corona virus btn
corona virus btn
Loading

বাম্পার ছাড়! ৪৫০০০ টাকা পর্যন্ত ছাড় মিলছে Datsun-এর এই গাড়িগুলিতে, জানুন বিশদে!

বাম্পার ছাড়! ৪৫০০০ টাকা পর্যন্ত ছাড় মিলছে Datsun-এর এই গাড়িগুলিতে, জানুন বিশদে!
2020 Datsun redi-GO. (Photo: Datsun India)

প্রচুর অফারে গাড়ি বিক্রি করছে জাপানি গাড়িপ্রস্তুতকারক সংস্থা Datsun।

  • Share this:

#নয়াদিল্লি: মার্চ থেকে করোনার প্রভাব বাড়তে থাকায় লকডাউন শুরু হয় দেশে। যার জেরে বন্ধ হয়ে যায় সমস্ত কিছু। ক্ষতিগ্রস্ত হয় প্রায় সব ক্ষেত্র। চাকরি চলে যায় বহু মানুষের। অফিস বন্ধ করে দেয় অনেক সংস্থা। সব চেয়ে বেশির ক্ষতির মুখে পড়ে হোটেল, ভ্রমণ ও অটোমোবাইল সেক্টর। ব্যবসায় ক্ষতির চেহারা বর্তমানে একটু পালটালেও তেমন লাভ হয়নি। প্রায় ৫-৬ মাসের লোকসান তুলতে রীতিমতো চাপে সংস্থাগুলি।

২০২০-র শুরু থেকে এখনও পর্যন্ত গাড়ি বিক্রির সংখ্যা দেশে খুবই কম। তাই বিক্রি বাড়াতে একাধিক সংস্থার মতো এ বার প্রচুর অফারে গাড়ি বিক্রি করছে জাপানি গাড়িপ্রস্তুতকারক সংস্থা Datsun। চলতি মাসের শেষ পর্যন্ত অর্থাৎ ৩০ নভেম্বর পর্যন্ত তাদের নির্দিষ্ট কয়েকটি গাড়িতে প্রচুর পরিমাণে অফার মিলবে। তবে, অবশ্যই অফার ও তার পরিমাণ নির্ভর করবে গাড়ির স্টকের উপরে। জাপানি এই গাড়িপ্রস্তুতকারক সংস্থা আপাতত তাদের Datsun Redi-GO, Datsun GO এবং Datsun GO+ এই তিনটি মডেলে অফার দিচ্ছে। ইয়ার এন্ড ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, ক্যাশ বোনাস, স্পেশাল কর্পোরেট ডিসকাউন্ট-সহ একাধিক ক্ষেত্রে অফার মিলছে। দেখে নেওয়া যাক কোন গাড়িতে কী কী অফার থাকছে!

Datsun Redi-GO Datsun-এর অন্যতম জনপ্রিয় গাড়ি Datsun Redi-GO। এই গাড়িতে ৭ সাত হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। পাওয়া যাচ্ছে ১৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। পাশাপাশি ইয়ার এন্ডের জন্য ছাড় মিলছে ১১ হাজার টাকা। এতগুলো ডিসকাউন্টের পর কর্পোরেট ডিসকাউন্ট থাকছে ৫ হাজার টাকা। Datsun GO চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত কাউকে এই মডেলের উপর কর্পোরেট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে না। বাকি Datsun Redi-GO-র মতোই অফার থাকছে। ২০ হাজার টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট মিলছে। ক্যাশ ডিসকাউন্টও মিলছে ২০ হাজার টাকা পর্যন্ত। পাশাপাশি ইয়ার এন্ড ডিসকাউন্ট মিলছে ১১ হাজার টাকা পর্যন্ত। Datsun GO+ Datsun GO-র মতোই অফার থাকছে এই গাড়িতে। ইয়ার এন্ড ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে ১১ হাজার টাকা পর্যন্ত। এ ক্ষেত্রেও চিকিৎসা পরিষেবার সঙ্গে যুক্ত কাউকে কর্পোরেট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে না। ক্যাশ ডিসকাউন্ট মিলছে ১৫ হাজার টাকা। এক্সচেঞ্জ অফার মিলছে ২০ হাজার টাকা পর্যন্ত।

Published by: Debalina Datta
First published: November 27, 2020, 6:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर