corona virus btn
corona virus btn
Loading

আমফান দুর্গতদের পাশে Axis Bank, রাজ্য সরকারের ত্রাণ তহবিলে ১ কোটি টাকা আর্থিক সাহায্যের ঘোষণা

আমফান দুর্গতদের পাশে Axis Bank, রাজ্য সরকারের ত্রাণ তহবিলে ১ কোটি টাকা আর্থিক সাহায্যের ঘোষণা

পশ্চিমবঙ্গের আমফান প্রভাবিত অঞ্চলে ত্রাণ ও পুনর্বাসনের জন্য রাজ্য সরকারকে এক কোটি টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করল অ্যাক্সিস ব্যাঙ্ক ৷

  • Share this:

#কলকাতা: অ্যাক্সিস ব্যাঙ্ক, ভারতের তৃতীয় বৃহত্তম বেসরকারি ব্যাঙ্ক পশ্চিমবঙ্গের আমফান প্রভাবিত অঞ্চলে ত্রাণ ও পুনর্বাসনের জন্য রাজ্য সরকারকে এক কোটি টাকা আর্থিক সাহায্যের কথা ঘোষণা করল। পাশাপাশি গ্রাহকদের সুবিধার কথা ভেবে ব্যাঙ্ক আগামী ৩০ জুন ২০২০ পর্যন্ত সেভিংস ও কারেন্ট অ্যাকাউন্ট এবং প্রি-পেড কার্ড গ্রাহকদের অনলাইন IMPS এবং এটিএম-এ আর্থিক ও অ-আর্থিক লেনদেনের উপর থেকে চার্জ মুকুব করল।

অ্যাক্সিস ব্যাঙ্কের একজিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অফ গভর্নমেন্ট বিজনেস গ্রুপ ডি কে দাস বলেন - " সংকটের এই মুহূর্তে অ্যাক্সিস ব্যাঙ্ক পশ্চিমবঙ্গের মানুষকে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং জনগনকে তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সবরকম সাহায্য করবে। ব্যাঙ্ক কর্মচারী ও পার্টনাররা নাগরিক পরিকাঠামো পুনরুদ্ধারের জন্য রাজ্য ও জেলা পর্যায়ের কর্তৃপক্ষের সাথে নিরলস পরিশ্রম করে চলেছেন এবং সর্বসাধারণের সুবিধার জন্য রাজ্যে মাইক্রো - এটিএম পিওএস মেশিন এবং মোবাইল ভ্যান পরিষেবা চালু করা হয়েছে। যাতে আমাদের ব্যাঙ্কের শাখা ও এটিএমগুলি এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে গ্রাহকদের পরিষেবা প্রদানে কার্যকরী থাকে, সে বিষয়টি আমরা সুনিশ্চিত করছি।"

Pappu Srinivas, Circle Head, Kolkata and Shri. Lal Singh, Regional Branch Banking Head - East, Axis Bank handed over the cheque to Rajiva Sinha (IAS), Chief Secretary, Government of West Bengal and Shri. Hari Krishna Dwivedi (IAS), Additional Chief Secretary Finance, Government of West Bengal. Pappu Srinivas, Circle Head, Kolkata and Shri. Lal Singh, Regional Branch Banking Head - East, Axis Bank handed over the cheque to Rajiva Sinha (IAS), Chief Secretary, Government of West Bengal and Shri. Hari Krishna Dwivedi (IAS), Additional Chief Secretary Finance, Government of West Bengal.

বর্তমানে অ্যাক্সিস ব্যাঙ্ক কলকাতায় এবং পশ্চিমবঙ্গে যথাক্রমে তার ১৪৫ ও ৩০০ শাখা এবং ৬৮০ ও ১৫১১টি এটিএম-এর মাধ্যমে সমস্ত রকমের ব্যাঙ্কিং এবং আর্থিক পরিষেবা দিচ্ছে।

Published by: Siddhartha Sarkar
First published: June 18, 2020, 2:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर