হোম /খবর /ব্যবসা-বাণিজ্য /
বুধবারে লাখপতি! ভাগ্য সহায় হতে পারে, জেনে নিন লটারির ফলাফল

বুধবারে লাখপতি! ভাগ্য সহায় হতে পারে, জেনে নিন লটারির ফলাফল

বিজয়ীদের তালিকা কোথায় কী ভাবে দেখবেন, তা জেনে রাখুন আগেভাগেই ৷

  • Share this:

#কলকাতা: আজই জিতে যেতে পারেন লক্ষ লক্ষ টাকা ৷ প্রতিদিন ডিয়ার লটারির লাকি ড্র আয়োজিত হয় সন্ধ্যা ৮ টায় ৷ মাত্র ৬ টাকাতেই পাওয়া যাবে এই লটারি ৷ একটা টিকিটেই ভাগ্য বদলাতে পারে ৷ ভাগ্য সহায় হলেই মাত্র ৬ টাকার বিনিময়ে জেতা যাবে ২৬ লক্ষ টাকা! বিজয়ীদের তালিকা কোথায় কী ভাবে দেখবেন, তা জেনে রাখুন আগেভাগেই ৷

৩০ নভেম্বর বুধবার “ডিয়ার ফ্যালকন ইভিনিং” লটারির লাকি ড্র পরিচালনা করবে পশ্চিমবঙ্গ লটারি সংবাদ এবং সন্ধ্যা ৮ টায় লটারির জয়ী টিকিটের তালিকা প্রকাশিত হবে। যারা এই লাকি ড্রয়ের টিকিট কিনেছেন তারা ফলাফল দেখুন সংবাদ লটারি বিভাগের অফিশিয়াল ওয়েবসাইটে www.lotterysambadonline.in

আরও পড়ুন : এই ভুলগুলি করলেই বাতিল হয়ে যাবে লাইফ সার্টিফিকেট! কী করতে হবে জেনে নিন

পশ্চিমবঙ্গ লটারি সংবাদ বিভাগ সাপ্তাহিক লাকি ড্র আয়োজন করে। বুধবার “ডিয়ার ফ্যালকন ইভিনিং” লাকি ড্রয়ের প্রথম পুরস্কার বিজয়ী পাবেন ২৬ লক্ষ টাকা।নিজের লাকি নম্বর (West Bengal Lottery Result 2022) কীভাবে চেক করবেন দেখে নিন এখানে: www.lotterysambadonline.in

আরও পড়ুন: নতুন ব্যবসা শুরু করছেন! সফল হতে মেনে চলুন এই টিপসগুলি

West Bengal lottery Sambad) অফিসিয়াল ওয়েবসাইটটি দেখুন: www.lotterysambadonline.in

দ্বিতীয় ধাপ: হোমপেজ খুললেই একটি ট্যাব দেখতে পাবেন যে খানে সন্ধা ৮ টায় লটারির ফলাফল সম্পর্কে লেখা থাকবে ৷ এই পেজে গিয়ে ক্লিক করলে “ডিয়ার ফ্যালকন ইভিনিং”  রেজাল্ট লেখা দেখতে পারবেন।

তৃতীয় ধাপ: ৩০ নভেম্বর -এর “ডিয়ার ফ্যালকন ইভিনিং”লাকি ড্র-এর বিজয়ীদের নাম জানতে নতুন ওয়েব পেজের হাইপারলিঙ্কে ক্লিক করুন।

আপনার পুরস্কারের অর্থ দাবি করতে বুধবার“ডিয়ার ফ্যালকন ইভিনিং” লটারির বিজয়ীদের ৩০ দিনের মধ্যে নিকটতম পশ্চিমবঙ্গ গেজেট অফিসে যেতে হবে।

“ডিয়ার ফ্যালকন ইভিনিং” এর বিজয়ীরা অবশ্যই মনে রাখবেন যে তাদের অফিশিয়াল পরিচয়পত্র-সহ লটারির টিকিট সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে। ফলাফল ঘোষণার তারিখ অর্থাৎ ২৯ নভেম্বর থেকে ৩০ দিনের মধ্যে এই নথিগুলি জমা দিতে হবে। যাচাই করা হয়ে গেলে এবং করের অংশটুকু কেটে নেওয়ার পরে পুরস্কারের অর্থ প্রদান করা হবে।

“ ডিয়ার ফ্লেমিঙ্গো ইভিনিং " এটি সোমবার সন্ধ্যায় খেলা হয়, এবং ফলাফল সন্ধ্যা ৮ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ২৬ লক্ষ টাকা।

“ ডিয়ার প্যারোট ইভিনিং” - এটি মঙ্গলবার সন্ধ্যায় খেলা হয়, এবং ফলাফল সন্ধ্যা ৮ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ২৬ লক্ষ টাকা।

“ডিয়ার ঈগল ইভিনিং” - এটি বুধবার সন্ধ্যায় খেলা হয়, এবং ফলাফল সন্ধ্যা ৮ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ২৬ লক্ষ টাকা।

“ডিয়ার ফ্যালকন ইভিনিং” - এটি বৃহস্পতিবার সন্ধ্যায় খেলা হয়, এবং ফলাফল সন্ধ্যা ৮ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ২৬ লক্ষ টাকা।

“ডিয়ার ভলচার ইভিনিং” - এটি শুক্রবার সন্ধ্যায় খেলা হয়, এবং ফলাফল সন্ধ্যা ৮ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ২৬ লক্ষ টাকা।

“ডিয়ার অসট্রিচ ইভিনিং” - এটি শনিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ২৬ লক্ষ টাকা।

“ডিয়ার হক ইভিনিং ” - এটি রবিবার সন্ধ্যায় খেলা হয়, এবং ফলাফল সন্ধ্যা ৮ টায় ঘোষণা করা হয়। প্রথম পুরস্কার হল ২৬ লক্ষ টাকা।

নিজের লাকি নম্বর (West Bengal Lottery Result 2022) কীভাবে চেক করবেন দেখে নিন এখানে:

প্রথম ধাপ: পশ্চিমবঙ্গ লটারি সংবাদের (West Bengal lottery Sambad) অফিসিয়াল ওয়েবসাইটটি দেখুন: www.lotterysambadonline.in

দ্বিতীয় ধাপ: হোমপেজ খুললেই একটি ট্যাব দেখতে পাবেন। ‘আজকের ফলাফল’ বিভাগের অধীনে ‘ 8pm result’ লেখা থাকবে।

তৃতীয় ধাপ: ৩০ নভেম্বর “ডিয়ার ফ্যালকন ইভিনিং” লাকি ড্র-এর বিজয়ীদের নাম জানতে নতুন ওয়েব পেজের হাইপারলিঙ্কে ক্লিক করুন।

আপনার পুরস্কারের অর্থ দাবি বুধবার “ডিয়ার ফ্যালকন ইভিনিং” লটারির ( Dear Falcon Evening) বিজয়ীদের ৩০ দিনের মধ্যে নিকটতম পশ্চিমবঙ্গ গেজেট অফিসে যেতে হবে।“ডিয়ার ফ্যালকন ইভিনিং” বিজয়ীরা অবশ্যই মনে রাখবেন যে তাদের অফিশিয়াল পরিচয়পত্র সহ লটারির টিকিট সংশ্লিষ্ট বিভাগে যোগাযোগ করুন ।

Published by:Anulekha Kar
First published:

Tags: West Bengal lottery result, West Bengal Lottery Results