corona virus btn
corona virus btn
Loading

পুরনো বদলে নিয়ে আসুন নতুন AC ও ফ্যান! মিলছে ৬০ শতাংশ ডিসকাউন্ট!

পুরনো বদলে নিয়ে আসুন নতুন AC ও ফ্যান! মিলছে ৬০ শতাংশ ডিসকাউন্ট!
Representative Image

একটি বিশেষ প্রকল্প শুরু হয়েছে দিল্লিতে যার মাধ্যমে গ্রাহকদের বিদ্যুৎ সাশ্রয় করতে সাহায্য করবে এবং তাদের বিদ্যুতের বিলও অনেকটা কম হবে।

  • Share this:

#নয়াদিল্লি: বিএসইএস (BSES Yamuna Power Limited) একটি বিশেষ প্রকল্প চালু করেছে যার মাধ্যমে বিদ্যুৎ সাশ্রয় করতে পারবেন গ্রাহকরা৷  বিএসইএস ডিসকম দিল্লিতে তাদের গ্রাহকদের এনার্জি সেভিং এয়ার কন্ডিশনার এবং ফ্যান এক্সচেঞ্জ অফারগুলিতে বিশাল ছাড় দিচ্ছে। এই প্রকল্পের সুবিধা নিতে গ্রাহকদের কেবল একটি হেল্পলাইন নম্বরে ফোন করতে হবে বা ডিসকমের ওয়েবসাইটটিতে লগ ইন করতে হবে।

সংস্থার মুখপাত্র জানিয়েছেন যে, বিএসইএস যমুনা পাওয়ার লিমিটেড (বিওয়াইপিএল) এবং বিএসইএস রাজধানী পাওয়ার লিমিটেড (বিআরপিএল) নিরাপদ ও স্থায়ী প্রযুক্তির সঙ্গে শক্তি সংরক্ষণের প্রচার করছে।

কী রয়েছে অফারে? -এই প্রকল্পের আওতায় দক্ষিণ, পশ্চিম, পূর্ব এবং মধ্য দিল্লির গ্রাহকরা তাদের পুরনো এসিগুলিতে নতুন প্রযুক্তির ফাইভ স্টার রেট এসি এক্সচেঞ্জ করতে পারবেন৷ এতে ৬৪ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ থাকছে তাদের কাছে।

-বিআরপিএল ফ্যান রিপ্লেসমেন্ট স্কিমও চালু করেছে ৷ গ্রাহকরা ৬৭ শতাংশ পর্যন্ত ছাড়ে পুরনো পাখাগুলিকে নতুন পাখার সঙ্গে এক্সচেঞ্জ করতে পারবেন। পূর্ব এবং মধ্য দিল্লির বিওয়াইপিএল গ্রাহকদের জন্য এই লাভজনক স্কিম শুরু করা যেতে পারে।

-এই প্রকল্পের আওতায় বর্তমান আর্থিক বছরে এক হাজার ইউনিট পর্যন্ত এসি কেনা যাবে। তবে এটি এসির মডেল এবং ধরণের উপর নির্ভর করছে।

-প্রতিটি গ্রাহক এই সীমিত সময়ের পরিকল্পনার আওতায় তিনটি এসি এবং ফ্যান ইনস্টল করতে পারবেন।

Published by: Pooja Basu
First published: August 7, 2020, 4:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर