corona virus btn
corona virus btn
Loading

উৎসবের মরশুমে গাড়ি কেনায় বিপুল ছাড়, ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Datsun, জানুন বিশদে!

উৎসবের মরশুমে গাড়ি কেনায় বিপুল ছাড়, ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Datsun, জানুন বিশদে!

গাড়ি কিনতে চাইলে এই সুযোগ হাতছাড়া করলেই ঠকবেন

  • Share this:

করোনা-আবহে ধুঁকছে দেশের অর্থনীতি। বলা বাহুল্য দেশের অটোমোবাইল সেক্টরও খুব একটা ভালো পরিস্থিতিতে নেই। এই অবস্থা থেকে বেরোতে উৎসবের মরশুমে নতুন বাজার তৈরি করতে ব্যস্ত গাড়িপ্রস্তুতকারী সংস্থাগুলি। সেই সূত্র ধরেই Redigo, Go ও Go Plus মডেলগুলিতে একাধিক আকর্ষণীয় অফার দিচ্ছে Datsun। থাকছে আর্লি বুকিং বেনিফিটস, ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ও কর্পোরেট ডিসকাউন্ট।

সম্প্রতি Datsun-র তরফে জানানো হয়েছে যে, Datsun Go মডেলে থাকছে প্রায় ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড়। এ ক্ষেত্রে ২০,০০০ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ও ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট রয়েছে। অন্য দিকে, এই সিরিজের সেভেন-সিটার Go Plus-এ থাকছে ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড়। এখানে ক্যাশ ডিসকাউন্টের পরিমাণ ১৫,০০০ টাকা। পাশাপাশি এক্সচেঞ্জ বেনিফিটও মিলছে ২০,০০০ টাকা পর্যন্ত। এই সারিতে সব চেয়ে সস্তা Datsun redi-GO মডেলেও থাকছে আকর্ষণীয় অফার। এই গাড়ি কিনতে গিয়ে প্রায় ৩৪,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন গ্রাহক বা ক্রেতারা।

কোম্পানির তরফে একটি আর্লি বুকিং ডিসকাউন্ট দেওয়া হয়েছে। এ ক্ষেত্রে ২৫ অক্টোবরের আগে বুকিং করলে পাওয়া যাবে ৭,৫০০ টাকা পর্যন্ট ডিসকাউন্ট। এর পাশাপাশি ৭,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ও ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে সংস্থার তরফে। এ ক্ষেত্রে দেশে যাঁরা চিকিৎসার কাজে যুক্ত, তাঁদের জন্য ৫০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্টও রয়েছে। সম্প্রতি এই বিশেষ সুবিধার কথা জানানো হয়েছে Datsun-র তরফে।

উল্লেখ্য, এই প্রতিটি আকর্ষণীয় অফার অক্টোবর মাসের শেষ পর্যন্তই বৈধ থাকছে, তার পরে আর নয়। Carwale নামে সংস্থার প্রতিবেদন বলছে যে, কিছু অফার এই সপ্তাহের শনিবার পর্যন্তই সীমিত। তাই আর দেরি না করে চটপট সিদ্ধান্ত নিন। এ ক্ষেত্রে কেনার লোকেশন ও গাড়ির মডেলের উপর নির্ভর করে ডিসকাউন্ট, ক্যাশ বোনাসগুলিতে অল্পবিস্তর পরিবর্তন আসতে পারে। অতএব ভালো হবে গাড়ি কেনার আগে যদি আপনি স্থানীয় ডিলারের সঙ্গে একবার কথা বলে নেন। তবে শুধুমাত্র NIC (ন্যাশনাল ইন্ডাস্ট্রিয়াল ক্লাসিফিকেশন) বিশিষ্ট ডিলারশিপে পাওয়া যাবে এক্সচেঞ্জ বেনিফিট। তাই সব কিছু দেখে-শুনে গাড়ি কিনুন।

Published by: Elina Datta
First published: October 26, 2020, 9:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर