে৷ এই মডেলটি যুব সমাজের মধ্যে চাহিদাও ভাল নজরে এসেছে৷ গ্রাহকরা এই বাইকটি দু’টি ডিস্ক ব্রেক (Disc Break Version) এবং ড্রাম ব্রেক (Drum Break Version) -এ কিনতে পারবেন। টিভিএস আপাচের এই আপগ্রেড মডেলটির ডিস্ক ব্রেক সংস্করণটির দিল্লীতে এক্স-শোরুমের দাম ১লক্ষ ১০হাজার ৩২০ টাকা রয়েছে। একই সাথে ড্রাম ব্রেক ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ১লক্ষ,০৭ হাজার,২৭০ টাকা।

    সংস্থার দাবি যে, অ্যাপাচি আরটিআর 160 4 ভি এর আপগ্রেড সংস্করণটি এই তালিকার মধ্যে সবচেয়ে শক্তিশালী। এটা আগের বাইকগুলির থেকে হালকা। সংস্থাটির মতে, এর ওজন আগের সংস্করণের চেয়ে ২ কেজি কম। ডিস্ক ভেরিয়েন্টটির ওজন ৪৭কেজি এবং ড্রাম ভেরিয়েন্টের ওজন ১৪৫কেজি। TVS জানিয়েছে যে বাইকের ২০২১ সংস্করণে একটি নতুন ডুয়েল টোন সিট দেওয়া হয়েছে। এটি কার্বন ফাইবার প্যাটার্নের উপর ভিত্তি করে। এছাড়াও, এলইডি হেডল্যাম্পটি ক্লো-স্টাইলযুক্ত রয়েছে। এটি দৃশ্যমানতা বৃদ্ধি করতে সাহায্য করবে৷

    টিভিএস মোটরের হেড (মার্কেটিং) মেঘশ্যাম দিঘোল জানিয়েছেন যে, নতুন 2021 TVS Apache RTR 160 চালকদের আরও ভাল অভিজ্ঞতা দেবে। পাওয়ারের জন্য, একটি 159.7 সিসি একক সিলিন্ডার রয়েছে, যা সর্বোচ্চ 17.63PS শক্তি দিতে পারে। 9250rpm এ এর ​​সর্বাধিক পাওয়ার 12.97 কিলোওয়াট । এছাড়াও, সর্বোচ্চ টর্কটি 14.73 NM @ 7250 rpm হয়। আপগ্রেড সংস্করণে একটি ৫ গতির সুপার স্লিক গিয়ার বাক্স রয়েছে। একই সময়ে, নতুন ভেরিয়েন্টটি রেসিং টায়ারের সাথে থাকছে৷ এর জ্বালানী ট্যাঙ্কের ক্ষমতা ১২ লিটার।

    Published by:Pooja Basu
    First published: