Home /News /birbhum /
Birbhum News :পাথর চাপুরি দাতা সাহেব মাজারে অনুব্রত মণ্ডল! কী চাইলেন তিনি ? জানুন

Birbhum News :পাথর চাপুরি দাতা সাহেব মাজারে অনুব্রত মণ্ডল! কী চাইলেন তিনি ? জানুন

পাথরচাপুরী

পাথরচাপুরী

Birbhum News :   শ কিছুদিন তিনি অসুস্থতার কারণে ভর্তিও ছিলেন এসএসকেএম হাসপাতালের উডর্বান ওয়ার্ডে। সেখান থেকে ছাড়া পেয়ে প্রথমে কলকাতা এবং পরে ২০ মে আসেন বোলপুরের বাড়িতে।

  • Share this:

    #বীরভূম : রাজ্য দাপুটে নেতা হিসাবে যাদের নাম প্রথম সারিতে আসে তাদের মধ্যে অন্যতম হলেন বীরভূমের অনুব্রত মণ্ডল। তবে এই দাপুটে নেতা গত কয়েক মাস ধরে বিভিন্ন কেলেঙ্কারির অভিযোগে জর্জরিত। বিভিন্ন কেলেঙ্কারির অভিযোগে জর্জরিত হওয়ার পাশাপাশি তাঁর শরীর এখন আর টানছে না , অন্তত এমনই দাবি তাঁর। বেশ কিছুদিন তিনি অসুস্থতার কারণে ভর্তিও ছিলেন এসএসকেএম হাসপাতালের উডর্বান ওয়ার্ডে। সেখান থেকে ছাড়া পেয়ে প্রথমে কলকাতা এবং পরে ২০ মে আসেন বোলপুরের বাড়িতে।

    কলকাতা থেকে বোলপুর ফিরে এলেও দীর্ঘদিন নিজের বাড়িতেই বিশ্রামে রয়েছেন চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী। ইদানীং কোথাও কোনওরকম দলীয় কাজে অথবা কর্মসূচিতে অংশগ্রহণ করছেননা তিনি। তবে মঙ্গলবার হঠাৎ করে তিনি পৌঁছে যান পাথরচাপুরী দাতাসাহেব মাজারে। পাথর চাপুরী দাতা সাহেব মাজারে তার পৌঁছে যাওয়ার খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দাদের মধ্যে আলাদা উৎসাহ তৈরি হয়। এর পাশাপাশি দাতা সাহেব মাজার কমিটির তরফ থেকেও সমস্ত রকম ব্যবস্থাপনা গ্রহণ করা হয় তার কর্মসূচির জন্য। বীরভূমের এই দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে বিকাল বেলায় তার সিকিউরিটি নিয়ে পৌঁছাতে দেখা যায় মাজার প্রাঙ্গণে। এরপর তিনি মাথায় করে দাতা সাহেবের মাজারে চাদর চড়ান।

    তবে হঠাৎ কেন তিনি দাতা সাহেবের মাজারে হাজির হলেন তা নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়), অভিষেক ব্যানার্জি, নিজের, নিজের মেয়ে এবং স্ত্রীর জন্য দাতা সাহেবের মাজারে চাদর চড়িয়েছেন। অন্যদিকে তার শারীরিক অবস্থা কেমন রয়েছে সে সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান, 'দেখতেই পাচ্ছেন এখান থেকে হেঁটে যেতে গেলে দুবার দাঁড়াতে হল।'

    Madhab Das

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Anubrata Mondal, Bangla News, Birbhum

    পরবর্তী খবর