Home /News /business /
Share Market Investment Tips: বিনিয়োগেই লক্ষ্মীলাভ, এক নজরে দেখে নিন বর্তমান সময়ের সেরা ৫ শেয়ার!

Share Market Investment Tips: বিনিয়োগেই লক্ষ্মীলাভ, এক নজরে দেখে নিন বর্তমান সময়ের সেরা ৫ শেয়ার!

প্রতীকী ছবি৷

প্রতীকী ছবি৷

কয়েকটি শেয়ারে এখন বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক তেমনই ৫টি শেয়ার ()।

  • Share this:

#নয়াদিল্লি: বর্তমানে ক্রমাগত ওঠা-নামা করছে শেয়ার বাজার (Share Market)। এই অবস্থায় বিনিয়োগকারীদের বুঝতে অসুবিধা হচ্ছে তারা কোথায় বিনিয়োগ করবে (Investment Tips), কোন শেয়ারে বিনিয়োগ করলে ভবিষ্যতে ভাল রিটার্ন পাওয়া যেতে পারে। ইউক্রেনের সঙ্গে রাশিয়ার যুদ্ধের জন্য শেয়ার বাজারে শুরু হয়েছে এই ওঠা-নামা। এর ফলে বিনিয়োগকারীরা সমস্যায় পড়েছে। কিন্তু কয়েকটি শেয়ারে এখন বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক তেমনই ৫টি শেয়ার।

NMDC -বর্তমানে শেয়ার বাজারের একটি খুব ভাল স্টক হল NMDC শেয়ার। এখন এই শেয়ারে বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। বর্তমানে এই NMDC শেয়ারের মুল্য হল ১৪২ টাকা। কিন্তু ধীরে ধীরে এটি বাড়তে পারে। কারণ এর টার্গেট প্রাইজ হল ১৫২ টাকা। এর ফলে এই শেয়ারে বিনিয়োগ করলে ভাল রিটার্ন পাওয়া যেতে পারে।

আরও পড়ুন: ব্যাঙ্কের এফডি না পোস্ট অফিসের টার্ম ডিপোজিট, দেখুন মিলিয়ে কোনটির সুদের হার ভাল!

Canara Bank -বর্তমান সময়ে আরও একটি ভাল মানের শেয়ার হল Canara ব্যাঙ্কের শেয়ার। এখন Canara ব্যাঙ্কের শেয়ার ২১৭ টাকায় ট্রেড করছে। বিগত কয়েক দিনে এই Canara ব্যাঙ্কের শেয়ার ২৭০ টাকা থেকে নিচে নেমে ২১৭ টাকায় পৌঁছেছে। এর ফলে এখন এর টার্গেট প্রাইজ হল ২৩৫ টাকা। মনে করা হচ্ছে আগামী দিনে এই শেয়ার ধীরে ধীরে উঁচু স্তরে পৌছাতে পারে।

Titan -বর্তমানে Titan-এর স্টকের মুল্য হল ২৪৫৮ টাকা। বর্তমানে এই Titan -র শেয়ার ২,৪০০ টাকা থেকে ২৬৪০ টাকার মধ্যে ট্রেড করছে। এর ফলে আগামী দিনে এটি আরও উঁচু স্তরে পৌছাতে পারে। তাই এখন এই শেয়ারে বিনিয়োগ করলে আগামী দিনে ভাল রিটার্ন পাওয়া যেতে পারে।

আরও পড়ুন: দেশে আসছে ডিজিটাল কারেন্সি, ক্রিপ্টোর সঙ্গে এর আদতে তফাত কোথায় জেনে নিন

Pel -পিরামল এন্টারপ্রাইজের শেয়ার বর্তমানে ২,০৫৯ টাকায় রয়েছে। এই শেয়ারের টার্গেট প্রাইজ রাখা হয়েছে ২,১৬০ টাকা। এটি ধীরে ধীরে এগিয়ে চলেছে উঁচু স্তরের দিকে। এর ফলে এই শেয়ারে এখন বিনিয়োগ করে রাখা লাভজনক হতে পারে। এখন এই শেয়ারে বিনিয়োগ করে রাখলে আগামী দিনে ভাল রিটার্ন পেতে পারে বিনিয়োগকারীরা।

DLF -DLF এর শেয়ার বর্তমানে ৩৪৯ টাকায় ট্রেড করছে। এই শেয়ারের টার্গেট প্রাইজ রাখা হয়েছে ৪১৪ টাকা। কারণ মনে করা হচ্ছে আগামী কয়েক সপ্তাহে এই শেয়ার তেজ গতিতে এগিয়ে যেতে পারে। এর ফলে এই শেয়ারে এখন বিনিয়োগ করা লাভজনক হতে পারে।

First published:

Tags: Investment, Share Market, Stock market

পরবর্তী খবর