বর্ষবরণের রাতে শ্লীলতাহানির ঘটনায় ধৃতদের ১৪ দিনের পুলিশ হেফাজত

বর্ষবরণের রাতে শ্লীলতাহানির ঘটনায় ধৃতদের ১৪ দিনের পুলিশ হেফাজত
  • Share this:

#কলকাতা: বর্ষবরণের রাতে পাতিপুকুর এলাকায় শ্লীলতাহানির ঘটনায় ধৃতদের ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিল আদালত। বৃহস্পতিবার ধৃত সুমিত পোদ্দার, রোহিত পাসওয়ান, ইন্দ্রজিৎ হালদার, সন্তু মণ্ডল, সোমনাথ পাত্র ও বিশ্বনাথ পাত্রকে বৃহস্পতিবার আলিপুর আদালতে তোলা হয়।

এদিনই ঘটনাস্থলের দু’টি সিসিটিভি ফুটেজ জোগাড় করেন তদন্তকারীরা। রাত দু’টো থেকে আড়াইটার ঘটনা ধরা রয়েছে ওই ছবিতে। ওই ফুটেজে অভিযুক্তদের আক্রমণ করার ছবি ধরা পড়ে। চিহ্নিত হয় ছ’জনই। এছাড়াও বেশ কয়েকজনকে লাঠি হাতে দেখা যায়। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

তদন্তকারীদের দাবি, ধৃত ছ’জনকে জেরা করে বাকিদেরও খোঁজ পাওয়া যেতে পারে। সেই সঙ্গে আক্রান্তদের গোপন জবানবন্দি নেওয়া হবে। বয়ান নেওয়া হবে প্রত্যক্ষদর্শীদেরও। বর্ষবরণের রাতে হবু স্বামী, বোনকে নিয়ে উদযাপন করতে গিয়ে আক্রান্ত হন তরুণী। পাতিপুকুরে তাঁদের দাঁড়িয়ে থাকা গাড়িতে উঁকিঝুকি মারতে থাকে কয়েকজন যুবক। তাদের কটুক্তির প্রতিবাদ করায় আক্রান্ত হন তরুণীর সঙ্গী। ভাঙচুর করা হয় গাড়ির উইন্ডস্ক্রিন। শ্লীলতাহানিরও শিকার হন ওই তরুণী ও তাঁর বোন। পরে বালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়।

First published: January 3, 2019, 7:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर