Home /News /bankura /
Bankura News: চোরের দোতলা বাড়ি! উধাও সাইকেল, বাইক! অবশেষে কান ধরে উঠবস!

Bankura News: চোরের দোতলা বাড়ি! উধাও সাইকেল, বাইক! অবশেষে কান ধরে উঠবস!

জোড়া চোরদের চিহ্নিত করলেন এলাকাবাসী

জোড়া চোরদের চিহ্নিত করলেন এলাকাবাসী

Bankura News: কী কাণ্ড! চোরে বাড়ি দেখলে চমকে যাবেন! সেখানেই ঢুকে পড়ছে সাইকেল, বাইক, ছাগল আরও কত কী! তারপর...

  • Share this:

    #বাঁকুড়া : জোড়া চোরের জ্বালায় এবার অতিষ্ঠ হয়ে উঠল এলাকা। ঘটনাটি বাঁকুড়ার ময়রাবাঁধ এলাকার। অবশেষে তাদের বাগে পেয়ে পিটুনি দিতেই চুরির ঘটনা কবুল করার পাশাপাশি, কান ধরে ক্ষমাও চাইল চোরেরা। টানা কিছুদিন ধরেই পাড়ায় সাইকেল,মোবাইল ফোন,এমনকি ছাগল চুরির ঘটনা বেড়ে গিয়েছিল। পাড়ার বাসিন্দারা এই চুরির ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত দুই যুবককে চিহ্নিত করেন। সুমন মিশ্র ও ভোলা মাল নামে এই দুই জন যুবকের বাড়িতে চড়াও হয়ে বিক্ষুব্ধ জনতা তাদের বের করে আনে। সুমনের ময়রাবাঁধে বিশাল দোতলা বাড়ি। আর ভোলার মাটির বাড়ি। অসৎ সঙ্গে পড়ে নেশা করে সুমন এমন চুরির কাণ্ডে বারবার নিজেকে জড়িয়ে ফেলেছে বলে মনে করছেন স্থানীয়দের একাংশ। ভোলা ও সুমন এই দুজনের দৌরাত্ম এতখানি বেড়ে গিয়েছিল যে এদের শায়েস্তা করতে বাসিন্দারা কোমর বেঁধে নেমে পড়েন।

    একটি সিসিটিভি ফুটেজের সুত্র ধরে এলাকায় দফায় দফায় দুজনকে আটকে জেরা করতেই তাদের সিরিয়াল চুরির ঘটনা প্রকাশ্যে আসে। জানা যায় এলাকা থেকে প্রায় ৪৫ টি ছাগল চুরি গেছে। যা এই দুজনের কাজ। সেই কারণে এই চোর দুজনকে আজ শবক শেখাতে এলাকার মানুষ গণপিটুনিও দেয়। চোরেদের অবশ্য সাফ দাবি তারা সাইকেলের টাকা উপযুক্ত মালিকের হাতে তুলে দেবে। এলাকাবাসীর দাবী, এই দুজনকে এলাকা ছাড়া করতে হবে। দীর্ঘদিন এই এলাকায় এসব তাণ্ডব ছিল না এদের দুজনের জন্যই এলাকায় তাণ্ডব শুরু হয়েছে। এলাকায় শান্তি,শৃঙ্খলা ফিরিয়ে আনতে তাই এই চুরির ঘটনা যে কোন উপায়ে ঠেকাতে চান ময়রাবাঁধের বাসিন্দারা।

    এখন দেখার, পাড়ার লোকেদের মারে দস্যু রত্নাকরের পথে ভোলা আর সুমন হাঁটে কি না? তার ওপরই নির্ভর করছে এই পাড়ার শান্তি ও শৃঙ্খলা।এই বিষয়ে ওই এলাকার বাসিন্দা ভৈরব গরাই বলেন বৃহস্পতিবার সকালে একজন একটি দোকানে মুড়ি খেতে ঢুকেছিল। এই চোরের দলটি তার সাইকেল নিয়ে চম্পট দেয়। সেই সূত্র ধরেই চোরের দলটির সন্ধান পায় এলাকাবাসী। যদিও দীর্ঘদিন এদের দুজনকে সন্দেহের নজরে রেখেছিল এলাকাবাসি। প্রায় দিনই এখানে একটি গাড়ি নিয়ে এসে ছাগল চুরি করে চম্পট দিত তারা। তবে আজ সাইকেল চুরি করতে এসে একেবারে হাতেনাতে ধরা পড়ে তারা। এই পাড়ায় চোর বলতে কেউ নেই এখন এই দুটি যুবক পাড়ায় খারাপ ছেলে হিসেবে পরিচিতি। ওই দুই যুবককে পাড়া ছাড়া করতে চান পুরো এলাকাবাসী।

    জয়জীবন গোস্বামী

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bangla News, Bankura, Bankura news

    পরবর্তী খবর