হোম /খবর /বীরভূম /
অচেনা ব্যক্তিকে ভাত খাইয়েই বিপদ! বীরভূমে ঘটে গেল মর্মান্তিক ঘটনা

Birbhum News: অচেনা ব্যক্তিকে ভাত খাইয়েই বিপদ! বীরভূমে ঘটে গেল মর্মান্তিক ঘটনা

শুট আউটের ঘটনায় মৃত্যু বীরভূমে

শুট আউটের ঘটনায় মৃত্যু বীরভূমে

গুলিবিদ্ধ অবস্থায় দু'জনকে উদ্ধার করে আনা হয় সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। যেখানে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্য জনের চিকিৎসা চলছে।

  • Share this:

#বীরভূম: শ্যুট আউটের ঘটনা বীরভূমে! সোমবার রাতে এমনই ঘটনাটি ঘটেছে মহম্মদ বাজার থানার অন্তর্গত হাবরা পাহাড়ি গ্রামে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। গুলিবিদ্ধ অবস্থায় দু'জনকে উদ্ধার করে আনা হয় সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। যেখানে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্য জনের চিকিৎসা চলছে।

শ্যুট আউটের যে ব্যক্তির মৃত্যু হয়েছে তাঁর নাম ধনু শেখ। অন্যদিকে যিনি আহত, তিনি ধানা হাঁসদা। মৃত ধনু শেখ স্থানীয় একটি খাদানে কর্মরত ছিলেন বলে জানা যাচ্ছে স্থানীয় সূত্রে। শ্যুট আউটের ঘটনার পর ধনু শেখের বুকে গুলি লাগে এবং অন্য এক ব্যক্তি ধানা হাঁসদার পিঠে গুলি লাগে।

ঠিক কী কারণে এমন এই ঘটনা ঘটল, তা নিয়ে উঠছে নানা প্রশ্ন। খাদান সংক্রান্ত কোনও ঝামেলা না কি পারিবারিক অশান্তির কারণ রয়েছে এর নেপথ্যে, একাধিক প্রশ্ন চারদিকে। ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: ৫০০০ ভক্তের সমবেত কণ্ঠে মায়াপুর ইসকনে গীতা পাঠ, দেখুন মন ভাল করা ভিডিও

আরও পড়ুন: ভাসুর আগেই লিখে দিয়েছিল জমি, হঠাৎই ফেরত চেয়ে দক্ষযজ্ঞ, প্রাণ হারাল চ্যাম্পিয়ন

হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে আসা রঞ্জিত হেমরম জানিয়েছেন,  ধনা শেখ মৃত্যুর আগে তাঁকে জানিয়েছিলেন, অচেনা এক ব্যক্তি তাঁর বাড়িতে আসেন এবং ভাত খেতে চান। তাঁকে ভাত খাওয়ানো হয়। ভাত খাওয়ার পর ওই অচেনা ব্যক্তি রাতে সেখানেই থাকার জন্য অনুরোধ করেন। কিন্তু অজানা অপরিচিত মানুষ হওয়ার কারণে তাঁকে থাকতে দেননি ধনা শেখ। এরপর বাড়ি থেকে বের করার জন্য কিছুদূর নিয়ে যাওয়ার পরেই ওই ব্যক্তি গুলি চালায়। তারপরেই আহত হন ধনা শেখ এবং ধানা হাঁসদা। এরপরই হাসপাতালে আনা হয় ধনাকে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। অন্যজনের চিকিৎসা চলছে।

Madhab Das

Published by:Teesta Barman
First published:

Tags: Birbhum news, Shootout