corona virus btn
corona virus btn
Loading

ভারতীয় সেনাবাহিনীকে ব্যাঙ্কিং পরিষেবা দেবে বন্ধন ব্যাঙ্ক

ভারতীয় সেনাবাহিনীকে ব্যাঙ্কিং পরিষেবা দেবে বন্ধন ব্যাঙ্ক
লেফটেন্যান্ট জেনারেল হর্ষ মেহেতার সঙ্গে বন্ধন ব্যাঙ্কের কর্ণধার চন্দ্রশেখর ঘোষ।

লঞ্চ করা হল বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্ট। ভারতীয় সেনাবাহিনীর কর্মীরা অন্যান্য বিশেষ পরিষেবাও পাবেন।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতের নবীন ব্যাঙ্কগুলির মধ্যে অন্যতম, বন্ধন ব্যাঙ্ক, আজ ভারতীয় সেনাবাহিনীর সাথে এক মেমোর‍্যান্ডাম অফ আন্ডারস্ট্যান্ডিং (MoU) স্বাক্ষর করল। এই মউ ( MoU ) অনুযায়ী ভারতীয় সেনাবাহিনীর বীরেরা বিশেষ সুবিধাযুক্ত বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্টের মালিক হবেন।

ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল হর্ষ গুপ্তার (AVSM, YSM, VSM) উপস্থিতিতে, নিউ দিল্লীতে এই মউ স্বাক্ষর করেন লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা (AVSM, SM, VSM), DG (MP & PS) ও বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং CEO চন্দ্রশেখর ঘোষ।

বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্টের পরিষেবা ভারতীয় সেনাবাহিনীর কর্মরত সেনানীদের ব্যাঙ্কের শাখাগুলোর নেটওয়ার্কের মাধ্যমে দেওয়া হবে। এই অ্যাকাউন্টে একগুচ্ছ সুবিধা পাওয়া যাবে। যেমন জিরো ব্যালান্সের সুবিধা, ১ লক্ষ টাকার বেশি ব্যালান্সে ৬% সুদ, যে কোন ব্যাঙ্কের এ টি এমে যতবার প্রয়োজন মাশুলহীন লেনদেনের সুবিধা, শৌর্য ভিসা প্ল্যাটিনাম ডেবিট কার্ড ইস্যু এবং বার্ষিক চার্জ মকুব, আর ঊর্ধসীমাহীন NEFT/RTGS/IMPS/DD লেনদেন মাশুল ছাড়াই করার সুবিধা।

বন্ধন ব্যাঙ্ক শৌর্য স্যালারি অ্যাকাউন্ট নিজের এবং নিজের সম্পত্তির সুরক্ষাও জোগায়। এই অ্যাকাউন্টের সাথে যুক্ত আছে ৩০ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা বিমা, ১ কোটি টাকা পর্যন্ত বিমান দুর্ঘটনা বিমা এবং অ্যাকাউন্টের মালিকের আকস্মিক মৃত্যু হলে তাঁর উপর নির্ভরশীল শিশুর জন্য ৪ বছর পর্যন্ত বছরে ১ লক্ষ টাকা পর্যন্ত বিনামূল্যে শিক্ষার সুবিধা।

এই উপলক্ষে ভারতীয় সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল রবীন খোসলা বলেন, “আমরা বন্ধন ব্যাঙ্ককে স্বাগত জানাতে পেরে আনন্দিত। তাদের ভারতজোড়া উপস্থিতি আর ব্যাঙ্কিং প্রকল্প ও পরিষেবার বৈচিত্র্য আমাদের সেনানীদের নির্ঝঞ্ঝাট ব্যাঙ্কিং-এর সুবিধা নিতে সাহায্য করবে। আমরা বন্ধন ব্যাঙ্কের সাথে এক দীর্ঘ এবং ফলপ্রসূ সম্পর্কের দিকে এগোচ্ছি ।”

চন্দ্রশেখর ঘোষ, বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, বলেন, “ভারতীয় সেনাবাহিনীর বীরদের সেবা করার সুযোগ পাওয়া বন্ধন ব্যাঙ্কের সৌভাগ্য। একটা নতুন ব্যাঙ্ক হিসাবে আমরা সম্মানিত, যে ভারতীয় সেনাবাহিনী তাঁদের ব্যাঙ্কিং প্রয়োজন মেটানোর কাজে আমাদের নির্বাচিত করেছেন। যাঁরা সবসময় দেশের সেবায় নিয়োজিত, তাঁদের সেবা করার জন্য ব্যাঙ্কের সমস্ত কর্মীরা খুবই উৎসাহী ।”

Published by: Arka Deb
First published: January 5, 2021, 4:50 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर