হোম /খবর /বীরভূম /
'বীরভূমেও কোদাল-বেলচা পাঠিয়ে দেব'! তারাপীঠে পুজো দিয়ে নয়া চমক মদন মিত্রের!

Birbhum News | Madan Mitra : 'বীরভূমেও কোদাল-বেলচা পাঠিয়ে দেব'! তারাপীঠে পুজো দিয়ে নয়া চমক মদন মিত্রের! জানুন

তারা মায়ের পুজো দিলেন মদন মিত্র

তারা মায়ের পুজো দিলেন মদন মিত্র

Birbhum News | Madan Mitra : বিতর্ক যেন তাঁর চীর-সখা! তারাপীঠে পুজো দিলেন! তারপরেই অবাক করলেন তিনি!

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#বীরভূম : কামারহাটির বিধায়ক মদন মিত্রকে বরাবর বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে থাকতে দেখা যায়। কখনও বিতর্কিত মন্তব্য আবার কখনও তাঁকে দেখা যায় রংবেরঙের পোশাকে ভিডিও করে চর্চায় আসতে। ঠিক একই ভাবে পঞ্চায়েত ভোটের প্রাক্কালে দিন কয়েক আগে কোদাল বেলচা বিলি করে তিনি চর্চায় এসেছিলেন। পঞ্চায়েত ভোটের আগে কোদাল বেলচা বিলি করার পরিপ্রেক্ষিতে বিতর্ক শুরু হওয়ায় তিনি জানিয়েছিলেন, চাষিদের চাষ করতে তো কোদাল বেলচা লাগবেই।

ঠিক একইভাবে সেই কোদাল বেলচার প্রসঙ্গ উঠল যখন তিনি শুক্রবার বীরভূমের তারাপীঠে তারা মায়ের পুজো দিতে আসেন। সেখানে পুজো দিয়ে তিনি মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মঙ্গল কামনার পাশাপাশি দল যাতে পঞ্চায়েত ভোটে জেতে সেই প্রার্থনা করেন। দল জেতার প্রার্থনা করার পাশাপাশি দীর্ঘ প্রতিজ্ঞ ভাবে তাকে বলতে শোনা যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ অনুযায়ী শান্তিপূর্ণভাবেই ভোট হবে এবং সেই ভোটে তৃণমূল কংগ্রেস বিপুলভাবে জয় যুক্ত হবে। পাশাপাশি তিনি দাবি করেন বগটুইয়েও তৃণমূল বিপুলভাবে জয়লাভ করবে।

আরও পড়ুন: ১৪ বছর আগে বিয়ে! ১০ বছরের মেয়ে! তারপরেও বাপের বাড়িতে এসে ভয়াবহ কাণ্ড ঘটাল গৃহবধূ!

অন্যদিকে কোদাল বেলচার প্রসঙ্গ উঠলে তিনি এদিন নতুন করে বলেন, "খড়দার চাষিরা চাষ করতে পারছিল না তার জন্য কোদাল, বেলচা, কাস্তে দেওয়া হয়েছে। যদি জমি চাষ না করে তাহলে খাবে কী? আবার দেবো তো। বীরভূমে আসতে আসতে দেখছিলাম কত জমি চাষ হয়নি। ভাবছি বীরভূমেও পাঠিয়ে দেব।" প্রসঙ্গত, কামারহাটির বিধায়ক মদন মিত্র গতকাল দলীয় এক কর্মীর সুকুমার মুখার্জি মেয়ের বিয়ের অনুষ্ঠানে আসেন। গতকাল রাতে সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করার পর শুক্রবার সকালে তিনি তারাপীঠ মন্দিরে যান এবং তারা মায়ের পুজো দেন। এরপর আবার তিনি এদিন রামপুরহাট পৌরসভার বিভিন্ন কাউন্সিলর সহ অন্যান্য কর্মীদের সঙ্গে আলাপ আলোচনা করেন।

Madhab Das

Published by:Piya Banerjee
First published:

Tags: Birbhum news, Madan Mitra, Tarapith