Home /News /birbhum /
Birbhum News : পেট্রোল পাম্পে তেল কম, তুমুল হট্টগোল সিউড়িতে

Birbhum News : পেট্রোল পাম্পে তেল কম, তুমুল হট্টগোল সিউড়িতে

পেট্রোল

পেট্রোল পাম্প

পেট্রোল পাম্পে তেল কম দেওয়াকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যাবেলায় তুমুল হৈ হট্টগোল বাঁধে সিউড়িতে।

  • Share this:

    #বীরভূম: পেট্রোল পাম্পে তেল কম দেওয়াকে কেন্দ্র করে বুধবার সন্ধ্যাবেলায় তুমুল হৈ হট্টগোল বাঁধে সিউড়িতে। ঘটনাকে কেন্দ্র করে পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে সিউড়ি থানার বিশাল পুলিশবাহিনীকে আসতে হয় ওই পাম্পে। পুলিশ এসে উত্তেজিত জনতাকেপেট্রলপাম্প থেকে হটিয়ে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

    এদিন সন্ধ্যাবেলায় সিউড়ির হাটজান বাজার এলাকার এক যুবক সিউড়ির ওই পেট্রলপাম্পে আসেন তেল ভরতে। তিনি অভিযোগ করেন তেল কম দেওয়া হচ্ছে । তাঁর অভিযোগ, তিনি একটি এক লিটার জলের বোতলে এক লিটার তেল ভরার জন্য আসেন। কিন্তু তেল ভরার পর দেখা যায় এক লিটারের পরিবর্তে ৮০০ মিলিলিটার পেট্রোল পাওয়া গিয়েছে। এর পরেই শুরু হয় হৈ হট্টগোল। উত্তেজিত জনতা পাম্পের কর্মীদেরমারমুখী হতে দেখা যায়।

    আরও পড়ুন - লটারিতে উঠল কোটি টাকা, সোজা থানায় ছুটলেন ফেরিওয়ালা!

    আরও পড়ুন - ৬০ মাধ্যমিক পরীক্ষায় পাশ করার পর পিকনিকের নাম করে ডেকে বন্ধুকে ধারালো অস্ত্রের কোপ!

    তবে খবর পেয়ে যথাসময়ে ঘটনাস্থলে আসে সিউড়ি থানার পুলিশ এবং তারা উত্তেজিত জনতার সঙ্গে কথা বলে তাদের শান্তকরেন। পরে মালিকপক্ষ এবং গ্রাহকদের মধ্যে আলোচনার পরিপ্রেক্ষিতে পুরো বিষয়টির সমাধান হয়।

    ওই পেট্রোল পাম্পের মালিক গৌরব টিব্রেওয়ালা এই অভিযোগ নিয়ে জানিয়েছেন, তাদের একটি মেশিন বেশ কয়েকদিন ধরে গন্ডগোল থাকার জন্য বন্ধ ছিল। এদিন তেল দেওয়ার সময় কোন এক স্টাফ ভুল করে ওই মিছিল থেকে তেল দিয়ে দেন। মেশিনটি বন্ধ থাকার কারণে পাইপশুকিয়ে গিয়েছিল যার ফলেতেল কম পাওয়া যায়। তবে ঠিক কতটা পরিমাণ তেল কম ছিল তা পরিমাপ করে তিনি জানাতে পারবেন বলে জানান।

    এরপর পরিমাপ করার পাত্রে তেল পরিমাপ করে দেওয়া হয়। দেখা পাঁচ লিটারের ক্ষেত্রে সব ঠিকঠাক। এরপরই ক্ষান্ত হন অভিযোগকারীরা।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Birbhum, Petrol pump, Suri

    পরবর্তী খবর