বড়দিনে গোয়ার আদলে বিচ ফেস্টিভ্যাল এবার দীঘায়

Elina Datta | News18 Bangla
Updated:Dec 14, 2017 03:56 PM IST
বড়দিনে গোয়ার আদলে বিচ ফেস্টিভ্যাল এবার দীঘায়
Representational Image
Elina Datta | News18 Bangla
Updated:Dec 14, 2017 03:56 PM IST

 #কাঁথি: পর্যটক টানতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগ ৷ মুখ্যমন্ত্রীর নির্দেশে দিঘা-শঙ্করপুর, তাজপুরের সমুদ্র সৈকত গুলিকে ঢেলে সাজাচ্ছে প্রশাসন। পর্যটকদের আকর্ষণ করতে ২০ থেকে ২৬ তারিখ এখানেই হতে চলেছে বাংলার সৈকত উৎসব। যা টেক্কা দেবে গোয়ার বিচ ফেস্টিভ্যালকেও। ইতিমধ্যেই সমুদ্র সৈকত গুলিতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

বাংলার সৈকত উৎসবে আপনাকে স্বাগত। বিশে ডিসেম্বর থেকে ছাব্বিশে ডিসেম্বর আপনার ঠিকানা হোক দিঘা, শঙ্করপুর, তাজপুর অথবা মন্দারমণি। এই এলাকাগুলি জুড়েই এবার হতে চলেছে সৈকত উৎসব।

চোখ জুড়িয়ে যাওয়া প্রাকৃতিক সৌন্দর্য। সঙ্গে তাজপুর বিচে কোটি কোটি লাল কাঁকড়ার উঁকিঝুঁকি। তাদেরই একজন ক্রাবি। এবারের বেঙ্গল বিচ ফেস্টিভ্যালের ম্যাসকট। হোটেলগুলিতে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বুকিং। হোটেল ছাড়াও পর্যটকদের জন্য থাকছে বিশেষ তাঁবুর ব্যবস্থাও।

পাঁচ হাজার জন একসঙ্গে শঙ্খ বাজাবেন উৎসবে। দুপুর বেলা আপনি চলে আসতে পারেন বইমেলায়। সন্ধ্যায় থাকছে নানা রকমের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। থাকছে হস্তশিল্পের সম্ভার দিয়ে সাজানো সবলা মেলা। খাদ্য রসিকদের জন্য নানান রকমের সামুদ্রিক মাছের সুস্বাদু পদ। স্পোর্টস লাভারদের জন্য বিচ ভলিবল, মোটর সাইকেল মিছিল। এয়ার বেলুন সহ একাধিক অ্যাডভেঞ্চার।

First published: 03:56:17 PM Dec 14, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर