Home /News /birbhum /
Birbhum news: হার মানবে সিনেমাও, বীরভূমে প্রকাশ্য যা ঘটল, অবিশ্বাস্য!

Birbhum news: হার মানবে সিনেমাও, বীরভূমে প্রকাশ্য যা ঘটল, অবিশ্বাস্য!

বীরভূমে এ কী কাণ্ড!

বীরভূমে এ কী কাণ্ড!

Birbhum news: তিনি সেই সময় একজনকে ধরে ফেলেন। তবে ওই ব্যবসায়ীর পায়ে গুলি করে টানাহেঁচড়ার পর দুষ্কৃতীরা এলাকা থেকে চম্পট দেয়।

  • Share this:

    বীরভূম: প্রকাশ্য দিবালোকে ফের গুলি চলার ঘটনায় চাঞ্চল্য ছড়াল বীরভূমে। এবার এই গুলি কান্ডের ঘটনা ঘটল রামপুরহাট মহকুমার অন্তর্গত মাড়গ্রাম থানা এলাকায়। সোমবার ১০টা নাগাদ এই গুলি কাণ্ডে গুরুতর আহত অবস্থায় এক ব্যবসায়ী রামপুরহাট গভারমেন্ট মেডিকেল কলেজ ও সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। জানা যাচ্ছে, এদিন সকাল বেলায় ধান ব্যবসায়ী বিশ্ব মন্ডল নিজের ব্যবসার জায়গা থেকে বাড়ি আসছিলেন। তার একটি ধানের আড়ৎ রয়েছে রামপুরহাটের মনসুবা মোড়ের কাছে। সেখান থেকে তিনি বিষ্ণুপুর মাড়গ্রাম রাস্তা ধরে তেঁতুলিয়া গ্রামে ফিরছিলেন। সেই সময় বেনেগ্রাম থেকে কিছুটা এগিয়ে তাকে কয়েক জন দুষ্কৃতী ধাওয়া করে। তিনি যে মোটর বাইকে চেপে গ্রামে ফিরছিলেন সেই মোটরবাইক থেকে তাকে জোর করে নামানো হয়।

    তারপর তিনি সেই সময় একজনকে ধরে ফেলেন। তবে ওই ব্যবসায়ীর পায়ে গুলি করে টানাহেঁচড়ার পর দুষ্কৃতীরা এলাকা থেকে চম্পট দেয়। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যবসায়ী বেশ কিছুক্ষণ ধরে ঘটনাস্থলে পড়ে থাকেন। পরে সিভিক ভলেন্টিয়ার এসে তাকে উদ্ধার করে নিয়ে যায় রামপুরহাট গভর্মেন্ট মেডিকেল কলেজ ও সুপার স্পেশালিটি হাসপাতালে।

    আরও পড়ুন: রানাঘাট স্টেশনে ঘুরছিলেন মহিলা, ব্যাগের মধ্যে এ কী জিনিস! চক্ষু চড়কগাছ সকলের

    কি কারণে এই হামলা তা সম্পর্কে ওই ব্যবসায়ীর থেকে যা জানা যাচ্ছে তাতে তিনি জানিয়েছেন, তার মোটর বাইকের টুলবক্সে ব্যবসার বেশ কিছু টাকা পয়সা ছিল। মনে করা হচ্ছে দুষ্কৃতীদের কাছে এই টাকা পয়সার বিষয়ে আগে থেকেই খবর ছিল এবং সেই মতো তারা আক্রমণ করে। তাকে আটকানোর পর তাদের প্রথম লক্ষ্য ছিল টুলবক্স। সেই টুলবক্স থেকে টাকা নিতে না পেরে ওই ব্যবসায়ীর পায়ে গুলি চালায় দুষ্কৃতীরা।

    আরও পড়ুন: সাত বিজেপি বিধায়কের সাসপেনশন কি উঠবে? স্পিকারের সিদ্ধান্তে প্রবল ক্ষোভ

    ব্যবসায়ী বিশ্ব মন্ডলের ডান পায়ে গুলি লাগে এবং আহত হন। হাসপাতালে ভর্তি করার পর বর্তমানে তার শারীরিক পরিস্থিতি কিছুটা হলেও স্থিতিশীল বলে জানা যাচ্ছে। তবে প্রকাশ্য দিবালোকে ফের একবার এই ধরনের কান্ড ঘটে যাওয়ার পর সাধারণ মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। অন্যদিকে পুলিশ এই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বলে জানা যাচ্ছে। তবে যারা এই কারা এই হামলার সঙ্গে যুক্ত তা সম্পর্কে ওই ব্যবসায়ীর একটি কথা, 'ওরা ছিনতাইবাজ'। তাদের শনাক্ত করতে পারবেন কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

    প্রতিবেদন: মাধব দাস 

    First published:

    Tags: Birbhum news, West Bengal news

    পরবর্তী খবর