Home /News /birbhum /
Birbhum News: পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বোলপুরের ট্রাফিক ওসি তুহিন ঝাঁ

Birbhum News: পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বোলপুরের ট্রাফিক ওসি তুহিন ঝাঁ

তুহিন ঝাঁ

তুহিন ঝাঁ

Birbhum Road Accident: পথ দুর্ঘটনায় প্রাণ গেল বোলপুরের ট্রাফিক ওসি তুহিন ঝাঁর। সোমবার রাতে পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি।

  • Share this:

    #বীরভূম: পথ দুর্ঘটনায় প্রাণ গেল বোলপুরের ট্রাফিক ওসি তুহিন ঝাঁর। সোমবার রাতে পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। পথ দুর্ঘটনায় এইভাবে আকস্মিক মৃত্যুর ঘটনায় স্বাভাবিকভাবেই শোকের ছায়া নেমে এসেছে জেলা পুলিশের অন্দরে। জানা যাচ্ছে, সোমবার রাতে ওই ট্রাফিক ওসি একটি মোটর বাইক চালিয়ে যাচ্ছিলেন। সেই সময় বোলপুরের বাইপাসের কাছে তিনি পথ দুর্ঘটনার সম্মুখীন হন। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় বোলপুর থানার পুলিশ এবং স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও প্রাণে বাঁচানো সম্ভব হয়নি।

    প্রত্যক্ষদর্শী সোমনাথ সৌ জানিয়েছেন, "সেই সময় আমরা আড্ডা দিচ্ছিলাম। হঠাৎ দেখতে পাই এক ব্যক্তি মোটর বাইক নিয়ে যাওয়ার সময় রাস্তার দু'ধারে যে গাছ লাগানো রয়েছে এবং তার পাশে যে সিমেন্ট দিয়ে বাঁধানো রয়েছে সেখানে ধাক্কা মারেন। তারপর মোটরবাইক ছিটকে যায় এবং মোটরবাইক ছিটকে যাওয়ার সঙ্গে সঙ্গে তিনি সজোরে সামনে থাকা একটি বিদ্যুতের পোলে ধাক্কা মারেন। তারপরেই তিনি ছিটকে পড়েন। মাথায় এত জোর আঘাত লাগে যে চোখের দিকের অংশ থেকে মাথার অংশ একেবারে ফেটে গিয়েছে। গোটা জায়গা রক্তাক্ত হয়ে যায়। পরে জানতে পারি উনি বোলপুরের ট্রাফিক ওসি তুহিন ঝাঁ।"

    স্থানীয় এক যুবক অনুপম তেওয়ারি জানিয়েছেন, "আমাদের বাড়ি যাওয়ার রাস্তাতেই এই ঘটনা ঘটেছে সোমবার মধ্যরাতে। ঘটনার পর আমরা দেখতে পাই বোলপুরের ট্রাফিক ওসি এইভাবে দুর্ঘটনা গ্রস্থ হয়ে পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে আমরা বোলপুর থানায় খবর দিই এবং পুলিশ এসে তাকে নিয়ে যায় চিকিৎসার জন্য।" জানা যাচ্ছে, মঙ্গলবার মৃত ওই পুলিশ কর্মীর দেহ ময়নাতদন্তের পর তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

    Madhab Das

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Birbhum, Bolpur

    পরবর্তী খবর