বিরাটের কাছে ক্ষমা চাইলেন হজ

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 30, 2017 02:31 PM IST
বিরাটের কাছে ক্ষমা চাইলেন হজ
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 30, 2017 02:31 PM IST

#মু্ম্বই: ভারত অধিনায়ক বিরাট কোহলির চোট নিয়ে মন্তব্য। ক্ষমা চাইলেন প্রাক্তন অজি তারকা ও গুজরাত লায়ন্সের কোচ ব্র্যাড হজ। ডান কাঁধে চোট থাকায় ধরমশালায় খেলেননি বিরাট। তারপরেই ভারত অধিনায়কের চোট নিয়ে সমালোচনা শুরু হয়ে যায় অজি মিডিয়ায়। আইপিএলে খেলার জন্যই শেষ টেস্টে খেলতে চাননি বিরাট। অভিযোগ করেন ব্র্যাড হজ। এরপরই বিরাটের সমর্থনে ব্যাট ধরেন অমিতাভ বচ্চন, গৌতম গম্ভীর। শেষপর্যন্ত ভারতীয় দর্শক, টিম ম্যানেজমেন্ট ও আলাদা করে বিরাট কোহলির কাছে ক্ষমা চাইলেন হজ। ক্ষমা চেয়ে ট্যুইটারে একটি চিঠি পোস্ট করেছেন তিনি। হজের দাবি, নেহাতই মজা করার জন্য এই মন্তব্য করেছিলেন।

এদিকে সুর নরম করলেন বিরাট কোহলি। বললেন, গোটা অস্ট্রেলিয়া দলটাই খারাপ। কখনই বলেননি তিনি। ধরমশালায় ম্যাচের পর প্রাক্তন ভারত অধিনায়কের মন্তব্য ছিল, অজিদের সঙ্গে আর বন্ধুত্ব নয়। বিরাটের এই মন্তব্যের পর রীতিমতো ক্ষেপে যায় অজি মিডিয়া। বিরাটকে ‘ক্লাসলেস’, ‘ইগোম্যানিয়ক’ও বলতে ছাড়েননি প্রাক্তন অজি তারকারা।

তারপরই নিজের মন্তব্যের সমর্থনে বিরাটের ট্যুইট। তিনি বলেন, অজি দলের বেশ কয়েকজন ক্রিকেটারের জন্যই এই মন্তব্য করেছিলেন তিনি। আইপিএলের সুবাদে বেশ কয়েকজন অজি ক্রিকেটারের সঙ্গে তাঁর ভাল সম্পর্ক রয়েছে। এবং তাতে কোনও পরিবর্তন হবে না। প্রথমে ব্র্যাড হজের ক্ষমা চাওয়া। পরে সুর নরম করে বিরাটের টুইট। মজার সুযোগ ছাড়লেন না রবিচন্দ্রন অশ্বিনও। তাঁর টুইট, ‘‘এবার থেকে ৩০ মার্চ বিশ্ব ক্ষমাপ্রার্থনা দিবস হিসেবে পালন হবে।’’

First published: 02:31:31 PM Mar 30, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर