স্বামীর গলায় ধারালো অস্ত্রের কোপ, গ্রেফতার স্ত্রী ও স্ত্রীর প্রেমিক

News18 Bangla
Updated:Jan 07, 2019 11:36 PM IST
স্বামীর গলায় ধারালো অস্ত্রের কোপ, গ্রেফতার স্ত্রী ও স্ত্রীর প্রেমিক
photo: snapped from video
News18 Bangla
Updated:Jan 07, 2019 11:36 PM IST

#এগরা: প্রেমে বাধা হয়ে দাঁড়াতেই স্বামীর গলায় ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দিল স্ত্রীর প্রেমিক। আর সেই সময় প্রেমিকের পাশে থেকে সহযোগিতা করেছে স্ত্রী। এই অভিযোগেই এগরার বালিঘাই থেকে ঝুম্পা বাগ ও তাঁর প্রেমিক তরুণ মান্নাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ধৃতদের কাঁথি আদালতে তোলা হলে বিচারক তাঁদের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। অন্যদিকে, আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন স্বামী দীপক বাগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত কয়েক বছর ধরে এগরার বালিঘাইতে একটি ভাড়া বাড়িতে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে থাকতেন দীপক। পেশায় তিনি গাড়ি চালক। কাজের সূত্রে বাইরে বেরিয়ে গেলেই স্ত্রী তাঁর প্রেমিককে নিয়ে মেতে উঠতেন বলে অভিযোগ। প্রেমিক তরুণ মান্না খেজুরির কন্ঠিবাড়ির বাসিন্দা। গত কয়েক বছর আগে দীপক তমলুক থানার রাধামনিতে একটি ছোটখাট কারখানা চালাতেন। সেখানেই যাতায়াতের সুবাদে তরুণের সঙ্গে ঝুম্পার আলাপ হয়। পরে দীপক তাঁর কারখানা বন্ধ করে এগরায় ভাড়া বাড়িতে চলে এলেও তাঁর স্ত্রীর সঙ্গে তরুণের অবৈধ সম্পর্ক বজায় ছিল।

ঘটনাটি জানতে পেরেই দীপকের সঙ্গে স্ত্রীর বাদানুবাদ হয়। এরই মাঝে গত শনিবার রাতে তরুণ বালিঘাইতে দীপকের বাড়িতে যান। রাতে তিনি যখন কাজ সেরে বাড়িতে ঢুকছিলেন সেই সময়ই তাঁর গলায় ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দেন তরুণ।

দীপকের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ঘাতক তরুণ পালিয়ে যান। চিকিৎসার পর কিছুটা সুস্থ হয়ে দীপকবাবু তাঁর স্ত্রী ও তরুণের বিরুদ্ধে এগরা থানায় রবিবার অভিযোগ জানালে পুলিশ দুজনকেই গ্রেফতার করেছে।

First published: 11:36:02 PM Jan 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर