Home /News /bankura /
Bankura News: কালবৈশাখীর তাণ্ডব বাঁকুড়ায়! উপড়ে পড়েছে গাছ! যানজটের কবলে অ্যাম্বুলেন্স!

Bankura News: কালবৈশাখীর তাণ্ডব বাঁকুড়ায়! উপড়ে পড়েছে গাছ! যানজটের কবলে অ্যাম্বুলেন্স!

কালবৈশাখীর

কালবৈশাখীর তাণ্ডবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা

কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে বাঁকুড়া রতনপুরে রাজ্য সড়কের উপর পড়ল গাছ।পাঁচটি মাটির বাড়ির ছাদ উড়ে গেল

  • Share this:

    #বাঁকুড়া: শনিবার সকাল থেকেই তীব্র তাপদাহের পর অবশেষে স্বস্তির বৃষ্টি বাঁকুড়া জেলা জুড়ে। এদিন দুপুর থেকেই বৃষ্টি শুরু হয় জেলা জুড়ে। তবে বৃষ্টির সাথে শুরু হয় কালবৈশাখী ঝড়ের তাণ্ডব। কালবৈশাখী ঝড়ের প্রভাব এতটাই বেশি ছিল যে, সেই তাণ্ডবে বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়কের উপর উপড়ে পড়ে গাছ। যার যেরে বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়ক বেশ কিছুক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে। তার জেরে সৃষ্টি হয় ব্যাপক যানজটের।

    সেই যানজটে এসে আটকে পড়ে একটি অ্যাম্বুলেন্সও। খবর পেয়ে ওন্দা থানার পুলিশ ঘটনাস্থলে দ্রুত পৌঁছয়। ততক্ষণে গাছ সরানোর জন্য হাত লাগায় ওই এলাকার স্থানীয় বাসিন্দারাও। তারপর পুলিশ প্রশাসনও হাত লাগায় গাছ সরানোর কাজে, যাতে রাস্তা তাড়াতাড়ি যানজটমুক্ত হয়। পুলিশ প্রশাসন ও স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় রাস্তা থেকে গাছ সরানোর ফলে যান চলাচল স্বাভাবিক হয়। দ্রুত রাস্তা করে দেওয়া হয় যানজটের কারণে আটকে যাওয়া অ্যাম্বুলেন্সটিকে।

    আরও পড়ুন- আধুনিকতার ছোঁয়ায় ভাটা পড়েছে পটুয়াদের পট শিল্পে

    রতনপুর ছাড়াও শনিবার দুপুরের কালবৈশাখীর তাণ্ডবে বাঁকুড়ার জয়পুরের জগন্নাথপুর গ্রাম পঞ্চায়েতের, আঙ্গারিয়া গ্রামে পাঁচটি মাটির বাড়ি ভেঙে পড়েছে বলে জানা যায়। এবং তাদের বিভিন্ন ক্ষয়ক্ষতি হয়েছে বলেও খবর। তবে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন ওই এলাকার মানুষজন সহ গবাদিপশুগুলো।

    আরও পড়ুন- রাস্তার হাল বেহাল! কেন উদাসীন প্রশাসন? ক্ষুব্ধ এলাকাবাসী!

    আঙ্গারিয়া গ্রামের ক্ষতিগ্রস্ত বাসিন্দারা জানান, ঝড়ের তীব্রতা এতটাই বেশি ছিল যে মুহুর্তের মধ্যে বাড়ির ছাদ উড়িয়ে নিয়ে গেল। এই পরিস্থিতি সামাল দেওয়ার মতো কোন সুযোগ তারা পাননি বলে জানান।

    Joyjiban Goswami
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Bankura, Kalbaishakhi

    পরবর্তী খবর