corona virus btn
corona virus btn
Loading

Flipkart Big Billion Days-এ স্মার্টফোন কিনেছেন? ফেরত পেতে পারেন ফোনের পুরো দামটাই!

Flipkart Big Billion Days-এ স্মার্টফোন কিনেছেন? ফেরত পেতে পারেন ফোনের পুরো দামটাই!

Big Billion Days সেল চলাকালীন সংস্থার কাছ থেকে স্মার্টফোন কিনলে পুরো টাকাটাই ফেরত পাওয়ার সম্ভাবনা আছে!

  • Share this:

#কলকাতা: আপনার সৌজন্যে সংস্থা এত এত টাকার মুনাফার মুখ দেখছে, আর তার বদলে কি কিছুই প্রাপ্য হয় না?

এই যে Big Billion Days-এ জিনিসের দাম কমিয়ে রেখেছে Flipkart, সঙ্গে নানা ব্যাঙ্কের ডেবিট আর ক্রেডিট কার্ড মারফত কেনাকাটার অফারে দিচ্ছে বাড়তি ডিসকাউন্ট আর No Cost EMI-এর সুবিধা, সে তো ব্যবসার নিয়মের মধ্যেই পড়ে! ভালো ডিল দিয়ে আপনাকে আকৃষ্ট না করতে পারলে সংস্থার চলবে কেমন করে?

কিন্তু আপনি যাতে অন্য প্রতিযোগী সংস্থার দিকে না ভিড়ে যান, যা দেখা যাচ্ছে, সে বন্দোবস্তটাও করতে ভোলেনি Flipkart। ক্রেতা মানেই লক্ষ্মী আর লক্ষ্মী যে চঞ্চলা, সেটা কে না জানেন? তাই ওই লক্ষ্মীকে নৈবেদ্য নিবেদনের মতোই Flipkart ক্রেতার হাতে ধরিয়ে দিয়েছে এক অভিনব অফার- Big Billion Days সেল চলাকালীন সংস্থার কাছ থেকে স্মার্টফোন কিনলে পুরো টাকাটাই ফেরত পাওয়ার সম্ভাবনা আছে! ভাগ্যবান ১০০ জন ক্রেতার জন্য এই অফার বরাদ্দ করেছে Flipkart।

এই জায়গায় এসে স্বাভাবিক ভাবেই মনে প্রশ্ন জাগে- এই ১০০ জন ক্রেতাকে কী ভাবে বেছে নেওয়া হবে? লটারির মাধ্যমে? লটারি মানেই যে হেতু লাগলে তুক আর না লাগলে তাক, তাই ও পথে যেতে নারাজ Flipkart। তাদের বন্দোবস্তটা সামান্য আলাদা। এ ক্ষেত্রে সংস্থা ব্যবহার করছে ৩-এর গুণিতক! সংস্থার তরফে জানা গিয়েছে যে ৩০০০ নম্বরের ক্রেতা, ৬০০০ নম্বরের ক্রেতা, ৯০০০ নম্বরের ক্রেতা- এ রকম ভাবে ১০০ জনকে বেছে নেওয়া হবে।

তা, এই নম্বরের ঘরে যাঁদের ঠাঁই হবে, তাঁরা সবাই যে স্মার্টফোনই কিনবেন, তার তো কোনও মানে নেই। তাই Flipkart দাবি করেছে যে এ ভাবে ১০০ জন বেছে নেওয়া না গেলে স্মার্টফোনের প্রতি ১০০০ জন ক্রেতার মধ্যে যিনি হবেন ৫০১ নম্বর, তাঁকে এই অফার দেওয়া হবে! সব মিলিয়ে একটা হিসেবের খটকা থেকেই যাচ্ছে। দেখা যাক শেষ পর্যন্ত সংস্থা কী করে ওঠে! তবে হ্যাঁ, দুটো কথা না বললেই নয়। এই অফার তামিলনাড়ু বাদে দেশের বাকি অংশের জন্য প্রযোজ্য। আর এই অফার যাঁরা ২০ অক্টোবর কেনাকাটা করেছিলেন দুপুর ২টো থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত, তাঁদের ক্ষেত্রেই খাটবে! আপনি যদি এই দলে পড়েন, আশা ছাড়বেন না! এ ক্ষেত্রে Flipkart একটা মানি ভাউচার তুলে দেবে আপনার হাতে!

Published by: Simli Raha
First published: October 21, 2020, 12:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर