Home /News /astrology /
Zodiac: বুক ফাটে তো মুখ ফোটে না! এই পাঁচ রাশির জাতক-জাতিকারা মনের কথা বলতেই পারেন না

Zodiac: বুক ফাটে তো মুখ ফোটে না! এই পাঁচ রাশির জাতক-জাতিকারা মনের কথা বলতেই পারেন না

Zodiac: যাঁরা অন্তর্মুখী স্বভাবের এবং যাঁরা এর আগে সম্পর্কে আঘাত পেয়েছেন, তাঁদের কাছে নিজের মনের কথা খুলে বলা একটা সংগ্রামের মতো।

  • Share this:

#কলকাতা: সবাই তাঁদের আবেগ ও মনের কথা সহজে প্রকাশ করতে পারেন না। কিছু মানুষের একজন ব্যক্তিকে বিশ্বাস করতে এবং তাঁদের কাছে মুখ খুলতে অনেক সময় এবং প্রচেষ্টা লাগে। যাঁরা অন্তর্মুখী স্বভাবের এবং যাঁরা এর আগে সম্পর্কে আঘাত পেয়েছেন, তাঁদের কাছে নিজের মনের কথা খুলে বলা একটা সংগ্রামের মতো। দেখে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কাদের রাশি এরকম!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

নিজেদের সমস্যা এঁরা অন্যের উপরে চাপিয়ে দিতে চান না। যদিও কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা হলে এঁরা অনেক কথাই বলেন। কিন্তু তা সত্ত্বেও নিজের মনের গভীরের অনেক কথাই এঁরা লুকিয়ে যান। এমনকী এঁদের যদি কোনও কিছু প্রয়োজন হয় সেটাও এঁরা মুখ ফুটে বলেন না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০

এমনিতে মিথুন রাশি খুব সামাজিক হন এবং কথা বলতে ভালোবাসেন। অনেক কথা বললেও খুব ব্যক্তিগত বিষয় নিয়ে এঁরা সহজে মুখ খোলেন না। কারও উপর রেগে গেলে বা দুঃখ পেলেও এঁরা সেটা ব্যক্ত করেন না। খুব কাছের কোনও বন্ধুর কাছেও এঁরা চট করে নিজের মনোভাব বুঝতে দেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

আবেগ বিষয়টাকেই এঁরা ভীষণ অপছন্দ করেন। কারণ এঁরা বিশ্বাস করেন যে আবেগ দেখালে সবাই এঁদের দুর্বল ভাববেন। কদাচিৎ যদি কেউ এঁদের বিশ্বাস অর্জন করতে সফল হন, তবেই এঁরা নিজেদের মনের কথা প্রকাশ করেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

খুব কাছের মানুষ যাঁকে এই রাশির জাতক-জাতিকারা বিশ্বাস করেন, একমাত্র তাঁদের কাছেই এঁরা মনের কথা খুলে বলেন। এমনিতে এঁরা খুব সৎ হন। কিন্তু হাজার অনুরোধ করার পরেও এঁরা কিছুতেই মনের কথা অন্যের সামনে প্রকাশ করেন না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

জীবনের সঙ্গে তাল মিলিয়ে চলতে ভালোবাসে কন্যা রাশি। সাফল্য বা ব্যর্থতা যেটাই আসুক সেটাকেই এঁরা সহজ ভাবে মেনে নিয়ে এগিয়ে চলেন। কোনও কিছু সেভাবে গায়ে মাখেন না বলেই এঁরা মনের অভিব্যক্তি মনের গভীরে রাখতেই ভালোবাসেন। একজন কন্যা রাশির জাতক বা জাতিকার কাছ থেকে মনের কথা বের করা একটি কঠিন কাজ।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Zodiacs

পরবর্তী খবর