Home /News /birbhum /
Birbhum: পথ কুকুরের আতঙ্ক সিউড়িতে, কামড়ে আহত পাঁচ

Birbhum: পথ কুকুরের আতঙ্ক সিউড়িতে, কামড়ে আহত পাঁচ

title=

কুকুরের আতঙ্ক ছড়াল সিউড়িতে। ইতিমধ্যেই একটি কুকুর একাধিক মানুষকে কামড়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

  • Share this:

    বীরভূম : কুকুরের আতঙ্ক ছড়াল সিউড়িতে। ইতিমধ্যেই একটি কুকুর একাধিক মানুষকে কামড়েছে বলে অভিযোগ স্থানীয়দের। তাদের অভিযোগ, মঙ্গলবার সকাল থেকে পাঁচ জনকে আক্রমণ করে একটি কালো রঙের কুকুর। সকালে আয়াস খাতুন নামে এক কিশোরীর উপর ঝাঁপিয়ে পড়ে কামড়ে দেয় কুকুটি। এরপর সিউড়ি কাঁকড়খাদ এলাকার ১৩ বছর বয়সী কিশোর সেখ ফিরোজকে পিছন থেকে আক্রমণ করে, পায়ের পিছনে কামড়ে ক্ষতবিক্ষত করে। দুই পথচারীকেও আক্রমণের করে ওইকুকুরটি। বিকেলে সুভাষপল্লীতে নিজের বাড়ির সামনে ঊর্মিলা শর্মা নামে ষাট বছর বয়সী এক বৃদ্ধার উপর ঝাঁপিয়ে পড়ে ডানহাত ক্ষতবিক্ষত করে দেয়। কুকুরটির এরূপ আচরণে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। ঘটনার পরিপ্রেক্ষিতে খবর দেওয়া হয় একটি স্বেচ্ছাসেবীকে। তারা এসে কুকুরটিকে ওষুধ খাওয়ানো পর নিয়ে যাবার চেষ্টা করে। এমতাবস্থায় কুকুরটি আবার কয়েকজনের উপর আক্রমণ করে। উদ্বারকারী দলের দিকেও তেড়ে আসে এবং পালিয়ে যায়।

     

     

    কুকুরের এই কামড়ের ঘটনায় আহত বাসিন্দারা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করান। তারা বর্তমানে সুস্থ রয়েছেন। তবে কুকুরে কামড়ে দেওয়ার কারনে তাদের প্রয়োজনীয় চিকিৎসা করাতে হবে বলে চিকিৎসকেরা জানিয়েছেন বলে দাবি করেছেন তারা।

    আরও পড়ুনঃ কবিগুরুর স্মৃতি বিজড়িত কোপাই নদী বাঁচাতে তৎপর হল প্রশাসন

     

    অন্যদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানো স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা জানিয়েছেন, 'কুকুরটি পাগল নয়, সেটা আমাদের প্রাথমিকভাবে মনে হয়েছে। অন্য কোনও কুকুরের আক্রমণে এমন ক্ষিপ্ত হয়ে গিয়েছে অথবা কোনও ব্যক্তির আক্রমণে এমনটা হয়েছে।

    আরও পড়ুনঃ ভ্রাম্যমাণ দুয়ারে সরকার ক্যাম্প চালু আদিবাসী এলাকায়

     

     

    আমরা তাকে উদ্ধার করার জন্য এসেছিলাম, যদিও তাকে ধরা সম্ভব হয়নি। তবে ফের আমরা কুকুরটিকে উদ্ধার করে নিয়ে যাব এবং প্রয়োজনীয় চিকিৎসা করিয়ে ফের এলাকায় পৌঁছে দেব।'

     

     

    Madhab Das

    First published:

    Tags: Birbhum, Dog, Suri

    পরবর্তী খবর