হোম /খবর /বাঁকুড়া /
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মেতে উঠল বাঁকুড়া স্টেডিয়াম

Bankura News: বাঁকুড়ায় আয়োজিত হল ৩৮ তম জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের বিষয়ে ছাত্র-ছাত্রীদের উৎসাহ ছিল তুঙ্গে। অনেকে আবার নিজে অংশগ্রহণ না করলেও বন্ধুদের উৎসাহ দেওয়ার জন্য মাঠে উপস্থিত ছিল

  • Share this:

বাঁকুড়া: মহাসমারোহে আয়োজিত হল ৩৮ তম বাঁকুড়া জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। বাঁকুড়ার প্রাথমিক বিদ্যালয়, নিম্ন বুনিয়াদি বিদ্যালয়, মাদ্রাসা ও শিশু শিক্ষা কেন্দ্রের ছাত্রছাত্রীদের নিয়ে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বাঁকুড়া স্টেডিয়ামে বসে এই প্রতিযোগিতার আসর। 'খেলাধুলা করে যে সুষ্ঠ সমাজ গড়ে সে' এই থিম সামনে রেখে আয়োজিত হয় বাঁকুড়া বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

সোমবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের পর পবিত্র মশালে অগ্নি সংযোগ করে শুরু হয় ৩৮ তম জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। উপস্থিত ছিলেন বাঁকুড়া পুরসভার পুরপ্রধান অলকা সেন মজুমদার, বাঁকুড়া ডিপিএসসি-র চেয়ারম্যান বাসুমিত্রা সিং সহ বিশিষ্ঠজনেরা।

আরও পড়ুন: আগাছায় ঢেকে গিয়েছে পানীয় জলের প্রকল্প! পঞ্চায়েত নির্বাচনের আগে কাজ না হলে ভোট বয়কটের হুঁশিয়ারি

ছোট ছোট ছাত্রছাত্রীদের জমজমাট প্রতিযোগিতায় মেতে ওঠে শীতের দুপুর। আয়োজকরা খুব সুন্দর করে সাজিয়েছিলেন বাঁকুড়া স্টেডিয়াম। প্রতিযোগিতায় অংশগ্রহণের পাশাপাশি বহু ছাত্র-ছাত্রী দর্শক হিসেবেও হাজির ছিল। দৌড় , হাইজাম্প, লং জাম্প সহ বহু প্রতিদ্বন্দ্বিতামূলক ইভেন্ট আয়োজিত হয়। জেলা স্তরের এই প্রতিযোগিতায় প্রত্যেকটি ইভেন্টের প্রথম স্থানাধিকারীরা এরপর রাজ্যস্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে।আগামী ১৭ ফেব্রুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত রাজ্যস্তরের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজিত হবে জলপাইগুড়ি জেলায়।

নীলাঞ্জন ব্যানার্জি

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Bankura news