শহরে ফের এটিএম জালিয়াতি, অবসরপ্রাপ্ত সেনা কর্মীর খোয়া গেল ৯৭ হাজার টাকা !

শহরে ফের এটিএম জালিয়াতি, অবসরপ্রাপ্ত সেনা কর্মীর খোয়া গেল ৯৭ হাজার টাকা !
REPRESENTATIVE IMAGE
  • Share this:

#কলকাতা: শহরে ফের এটিএম জালিয়াতি! এবার স্বীকার অবসরপ্রাপ্ত সেনা কর্মী, খোয়া গেল সাতানব্বই হাজার টাকা। অশোকনগর পৌরসভার একুশ নম্বর ওয়ার্ডের নবারুন সংঘ এলাকার বাসিন্দা প্রান কৃষ্ণ সমাদ্দার চাকরি করতেন ভারতীয় সেনা বাহিনীতে। চাকরিজীবনে এক দুর্ঘটনায় তাঁর একটি হাত ও দুই চোখ নষ্ট হয়ে যায়। ইউকো ব্যাঙ্কে স্ত্রীর সঙ্গে জয়েন্ট অ্যাকাউন্ট খোলেন প্রান কৃষ্ণবাবু ।

অ্যাকাউন্টে জমা ছিল এক লক্ষের কিছু বেশি টাকা। গত সোমবার প্রানকৃষ্ণ বাবুর স্ত্রী হাবড়ার একটি এটিএম থেকে দশ হাজার টাকা তোলেন। তারপর সেই রাত থেকে পরপর তিনদিনে মোট সাতানব্বই হাজার টাকা উধাও হয়ে যায় ওই জয়েন্ট অ্যাকাউন্ট থেকে।

বিষয়টি বুঝতে পেরে প্রান কৃষ্ণবাবু সঙ্গে সঙ্গে ব্যাঙ্ক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন ডেবিট কার্ডটি ব্লক করে দেওয়া জন্য। ব্যাঙ্কের কাছে লিখিত অভিযোগও দায়ের করেন। ব্যাঙ্ক কতৃপক্ষর বক্তব্য, ওই এটিএম থেকেই পরপর তিনদিন রোজ রাতে টাকা তোলা হয়েছে। প্রানকৃষ্ণ বাবুর স্ত্রী জানান, তিনি টাকা তোলার সময় পেছনে দু তিনজন ছেলে দাঁড়িয়ে উকি ঝুকি মারছিল। ঘটনার সম্পুর্ন বিবরন জানিয়ে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রান কৃষ্ণ সমাদ্দার । ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে অশোকনগর থানা।

আরও পড়ুন-ঢাকের তালে...কোমর দোলালেন, গান গাইলেন বাংলার তারকা ক্রিকেটার, দেখুন ভিডিও

First published: October 12, 2018, 2:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर