ফের সেতু বিপর্যয়, ভাঙা রেলিংয়ে দুর্ঘটনা, ক্যানালে ডুবে মৃত ২

News18 Bangla
Updated:Sep 12, 2018 09:23 PM IST
ফের সেতু বিপর্যয়, ভাঙা রেলিংয়ে দুর্ঘটনা, ক্যানালে ডুবে মৃত ২
Representational Image
News18 Bangla
Updated:Sep 12, 2018 09:23 PM IST

#দুর্গাপুর: ভাঙা সেতু। রেলিং নেই। নেই কোনও গার্ডওয়ালও। সেতুতে ওঠার মুখে ডিভিসি ক্যানালে তলিয়ে গেলেন দুই বাইক আরোহী। গতকাল রাতে মর্মান্তিক এই ঘটনা ঘটেছে দুর্গাপুরের ৪১ নম্বর ওয়ার্ডে। আজ সকালে তল্লাশিতে বাইকের সঙ্গেই উদ্ধার হয় দুই যুবকের দেহ। সেতু সংস্কারের দাবিতে সরব এলাকাবাসী।

মঙ্গলবার রাত দশটা। বাইকে বাড়ি থেকে শ্মশানে যাচ্ছিলেন গৌতম যাদব ও রবি দাস। দুর্গাপুরের বীরভানপুরের কাছে সেতুতে ওঠার মুখে আচমকা বিপত্তি। পরিবারের অভিযোগ, সেতুতে ওঠার মুখে অন্ধকারে রেলিংয়ের ভাঙা অংশ দেখতে পাননি গৌতম ও রবি। সেতুর খোলা অংশ দিয়ে বাইক সমেত পাশের ক্যানালে পড়ে যান দুই বন্ধু। সেই সময়ে ক্যানালে জল বেশি থাকায় মুহুর্তে তলিয়ে যান দুজন।

গভীর রাত পর্যন্ত নৌকা নিয়ে চলে তল্লাশি। বুধবার সকালে বিপর্যয় মোকাবিলা দল আসার আগে নিজেরাই ফের তল্লাশি শুরু করেন স্থানীয়রা। উদ্ধার হয় বাইক। বেলা এগারটা নাগাদ উদ্ধার হয় গৌতম যাদব ও রবি দাসের দেহ। জলে ভেসে দেহ দুটি কিছুটা দূরে আগাছায় আটকে ছিল।

১৯৫৭ সালে তৈরি ডিভিসির এই সেতু। স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ভাঙা সেতুর সংস্কার হয় না। রেলিং বা গার্ড-ওয়ালের বালাই নেই। এই পথে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

ডিভিসি না করলে সেতু সংস্কার করবে নগর নিগম। বলছেন বরো চেয়ারম্যান। দুটি প্রাণের বিনিময়ে এবার কি হুঁশ ফিরবে ডিভিসির? প্রশ্ন ক্ষুব্ধ এলাকাবাসীর।

First published: 09:23:29 PM Sep 12, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर