Flipkart Big Saving Days: কেনাকাটার ওপর দারুণ অফার ফ্লিপকার্টের ! শুরু হচ্ছে ‘বিগ সেভিং ডেজ’

Photo: Flipkart

Flipkart Big Savings Days: ক্রেতারা ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক জিনিসপত্রের ওপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

  • Share this:

কলকাতা: সামনেই স্বাধীনতা দিবস (Independence day)। তার আগেই দারুণ আনতে চলেছে Flipkart। জিনিসপত্র কেনার ওপর অনেক আকর্ষণীয় অফার দেবে এই সংস্থা। Flipkart-এ বিগ সেভিং ডেজ (Big Saving Days)-এর দ্বিতীয় দফা শুরু হবে আগামিকাল, বৃহস্পতিবার থেকে। Walmart-এর মালিকানাধীন বাণিজ্যিক প্ল্যাটফর্ম আসন্ন বিক্রয়ের জন্য একটি মাইক্রোসাইট (Microsite) তৈরি করেছে যা বিক্রির উপলব্ধ ছাড়গুলি দেখা যায়। ৫ থেকে ৯ অগাস্ট পর্যন্ত চলবে এই অফার ৷

Flipkart সম্প্রতি ২৯ জুলাই বিগ সেভিং ডেজ-এর প্রথম রাউন্ড শেষ করেছে। ২৫ জুলাই থেকে শুরু হয়েছিল এবং পাঁচ দিনের জন্য স্থায়ী হয়েছিল। এটি আইসিআইসিআই ব্যাঙ্কের (ICICI BANK) কার্ড ব্যবহার করে স্মার্টফোন, গ্যাজেট এবং অন্যান্য ইলেকট্রনিক্স সরঞ্জাম কেনার উপর ছাড় দিয়েছিল। বিগ সেভিং ডেজ-এর আসন্ন রাউন্ডে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং অ্যাক্সিস ব্যাঙ্কের (Axis bank) কার্ড হোল্ডাররা ১০% সরাসরি ছাড় পাবেন। বরাবরের মতো, প্লাস সদস্যদের জন্য বিক্রির প্রক্রিয়া তাড়াতাড়ি শুরু হবে।

Flipkart-এর তরফ থেকে জানানো হয়েছে, ক্রেতারা ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক জিনিসপত্রের ওপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবে। এমনকী হেডফোন, স্পিকার এবং ট্যাবলেটে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। অন্যদিকে টিভি এবং হোম অ্যাপ্লায়েন্স বিভাগে, গ্রাহকদের ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

প্রতিদিন সকাল ৮টা, বেলা ১২টা এবং বিকেল ৪টায় নতুন ডিল শুরু হবে। রাশ আওয়ারের (Rush hour) সময়েও বহু বিভাগে ছাড় পাওয়া যাবে। বিগ সেভিং ডেজ ফ্লাইট বুকিংগুলিতেও বিশেষ ছাড় দেবে। যাঁরা ফোন কিনতে চান তাঁদের জন্য সুখবর রয়েছে। ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেল চলাকালীন, Xiaomi Mi 10T সিরিজ ২৪,৪৯৯ টাকা মূল্যে পাওয়া যাবে। Motorola Razr কিনতে চাইলে, এটি ৭৪,৯৯৯ টাকার পরিবর্তে ৫৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। উভয়ক্ষেত্রে এক্সচেঞ্জ এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনার সুযোগ থাকছে। MotoG40Fusion ফোনের ওপর পাওয়া যাবে ১০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। এই মডেলটি ১৪,৪৯৯ টাকার বদলে মাত্র ১৩,৪৯৯ টাকার অফার প্রাইজ রাখা হয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published: