হোম /খবর /বীরভূম /
রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে, দেখুন

Birbhum News : রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে, দেখুন

X
ধুন্ধুমার [object Object]

রোগী মৃত্যুকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে উত্তেজনা ছড়াল সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। 

  • Share this:

#বীরভূম: রোগী মৃত্যুকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে উত্তেজনা ছড়াল সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। এই হাসপাতালে চিকিৎসা করাতে আসা ২২ বছর বয়সী এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। ঘটনার পরিপ্রেক্ষিতে রোগীর পরিবারের সদস্যদের অভিযোগ, চিকিৎসায় গাফিলতি এবং ভুল ইনজেকশন দেওয়ার কারণেই মৃত্যু হয়েছে তাদের রোগীর। যদিও উত্তেজনা ছড়ানোর পর ঘটনাস্থলে সিউড়ি থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।জানা গিয়েছে, বুধবার দুপুর বেলা সিউড়ি থানার অন্তর্গত কুখুডিহি গ্রামের ২২ বছর বয়সী নারগিস বিবি জ্বর নিয়ে ভর্তি হন হাসপাতালে। দিন কয়েক ধরেই তার জ্বর ছিল এবং বুধবার তা বাড়াবাড়ি হওয়ায় তাকে হাসপাতালে আনা হয়। এরপর যথারীতি তার চিকিৎসা চলছিল এবং চিকিৎসা চলাকালীন বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর সঙ্গে সঙ্গেই পরিবারের সদস্যরা অভিযোগ আনতে শুরু করেন চিকিৎসায় গাফিলতির। এরপরেই মৃত ওই রোগীর পরিবারের আত্মীয়রা হাসপাতাল চত্বরে ভিড় জমাতে শুরু করেন এবং তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে উত্তেজনা ছড়ায়।

আরও পড়ুন: ডিসেম্বরের শীতলতম দিন আজ, তবে কাল থেকেই আবহাওয়ার বিপুল বদলের পূর্বাভাস হাওয়া অফিসের!

মৃত রোগীর পরিবারের সদস্যদের অভিযোগ, ভর্তি হওয়ার সময় বেশ কিছু ওষুধ চিকিৎসকেরা কিনতে বলেন এবং সেই ওষুধ কিনে আনা হয়। কিন্তু বৃহস্পতিবার সকাল থেকে রোগী ওই ওষুধ খেতে চাইছিল না। এমন পরিস্থিতিতে নার্সদের বিষয়টি জানানো হলে তারা ভ্রুক্ষেপ করেননি এবং তারা জানিয়েছিলেন ডাক্তার দেখে গিয়েছে তিনিই যা করার করবেন। এরপর বিকেল চারটের পর তিনটি ইনজেকশন দেওয়া হয় এবং সেই তিনটি ইনজেকশন দেওয়ার পরই রোগী ছটফট করতে শুরু করেন। সেই সময় মুখ দিয়ে রক্ত বের হয়। তখন আবার নার্সদের বলতে গেলে তারা জানান জিভ কেটে গিয়েছে তাই রক্ত বের হচ্ছে। ভুল চিকিৎসার কারণেই মৃত্যু হয়েছে রোগীর।

আরও পড়ুন: রাতে দু'বার সঙ্গমে রাজি না হওয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল স্বামী!

তবে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ভুল চিকিৎসার যে অভিযোগ উঠেছে এবং এই ঘটনাকে কেন্দ্র করে হাসপাতাল চত্বরে যে উত্তেজনার ছড়ায় তার পরিপ্রেক্ষিতে হাসপাতাল কর্তৃপক্ষ কিছু জানায়নি।মাধব দাস

Published by:Raima Chakraborty
First published:

Tags: Birbhum news, Hospital