Home /News /birbhum /
Birbhum: ফোনে স্বামীর সঙ্গে ঝামেলা, একসঙ্গে আত্মহত্যার চেষ্টা চারজনের, মৃত দুই

Birbhum: ফোনে স্বামীর সঙ্গে ঝামেলা, একসঙ্গে আত্মহত্যার চেষ্টা চারজনের, মৃত দুই

ফোনে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা। আর এই ঝামেলার জেরে অন্তিম সিদ্ধান্ত নেন স্ত্রী। তিন সন্তানকে নিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন স্ত্রী।

  • Share this:

    বীরভূম : ফোনে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা। আর এই ঝামেলার জেরে অন্তিম সিদ্ধান্ত নেন স্ত্রী। তিন সন্তানকে নিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে বীরভূমের কীর্ণাহার থানার অন্তর্গত কালিনগর গ্রামে। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বীরভূমের কীর্ণাহার থানার অন্তর্গত দাসকলের কড়েয়া দু'নম্বর পঞ্চায়েতের কালিনগর গ্রামের সেরিনা বিবি নামে বছর তিরিশের এক মহিলার গত কয়েক বছর আগে বিয়ে হয় মুর্শিদাবাদের সুন্দরপুর গ্রামে। তার স্বামী হোসেন শেখ কর্মসূত্রে আরবে থাকেন। অন্যদিকে স্বামী বাড়িতে না থাকার কারণে সেরিনা বিবি তার তিন সন্তানকে নিয়ে থাকেন কালিনগর গ্রামে বাপের বাড়িতে। পরিবার সূত্রে জানা যাচ্ছে, গতকাল সেরিনা এবং হোসেনের মধ্যে ফোনে ঝামেলা হয়। এরপর রাতে সেরিনা চালে দেওয়া ওষুধ (বিষ) খেয়ে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয়। নিজে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি তার তিন সন্তানকেও তিনি সেই বিষ খাওয়ান। ঘটনার পর রাত্রি সাড়ে আটটা নাগাদ বাড়িতে চেঁচামেচি দেখে প্রতিবেশীরা জড়ো হন। তখনই তারা দেখতে পান এমন ঘটনা ঘটেছে।

    ঘটনার পরই তড়িঘড়ি তাদের উদ্ধার করে নিয়ে আসা হয় বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। তবে বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় সেলিনা বিবির দুই কন্যা সন্তানের। মৃত দুই কন্যা সন্তান হলেন হাসি, যার বয়স ১২ বছর এবং খুশি, যার বয়স ১০ বছর।

    আরও পড়ুনঃ ট্রেন বাতিলের প্রভাব তারাপীঠে, কমল ভক্তদের সমাগম

    অন্যদিকে এই ঘটনায় তাদের পুত্র সন্তান ইরফান শেখ (৮) কিছুটা হলেও স্থিতিশীল বলে জানা যাচ্ছে। অন্যদিকে সেরিনা বিবির পরিস্থিতির আশঙ্কাজনক হওয়ায় তাকে বর্ধমান মেডিকেল কলেজের স্থানান্তরিত করা হয়েছে। বর্তমানে সেরিনা বিবি এবং তার পুত্র সন্তান ইরফান বর্ধমানে চিকিৎসাধীন।

    আরও পড়ুনঃ পুনরায় সেজে উঠছে বন্যায় জর্জরিত সুন্দরপুর গ্রাম! খুশি এলাকাবাসী

    তবে এমন ঘটনার পরিপ্রেক্ষিতে কেবল স্বামী-স্ত্রীর ঝামেলা নাকি অন্য কোনো আর্থিক অনটনের মত কিছু রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও ওই পরিবারের সদস্যা আলবা বিবি দাবি করেছেন, স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলার পরেই সেরিনা এই সিদ্ধান্ত নেন।

    Madhab Das
    First published:

    Tags: Birbhum, Bolpur

    পরবর্তী খবর