• Home
  • »
  • News
  • »
  • business
  • »
  • ক্রিপ্টোকারেন্সি HUSKYX মাত্র ২৪ ঘণ্টায় রিটার্ন দিয়েছে ৪৫,০০০%, জানুন বিস্তারিত!

ক্রিপ্টোকারেন্সি HUSKYX মাত্র ২৪ ঘণ্টায় রিটার্ন দিয়েছে ৪৫,০০০%, জানুন বিস্তারিত!

শুধুমাত্র গত ২৪ ঘন্টায় এই ডিজিটাল কারেন্সির নিচের স্তর ০.০০০০০০০০৪০৮৯ ডলার থেকে লাফিয়ে ০.০০০০০১৮৭৮ ডলারে পৌঁছে গিয়েছে।

শুধুমাত্র গত ২৪ ঘন্টায় এই ডিজিটাল কারেন্সির নিচের স্তর ০.০০০০০০০০৪০৮৯ ডলার থেকে লাফিয়ে ০.০০০০০১৮৭৮ ডলারে পৌঁছে গিয়েছে।

শুধুমাত্র গত ২৪ ঘন্টায় এই ডিজিটাল কারেন্সির নিচের স্তর ০.০০০০০০০০৪০৮৯ ডলার থেকে লাফিয়ে ০.০০০০০১৮৭৮ ডলারে পৌঁছে গিয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: ক্রিপ্টোকারেন্সি (Cryptocurrencies) মার্কেটে এমন অনেক কম প্রচলিত কারেন্সি রয়েছে যেখানে বিনিয়োগ করলে লগ্নিকারিদের হাজার গুণ লাভ (Return) হতে পারে, আবার সম্পূর্ণ লোকসানও (Loss) হতে পারে। বেশ কিছু দিন ধরেই ক্রিপ্টো মার্কেটে (Crypto Market) বিনিয়োগের ট্রেন্ড চলছে।

ক্রিপ্টো গ্রাহকের সংখ্যা প্রতিনিয়ত দ্রুত গতিতে বাড়ছে। ক্রিপ্টোকারেন্সিতে যে রিস্ক রয়েছে তা বলাই বাহুল্য। ক্রিপ্টো মার্কেটে ‘হাস্কিক্স’ (HUSKYX) নামে একটি কারেন্সি রয়েছে যার বিষয়ে বেশিরভাগ বিনিয়োগকারীই অবগত নন। এই কারেন্সি গত ২৪ ঘন্টায় লগ্নিকারিদের বিনিয়োগ করা মূল অর্থের ওপর ৪৫,০০০% রিটার্ন দিয়েছে। শুধুমাত্র গত ২৪ ঘন্টায় এই ডিজিটাল কারেন্সির নিচের স্তর ০.০০০০০০০০৪০৮৯ ডলার থেকে লাফিয়ে ০.০০০০০১৮৭৮ ডলারে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন: আরও বাড়ল পেট্রোল-ডিজেলর দাম ? এই ভাবে মোবাইলে চেক করে নিন তেলের লেটেস্ট দাম....

২০২১ সালের ১০ নভেম্বর কোকোস্বাপ (Kokoswap) নামে আরও একটি কম প্রচলিত ডিজিটাল কারেন্সি মাত্র ২৪ ঘন্টার ব্যবধানে বিনিয়োগকারী ৭১ হাজার শতাংশ রিটার্ন এনে দেয়। ওই দিন এই ক্রিপ্টোকারেন্সির মূল্য ২৪ ঘন্টায় ০.০১০০৫ ডলার থেকে একলাফে ৭.২২ ডলার হয়ে যায়। এছাড়া সম্প্রতি শিবা ইনু (Shiba Inu) নামে একটি ডিজিটাল কারেন্সির দামের সূচকে খুব ওঠানামা দেখা গিয়েছে। বর্তমানে হাস্কিক্স কারেন্সির মোট পুঁজি (Market Cap) ১.৮ বিলিয়ন ডলারে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন: ৪০,০০০ টাকা দিয়ে শুরু করুন এই ব্যবসা, ৬ মাসে আয় করবেন ১০ লক্ষ টাকা!

HUSKYX-এর লেনদেন কর ধার্য করা হয়

হাস্কিক্স কারেন্সির সাপ্লাই বরাবরই খুব কম থাকায় বর্তমানে এটি একটি খুবই দুর্লভ ক্রিপ্টোকারেন্সিতে পরিণত হয়েছে। হাস্কিক্স-এর প্রত্যেকটি লেনদেনে কর ধার্য করা হলেও শেষ অবধি বিনিয়োগকারীদের লাভের অংশই বেশি থাকছে। এই ক্রিপোকারেন্সিকে বিনাস স্মার্ট চেনে চালু করা হয়েছে যেখানে একটি রিবেস ফাংশন (Rebase Function) এবং ডিভিডেন্ড রিওয়ার্ড (Dividend Reward) যোগ করা হয়েছে। রিবেস করার সময় টোকেনের সংখ্যা কম হয়ে যেতে পারে কিন্তু মার্কেট ক্যাপের সঙ্গে যুক্ত থাকায় প্রত্যেকটি টোকেনের মূল্য একই থাকে। হাস্কিক্স জানিয়েছে, ক্রিপ্টোকারেন্সি নিয়ে মানুষ আগ্রহ প্রতিনিয়ত বেড়েই চলেছে।

আরও পড়ুন: আরও উন্নত দেশের রাস্তাঘাট, ঝাড়খণ্ডের সড়ক নির্মাণের জন্য কেন্দ্রীয় সরকার বিনিয়োগ করবে প্রায় ১ লাখ কোটি টাকা!

২০২০ সালের তুলনায় ক্রিপ্টো মার্কেট চার গুণ বেড়েছে

গত এক বছরে ক্রিপ্টো মার্কেটের মূল্য চার গুণ বেড়ে গিয়েছে। এর মূল কারন হল অনেক বড় বড় এবং বিখ্যাত ক্রিপ্টোকারেন্সিগুলি গ্রাহকদের খুব কম পরিমাণ অর্থও বিনিয়োগ করার সুবিধা সুবিধা প্রদান করেছে। বর্তমানে খুব কম পুঁজি নিয়েও লগ্নিকারিরা বিটকয়েন (Bitcoin), ইথেরিয়াম (Ethereum) সহ অন্যান্য বড় স্তরের কারেন্সিতে বিনিয়োগ করতে পারে।

Published by:Dolon Chattopadhyay
First published: