?>
corona virus btn
corona virus btn
Loading

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল-এ Amazon দিচ্ছে ৫০% পর্যন্ত ছাড় ! কী কী কেনাকাটায় এই শর্ত প্রযোজ্য

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল-এ Amazon দিচ্ছে ৫০% পর্যন্ত ছাড় ! কী কী কেনাকাটায় এই শর্ত প্রযোজ্য

Amazon Echo স্মার্ট স্পিকার, Fire TV Stick, Kindle-সহ একাধিক ডিভাইজে পাওয়া যাবে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়।

  • Share this:

#কলকাতা: প্রাইম সাবস্ক্রাইবারদের জন্য একদিন আগে হলেও ১৭ অক্টোবর থেকে দেশে খুলছে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের দরজা। এর মাঝেই নিজস্ব প্রডাক্টে বড়সড় ছাড়ের কথা ঘোষণা করেছে এই ই-কমার্স সংস্থা। সংস্থার তরফে জানানো হয়েছে, Amazon Echo স্মার্ট স্পিকার, Fire TV Stick, Kindle-সহ একাধিক ডিভাইজে পাওয়া যাবে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। আসুন দেখে নেওয়া যাক, কোন প্রডাক্টে মিলবে কত ছাড়।

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে একটি উইপ্রো স্মার্ট LED বালবের সঙ্গে সেকেন্ড জেনারেশন Amazon Echo Dot পাওয়া যাচ্ছে মাত্র ২,২৯৯ টাকায়। এই ডিভাইজের আসল দাম ৬,৫৯৮ টাকা। তবে সেলে মিলছে ৪,২৯৯ টাকার ছাড়। LED ছাড়াও শুধুমাত্র স্পিকারেই থাকছে ৫০ শতাংশ ডিসকাউন্ট। কারণ স্পিকারটির দাম ৪,৪৯৯ টাকা। সেলে এটি পাওয়া যাচ্ছে ২,৪৯৯ টাকায়। থাকছে আরও আকর্ষণীয় অফার। প্রায় ১০০০ টাকার ডিসকাউন্টে পাওয়া যাবে Amazon Fire TV Stick-এ। এমনিতে Amazon Fire TV Stick-এর দাম ৩,৯৯৯ টাকা। তবে এ বার সেলে পাওয়া যাচ্ছে প্রায় ৯৯৯ টাকা কমে অর্থাৎ ৩০০০ টাকার আশপাশে। অন্য দিকে Amazon Fire TV Stick 4K ডিভাইজে পাওয়া যাবে ২,৪০০ টাকার ডিসকাউন্ট। মাত্র ৩,৫৯৯ টাকায় পাওয়া যাবে এটি। Amazon Echo Show-তেও ছাড় মিলছে ৩০০০ টাকার।

এর পাশাপাশি Amazon Echo স্মার্ট স্পিকারেও থাকছে ৩০০০ টাকার ছাড়। এই ডিভাইজের আসল দাম ৯,৯৯৯ টাকা। গ্রেট ইন্ডিয়ান সেলে এটি পাওয়া যাবে ৬,৯৯৯ টাকায়। একই সঙ্গে ৬ ইঞ্চির Kindle-এও (টেনথ জেনারেশন) পাওয়া যাবে ১,৫০০ টাকার ছাড়। এই ডিভাইজের আসল দাম ৭,৯৯৯ টাকা। সেলে এটি ৬,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

Amazon Echo Plus সেকেন্ড জেনারেশনেও থাকছে বড়সড় ছাড়। প্রায় ৭,৫০০ টাকা কমে পাওয়া যাবে এই ডিভাইজ। গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যালে Amazon-এর এই প্রিমিয়াম স্মার্ট স্পিকারের দাম হবে ৭,৪৯৯ টাকা। যদিও এর আসল দাম ১৪,৯৯৯ টাকা। প্রায় ৪০০০ টাকা কমে পাওয়া যাবে Amazon Echo Studio। অর্থাৎ দাম হবে ১৮,৯৯৯ টাকা। এ ছাড়াও Amazon Echo Dot (থার্ড জেনারেশন)-এর সঙ্গে একটি Amazon Flex স্মার্ট প্লাগ, উইপ্রো স্মার্ট LED বালব একসঙ্গে পাওয়া যাবে মাত্র ৩,২৯৮ টাকায়। এ ক্ষেত্রে প্রায় ৪,২৯৯ টাকার ছাড় পাওয়া যাচ্ছে। কারণ এই ডিভাইজের আসল দাম ৭,৫৯৭ টাকা। উল্লেখ্য, Amazon-এর ফোর্থ জেনারেশন Echo Dot স্মার্ট স্পিকারও পাওয়া যাব গ্রেট ইন্ডিয়ান সেলে। তবে এতে কোনও ডিসকাউন্ট পাওয়া যাবে না।

Published by: Siddhartha Sarkar
First published: October 13, 2020, 10:29 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर