corona virus btn
corona virus btn
Loading

শুরু হল Amazon Wow Salary Days Sale, কোন ইলেকট্রনিক্স জিনিসে মিলছে কেমন ছাড়, দেখে নিন

শুরু হল Amazon Wow Salary Days Sale, কোন ইলেকট্রনিক্স জিনিসে মিলছে কেমন ছাড়, দেখে নিন

থাকছে নো-কস্ট EMI (No Cost EMI), এক্সচেঞ্জ অফার (Exchange Offer)-সহ একাধিক কেনাকাটার সুবিধা!

  • Share this:

#কলকাতা: গ্রেট ইন্ডিয়ান সেল (Amazon Great Indian Sale)-এর পর আবারও প্রচুর অফার নিয়ে হাজির হয়েছে অ্যামাজন (Amazon)। শুরু হয়েছে Amazon Wow Salary Days Sale। হেডফোন, ল্যাপটপ, স্মার্ট টিভি-সহ একাধিক ইলেক্ট্রনিক্স জিনিসে মিলছে আকর্ষণীয় ছাড়। ভারতে অ্যামাজনের এই সেল চলবে আগামীকাল পর্যন্ত। অ্যামাজনের ওয়েবসাইট বা অ্যামাজনের অ্যাপে সেল পাওয়া যাবে। আলাদা আলাদা প্রোডাক্টে আলাদা আলাদা ছাড়ের পাশাপাশি ব্যাঙ্ক অফ বরোদা, HDFC-সহ বেশ কিছু ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ছাড়। থাকছে নো-কস্ট EMI (No Cost EMI), এক্সচেঞ্জ অফার (Exchange Offer)-সহ একাধিক কেনাকাটার সুবিধা!

অ্যামাজনের তরফে বলা হচ্ছে, এই Amazon Wow Salary Days sale-এ সব চেয়ে বেশি আকর্ষণীয় ছাড় মিলছে বিভিন্ন ল্যাপটপে। তার মধ্যে রয়েছে- Avita Essential। এই ল্যাপটপে রয়েছে Celeron N4000 প্রসেসর ও ১২৮ জিবি SSD। অ্যামাজনের এই সেলে দাম রয়েছে ১৭ হাজার ৯৯০ টাকা।

AMD Ryzen 4500U প্রসেসর ও ২৫৬ জিবি SSD-র HP Envy x360। সেলে দাম পড়ছে ৬৯ হাজার ৯৯০ টাকা।

রয়েছে Mi Notebook Horizon Edition 14। Amazon Wow Salary Days Sale-এ এই ল্যাপটপে মিলছে ১৪ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। সঙ্গে ব্যাঙ্ক অফ বরোদার (Bank Of Baroda) ক্রেডিট কার্ড থেকে কিনলে মিলবে ১০ শতাংশ ডিসকাউন্ট। ২৫৮৯ টাকা (প্রতি মাস) থেকে মিলছে EMI অফার। এর মূল দাম দাম ভারতের বাজারে ৫৪ হাজার ৯৯৯ টাকা। ল্যাপটপের পাশাপাশি স্মার্টটিভিতেও মিলছে দুর্দান্ত অফার।

ওয়ান প্লাস (OnePlus), সোনি (Sony), টিসিএল (TCL)-সহ একাধিক স্মার্ট টিভিতে মিলছে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। যেমন ৩২ ইঞ্চির OnePlus Y-তে পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৯৯৯ টাকায়। Samsung Wondertainment Series-এর টিভি পাওয়া যাচ্ছে ১৫ হাজার ৯৯৯ টাকায়। এ ক্ষেত্রে HDFC ক্রেডিট কার্ড (Credit Card) থেকে কিনলে পাওয়া যাচ্ছে ১০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়। রয়েছে EMI-র সুবিধাও।

4k ডিসপ্লে যুক্ত TCL Android Smart LED টিভি (2019) ও OnePlus O1 Pro টিভিতেও মিলছে আকর্ষণীয় ছাড়। TCL-এর এই টিভি পাওয়া যাচ্ছে ৩৫ হাজার ৯৯৯ টাকায়। OnePlus O1 Pro পাওয়া যাচ্ছে ৮৪ হাজার ৮৯৯ টাকায়।

ল্যাপটপ (Laptop), টিভি ছাড়াও হেডফোন (Headphone) ও ইয়ারবাডসে (Earbuds) রয়েছে ভালো ভালো অফার। ৫০ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে জাবরা (Jabra), বোট (Boat), সোনি (Sony), জেবিএল (JBL)-সহ অন্যান্য ব্র্যান্ডে। ৩০ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে বোট (Boat), জেবিএল (JBL) ও Mi-এর সাউন্ডবারে। রয়েছে নো-কস্ট ইএমআই-এর (No Cost EMI) সুবিধা।

এই সব হেডফোন বা সাউন্ড সিস্টেমগুলির পাশাপাশি Amazon Wow Salary Days Sale-এ ছাড় মিলছে অ্যাপল (Apple) ইয়ারপডস, স্যামসং গ্যালাক্সি বাডস-এ। অ্যাপল এয়ারপডস প্রো (Apple AirPods Pro)-তে প্রায় ৪ হাজার টাকা পর্যন্ত ছাড় মিলছে। পাওয়া যাচ্ছে ২০ হাজার ৯৯০ টাকায়। স্যামসং গ্যালাক্সি বাডস প্লাস ( Samsung Galaxy Buds+) মিলছে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায়।

উপরের অনেক প্রোডাক্টের ফ্রি শিপিংয়েরও ব্যবস্থা করেছে অ্যামাজন (Amazon)। এ সব কিছুর পরও অ্যামাজন পে ICICI ক্রেডিট কার্ড (Amazon Pay ICICI Bank Credit Card) দিয়ে কেনাকাটা করলে পাওয়া যাবে ৫ শতাংশ পর্যন্ত অতিরিক্ত ছাড়!

Published by: Siddhartha Sarkar
First published: December 2, 2020, 1:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर