Home /News /bankura /
Bankura News: বৈদ্যুতিক তারে শক খেয়ে মৃত্যু হল মার্বেল মিস্ত্রির

Bankura News: বৈদ্যুতিক তারে শক খেয়ে মৃত্যু হল মার্বেল মিস্ত্রির

বৈদ্যুতিক তারে সব খেয়ে মৃত্যু হল ক্ষুদিরাম সরদারের

বৈদ্যুতিক তারে সব খেয়ে মৃত্যু হল ক্ষুদিরাম সরদারের

বৈদ্যুতিক তারে শক খেয়ে মৃত্যু হল ভিন জেলা থেকে কাজে আসা এক পাথর মিস্ত্রির। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে  বাঁকুড়া জেলার কোতুলপুর থানার অন্তর্গত  সিহাস রামকৃষ্ণ মিশনে। 

  • Share this:

    #বাঁকুড়া : বৈদ্যুতিক তারে শকখেয়ে মৃত্যু হল ভিন জেলা থেকে কাজে আসা এক পাথর মিস্ত্রির। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার কোতুলপুর থানার অন্তর্গত সিহাস রামকৃষ্ণ মিশনে।জানা যায় মৃত ওই ব্যক্তির নাম ক্ষুদিরাম সরদার। বয়স ৫৪ বছর। বাড়ি চব্বিশ পরগণা জেলার ক্যনিং থানা এলাকায়।

    স্থানীয় সূত্রে জানা যায় বাঁকুড়া জেলার কোতুলপুর থানার অন্তর্গত সিহাস রামকৃষ্ণ মিশনে কলকাতা থেকে টাইলস পাথরের কাজে এসেছিলেন ক্ষুদিরাম সহ তার চার কর্মী। প্রায় ১৫ দিন ধরে টাইলসপাথরের কাজ চলছিল। সেই সময় বিকেল নাগাদ হঠাৎই বৈদ্যুতিক তারে শক খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন বছর চুয়ান্নর ক্ষুদিরাম সরদার। তিনি কাজের সূত্রে সহকর্মীদের নিয়ে নানান জেলায় টাইলস পাথরের কাজ করতেন । তেমনই বাঁকুড়ার কোতুলপুর থানার সিহাস রামকৃষ্ণ মিশনে বিগত কয়েকদিন ধরেই কাজ করছিলেন চার জন সহকর্মীদের নিয়ে। কিন্তু সোমবার বিকেল নাগাদ টাইলস পাথরের কাজ চলাকালীন বৈদ্যুতিক তারে শক খেয়ে এই মর্মান্তক দুর্ঘটনাটি ঘটে।

    আরও পড়ুন - বিখ্যাত চিত্রশিল্পী যামিনী রায়ের বাড়ি আজ জরাজীর্ণ এবং ভগ্নপ্রায়

    আরও পড়ুন - পানীয় জলের দাবিতে পথ অবরোধ বাঁকুড়ায়

    এই দুর্ঘটনার পরে তার সহকর্মীরা বলেন সোমবার ক্ষুদিরাম একটি আলাদা রুমে সিহাস রামকৃষ্ণ মিশনে কাজ করছিলেন। সকাল থেকেই তারা অন্য রুমে কাজ করছিলেন। কাজ শেষে বিকেল নাগাদ ক্ষুদিরামকে চা খাওয়ার জন্য ডাকতে এসে দেখেন তিনি একটি বৈদ্যুতিকতার সমেত মেঝেতে লুটিয়ে পড়ে আছে। তখন তাড়াতাড়ি কারেন্টের জাম্পার নামিয়ে তারা গাড়ি করে স্থানীয় কোতুলপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। সেখানেই ক্ষুদিরাম সরদার কে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

    সিহাস রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষ মানিক রায় বলেন ক্ষুদিরাম সরদার প্রায় ১৫ দিন ধরে ৪ জন মিস্ত্রি নিয়ে মিশনে টাইলস মার্বেলের কাজ করছিলেন। ক্ষুদিরাম ছিলেন তাদের হেড মিস্ত্রি। সোমবার বিকেল নাগাদ চা খেতে ডাকতে এসে তার সহকর্মীরা দেখেন ক্ষুদিরাম কাজ করতে এসে বৈদ্যুতিকতার সমেত মেঝেতে লুটিয়ে পড়ে রয়েছে। খবর পেয়ে ছুটে আছেন রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষের সদস্যরা। তারা তৎক্ষণাতসেখান থেকে কোতুলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসকরা ক্ষুদিরামকে মৃত বলে ঘোষণা করেন। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

    জয়জীবন গোস্বামী

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Bankura news

    পরবর্তী খবর